প্লে অফে রেঞ্জার্সের নিখুঁত শুরুর পিছনে কারণ ইগর শেস্টারকিনের পুনরুজ্জীবন
খেলা

প্লে অফে রেঞ্জার্সের নিখুঁত শুরুর পিছনে কারণ ইগর শেস্টারকিনের পুনরুজ্জীবন

তাকে দাফন করা হয়েছে। রেঞ্জার্সের টপ-সিক্স 10 পয়েন্টের নীচে লুকানো সাম্প্রতিকতম অনুস্মারক যে আর্টেমি প্যানারিনের 120টি নিয়মিত-সিজন পয়েন্টগুলি কোনও ফ্লুক ছিল না এবং – সবথেকে গুরুত্বপূর্ণ – 4 এবং 3 নম্বরগুলি জাম্বোট্রন পার্কে 1-0 সিরিজের প্রতীক হিসাবে আলোকিত হয়েছে নেতৃত্ব

রবিবার বিকেলে ইগর শেস্টারকিনকে গুলি করা থেকে হারিকেনকে বাধা দেয় নীল জার্সি। প্রথম দুই মেয়াদে তিনি মাত্র ১২টির মুখোমুখি হয়েছেন। ঠিক পঁচিশ। শেস্টারকিন, প্রাক্তন ভেজিনা ট্রফি বিজয়ী রেঞ্জার্সকে স্ট্যানলি কাপ উঠানোর জন্য প্রয়োজনীয় 16টি জয়ে নেতৃত্ব দেওয়ার অভিযোগে অভিযুক্ত, তাদের তাদের গেম 1 জয়ে তাদের বহন করার দরকার ছিল না, তবে এমন কিছু মুহূর্ত ছিল, বিশেষ করে শেষ মিনিটে যখন হারিকেন টেনেছিল তাদের গোলরক্ষক এবং দুই গোলের ঘাটতি এক করে, যখন তাকে তার বিশিষ্ট স্তর দেখাতে হবে।

যখন ফাইনাল হর্ন বেজে উঠল, শেস্টারকিন মাইক রিখটারের পর প্রথম পাঁচটি সিজন গেম জেতার প্রথম রেঞ্জার্স গোলকিপার হয়ে ওঠেন — 1994 সালে, অবশ্যই — এবং 1937 সালে ডেভ কের সহ ইতিহাসের তিনটির মধ্যে একজন। তার স্ট্রীক তিনটি গোলের অনুমতি দেয়। গোল বা কম স্প্যানড 28 টানা গেম.

রবিবার 60 মিনিটে সর্বশেষ আভাস দেওয়া হয়েছে যা রেঞ্জার্সকে সাতটির সেরা-সেভেন সিরিজে ছিটকে যাওয়ার জন্য একটি কঠিন দল করে তুলবে। মিকা জিবানেজাদ দুইবার গোল করেছেন, একবার পাওয়ার প্লেতে এবং একবার জোরালো শক্তিতে নিয়মিত মৌসুমে দীর্ঘ ফাইভ-অন-ফাইভ স্কোরিং খরা সহ্য করার পর। উদ্বোধনী ড্রাইভে 37.5 শতাংশ শুটিং করার পরে ব্লুশার্টগুলি 2-ফর-2-এর জন্য নিখুঁত ছিল। প্যানারিন তার জাদুকরী মৌসুমে হারিকেনসের গোলটেন্ডার ফ্রেডেরিক অ্যান্ডারসেনকে হারিয়ে খেলার চূড়ান্ত জয় নিশ্চিত করে।

Source link

Related posts

অ্যারন বুনের ধৈর্য পুরস্কৃত হওয়ার পরে অ্যারন বিচারক ইয়াঙ্কিসের ইতিহাসে রয়েছেন

News Desk

সাকিবের আইপিএলে দল না পাওয়া নিয়ে শিশিরের স্ট্যাটাস

News Desk

ইয়াঙ্কিরা জুয়ান সোটো বিপর্যয় এড়াতে আঘাত আপডেট করে

News Desk

Leave a Comment