প্লে অফে রেঞ্জার্সের পরাজয়ের সাথে নিউইয়র্কের চ্যাম্পিয়নশিপের খরা দুঃখজনক পর্যায়ে পৌঁছেছে
খেলা

প্লে অফে রেঞ্জার্সের পরাজয়ের সাথে নিউইয়র্কের চ্যাম্পিয়নশিপের খরা দুঃখজনক পর্যায়ে পৌঁছেছে

শনিবার রাতে ফ্লোরিডা প্যান্থার্সের কাছে রেঞ্জার্সের পরাজয় শুধুমাত্র তাদের স্ট্যানলি কাপের খরাকে 30 বছরেরও বেশি সময় বাড়িয়ে দেয়নি, তবে এই অঞ্চলের শীর্ষ আট পেশাদার দলের মধ্যে নিউইয়র্কে আরেকটি চ্যাম্পিয়নশিপ-কম মৌসুমও শেষ করেছে।

অ্যাসোসিয়েটেড প্রেসের মতে, রেঞ্জার্স, দ্বীপবাসী, নিক্স, নেটস, ইয়াঙ্কিস, মেটস, জেটস এবং জায়ান্টরা এখন 100টি সম্মিলিত মরসুম অতিক্রম করেছে তাদের কেউ একটি রিং জিতেনি।

শেষবার এই দলগুলির মধ্যে যে কোনও একটি শিরোপা জিতেছিল যখন জায়ান্টরা 2012 সালের ফেব্রুয়ারিতে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসকে পরাজিত করে 2011 মৌসুম শেষ করেছিল।

শনিবার প্যান্থার্সের কাছে গেম 6 হারের সময় ক্রিস ক্রেইডার রেঞ্জার্সের বেঞ্চের সামনে হাঁটু গেড়ে বসেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

19 মে, 2024-এ পেসারদের কাছে গেম 7 হারানোর সময় জ্যালেন ব্রুনসন তার বাবা, নিক্স সহকারী রিক ব্রুনসনের সাথে কথা বলার সময় হাঁটুতে হাত রেখে।19 মে, 2024-এ পেসারদের কাছে গেম 7 হারানোর সময় জ্যালেন ব্রুনসন তার বাবা, নিক্স সহকারী রিক ব্রুনসনের সাথে কথা বলার সময় হাঁটুতে হাত রেখে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

অন্যান্য পেশাদার লীগে স্থানীয় চ্যাম্পিয়নশিপ হয়েছে, যেমন NYCFC 2021 সালে MLS শিরোপা জিতেছে, কিন্তু ঐতিহ্যবাহী শীর্ষ চার লিগে কিছুই নেই।

ইয়াঙ্কিজদের স্কিড ভাঙার সেরা সুযোগ রয়েছে, কারণ আমেরিকান লীগে তাদের সেরা রেকর্ড রয়েছে।

তারা সর্বশেষ 2009 সালে জিতেছিল এবং তারপর থেকে 14 বছরের ব্যবধানটি 1978-96 সাল থেকে 18 বছর হওয়ার পরে দলের জন্য দীর্ঘতম।

রেঞ্জার্স শেষবার 1994 সালে স্ট্যানলি কাপ জিতেছিল, যখন মেটস (1986), আইল্যান্ডার্স (1983), নিক্স (1973) এবং জেটস (1968) অপেক্ষা করেছিল।

যদিও তারা 1976 সালে এবিএ চ্যাম্পিয়নশিপ জিতেছিল, নেট কখনও এনবিএ শিরোপা জিতেনি।

Source link

Related posts

টাইগার উডস মাস্টার্স রেকর্ডে ক্লোজ হয়ে যাচ্ছে যখন তার সিজনের প্রথম মেজর কাছাকাছি আসছে

News Desk

পুরস্কার নিতে এসে লুটিয়ে পড়লেন বাংলাদেশি ওপেনার, যা জানাল বিসিবি

News Desk

ওয়েস্ট ভার্জিনিয়ায় মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের অন্তর্ভুক্তির প্রতিবাদ করার পরে ট্র্যাক রেসে অংশ নেওয়া নিষিদ্ধ করা হয়েছে

News Desk

Leave a Comment