ফিভারস ক্রিস্টি সাইডসের সাথে ইএসপিএন ইন-গেম সাক্ষাত্কার ভক্তদের দ্বারা বিচ্ছিন্ন হয়ে গেছে: ‘আমি এটি ঘৃণা করি’
খেলা

ফিভারস ক্রিস্টি সাইডসের সাথে ইএসপিএন ইন-গেম সাক্ষাত্কার ভক্তদের দ্বারা বিচ্ছিন্ন হয়ে গেছে: ‘আমি এটি ঘৃণা করি’

ইন্ডিয়ানা ফিভারের কোচ ক্রিস্টি সাইডসের সাথে তাদের ইন-গেম সাক্ষাত্কারের জন্য সোমবার WNBA ভক্তরা ESPN-এ শোক প্রকাশ করেছেন, কেউ কেউ এই পদক্ষেপ বন্ধ করার আহ্বান জানিয়েছেন।

চতুর্থ ত্রৈমাসিকের শুরুর দিকে কানেকটিকাট সান-এ জ্বর 64-61 কমে যাওয়ার সাথে সাথে, সাইডস – যিনি ইন্ডিয়ানার প্রধান কোচ হিসাবে তার দ্বিতীয় মরসুমে রয়েছেন – অ্যাকশনটি পর্যবেক্ষণ করার সময় জিজ্ঞাসা করা প্রশ্নগুলি শোনার জন্য তার কান ঢেকেছিলেন, ভিডিও অনুসারে বিজ্ঞাপন.

দ্য ফিভার যখন সাইডসের সাক্ষাত্কারের উপসংহারে আরও দুটি পয়েন্ট তুলে ধরেছিল, তখন কিছু দর্শক প্রশ্নোত্তরের সময় এবং এটি সামগ্রিকভাবে প্রোগ্রামিংয়ে কী নিয়ে আসে তার সমালোচনা করার জন্য X-এর কাছে নিয়েছিল।

ইন্ডিয়ানা ফিভারের প্রধান কোচ ক্রিস্টি সাইডস 20 মে, 2024-এ ESPN-এর সাথে একটি ইন-গেম সাক্ষাত্কারের সময়। এক্স/ভয়ংকর বিজ্ঞাপন

“এটা ঘৃণা করুন! @WNBA @espn এটা করা বন্ধ করুন! ভক্তরা এটা চায় না এবং আমি জানি কোচরাও এটা করতে চান না!”

আরেকজন বলেছেন: “আমার কাছে খেলা যাই হোক না কেন, ম্যাচ চলাকালীন সাক্ষাতকার নেওয়া মূল্যহীন। কোনো কোচ বা খেলোয়াড় বিধ্বংসী কিছু বলেন না। এটি হস্তক্ষেপকারী এবং বিরক্তিকর। এটি সম্প্রচারে কিছুই নিয়ে আসে না।”

“আমি এটিকে একেবারেই ঘৃণা করি। অন্য দিনও আমি এটিকে ঘৃণা করি,” একজন পৃথক ব্যবহারকারী লিখেছেন “এই কোচ এটি অনুভব করছেন না।”

ব্যবহারকারী যা উল্লেখ করছিলেন তা গত সপ্তাহে ঘটেছিল, যখন Aces কোচ বেকি হ্যামনের মধ্যে একটি ইন-গেম বিনিময় একটি প্রশ্ন জিজ্ঞাসা করার পরে একটি বিশ্রী বিরতিতে শেষ হয়েছিল।

হ্যামন, যিনি এসেসের সাথে ব্যাক-টু-ব্যাক ডব্লিউএনবিএ চ্যাম্পিয়নশিপে আসছেন, পরে লাস ভেগাস রিভিউ-জার্নালকে বলেছিলেন যে ঘোষক টিফানি গ্রিন এবং ডেবি আন্তোনেলির কথা শুনতে তার অসুবিধা হয়েছিল।

“আমি প্রশ্নটি শুনতে পাইনি এবং তারপরে আমার কানে এই লোকটির খুব জোরে আওয়াজ ছিল,” হ্যামন বললো, “কোনও লোক ছিল না। “আমি (সবুজ এবং অ্যান্টোনেলি) মোটেও শুনতে পারিনি।”

ইন্ডিয়ানা ফিভার কোচ ক্রিস্টি সাইডস 14 মে, 2024-এ একটি খেলা চলাকালীন দেখছেন। দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

ক্রিস্টি সাইডস 20 মে, 2024-এ সূর্যের বিরুদ্ধে ফিভার ম্যাচ চলাকালীন ক্যাটলিন ক্লার্কের সাথে কথা বলে। গেটি ইমেজ

সোমবার রাতটি জ্বরের জন্য কঠিন ছিল, কারণ ইন্ডিয়ানা টানা চতুর্থ খেলায় ৮৮-৮৪ হারে হেরেছে।

পুরষ্কার-বিজয়ী ক্যাটলিন ক্লার্ক, 2024 WNBA ড্রাফ্টে সামগ্রিকভাবে 1 নম্বর বাছাই, দ্য সান-এর অ্যালিসা থমাসের একটি চুরির জন্য কর্মকর্তাদের চিৎকার করার পরে একটি প্রযুক্তিগত ফাউল পেয়েছিলেন৷

“গেমটি যেভাবে সেট আপ করা হয়েছিল তা নিয়ে কিছুটা হতাশা। তবে এটি যা হয় তা। এটি আপনার নিয়ন্ত্রণের বাইরে। আমি ভেবেছিলাম আমাদের দল নিজেদেরকে এমন একটি অবস্থানে রেখেছিল যাতে প্রসারিত এবং জয়ের চেষ্টা করার জন্য কিছু নাটক তৈরি করা যায়। সূর্য সবসময় এগিয়ে আসত,” ক্লার্ক খেলার পরে বলেছিলেন। বড় নাটক।”

সিয়াটল স্টর্ম (1-3) বুধবার জ্বরের আয়োজক।

Source link

Related posts

Refs পেসারদের উপর নিক্সের বন্য জয়ের শেষে পান্টিং স্বীকার করে

News Desk

৫৩তম মিনিটে জোশ হার্টের শট শেষ সেকেন্ডে মিস করা ফ্রি থ্রোকে ছাপিয়ে যায়

News Desk

4 রান না পাওয়ায় ক্ষুব্ধ তামিম নিয়ম পরিবর্তন করতে চেয়েছিলেন

News Desk

Leave a Comment