ফিলাডেলফিয়ায় নিক্স ভক্তদের দ্বারা বঞ্চিত হওয়ার পরে ‘বিশ্বাসঘাতক’ চিৎকারে ক্ষুব্ধ স্যাকন বার্কলি
খেলা

ফিলাডেলফিয়ায় নিক্স ভক্তদের দ্বারা বঞ্চিত হওয়ার পরে ‘বিশ্বাসঘাতক’ চিৎকারে ক্ষুব্ধ স্যাকন বার্কলি

স্যাকন বার্কলি পরবর্তী মৌসুমে তার প্রাক্তন দলের মুখোমুখি হওয়ার সময় যে প্রতিক্রিয়াটি তার পথে আসছে তার একটি প্রাথমিক পূর্বরূপ পেয়েছিলেন।

ফিলাডেলফিয়ার ওয়েলস ফার্গো এরিনায় কোর্টসাইডে বসার পরে নতুন সতীর্থ — এবং নতুন-বর্ধিত রিসিভার — এজে ব্রাউন দ্য নিক্স গেম 6-এ 76ers-এর উপর জয়লাভ করার পরে, প্রাক্তন নম্বর 2 পিক তার আপাতদৃষ্টিতে প্রাক্তনের ঝিলিক দেওয়া ভক্তের কাছ থেকে পাওয়া নেতিবাচক প্রতিক্রিয়া উল্লেখ করেছিলেন ভিত্তি

বার্কলি প্রথম ত্রৈমাসিকে জাম্বোট্রনে তার উপস্থাপনার সময় কিছু বুস পেয়েছিল, যেমনটি WFAN দ্বারা বন্দী হয়েছিল।

“এটি 2 মাস হয়ে গেছে… কোন ভাবেই আপনি এই পাগল থাকতে পারবেন না! এমএফ এমনকি একটি বাস্কেটবল খেলাতেও যেতে পারে না 😂😂😂,” বার্কলি টুইট করেছেন৷

স্যাকন বার্কলে নতুন সতীর্থ এজে ব্রাউনের সাথে। Getty Images এর মাধ্যমে NBAE

যদিও বার্কলির কাছে ঈগলসের জন্য জায়ান্টস ছেড়ে যাওয়ার আর্থিক এবং ফুটবল কারণ ছিল, একজন প্রতিযোগীর সাথে সাইন করার সিদ্ধান্ত নেওয়া তাকে সর্বদা সমালোচনা এবং অবজ্ঞার জন্য উন্মুক্ত রেখেছিল।

ভাগ্যের মতই, এনবিএ প্লেঅফ দেখতে পাবে তার প্রাক্তন হোমটাউন টিম তার নতুন হোমটাউন টিমের সাথে লড়াই করবে, এবং বার্কলি, যিনি পেনসিলভানিয়ায় বেড়ে উঠেছেন, 76ers কে সমর্থন করার জন্য গেম 6 এ এসেছেন।

এখন, একদিকে, কেন সে তার জীবন উপভোগ করতে পারছে না তা ভাবা তার পক্ষে ন্যায্য। সে তার সিদ্ধান্ত নিয়েছে, সে চলে গেছে এবং ভক্তদেরও তাই করা উচিত।

অন্যদিকে, অনেক জায়ান্ট ভক্তদের সাথে নিক্সের জন্য রুট করছেন, MSG-এর পরিবর্তে ওয়েলস ফার্গো স্টেডিয়ামে বার্কলিকে দেখে কিছু আবেগ জাগবে৷

বার্কলিকে র‌্যাপার টাইরা এবং হাকের দ্বারা এক ধরণের বাঁধনে রাখা হয়েছিল। Getty Images এর মাধ্যমে NBAE

এই অনুভূতিগুলি সুখকর হবে না।

বার্কলির টুইটটি স্পষ্ট করেনি যে তিনি অনলাইনে বা ম্যাচ চলাকালীন আরও ভিট্রিয়ল লক্ষ্য করেছেন কিনা।

বার্কলির উল্লিখিত টুইটের অধীনে মন্তব্যগুলি ঈগলস ভক্তদের একটি মিশ্রণের প্রস্তাব দিয়েছে যে তারা এই মরসুমে তাকে দেখার জন্য অপেক্ষা করতে পারে না এবং জায়ান্টস ভক্তরা বার্কলির পথকে ছায়া দিচ্ছে।

স্যাকন বার্কলে পরের মরসুমে কখন জায়ান্টদের মুখোমুখি হবে তা এখনও জানা যায়নি। এপি

একজন উত্তরদাতা, একজন মেটস ভক্ত, সংক্ষিপ্তভাবে বার্কলে-বিরোধী যুক্তি তুলে ধরেন: “আমি আপনাকে জামিন দিয়েছি। নিউইয়র্কে। বাতাস বপন করুন এবং ঘূর্ণিঝড় কাটুন।”

বার্কলি সেই ব্যবহারকারীকে উত্তর দিয়েছিলেন কেন তিনি জায়ান্টস ছেড়েছেন তা ব্যাখ্যা করতে।

“আমাকে আপনাদের কিছু ভক্তকে এখানে শিক্ষিত করতে দিন…” বার্কলি টুইট করেছেন। “আমি জামিন বা বিশ্বাসঘাতক হতে পারব না যদি আমি ফিরে আসার প্রস্তাব না পাই.. তাই আমি সংগঠনে গিয়েছিলাম এবং আমার মনে হয়েছিল যে এটি সেরা ছিল এবং ইতিমধ্যে এক মাস এখানে থাকার পরে, আমি হতে পেরে উত্তেজিত একটি ঈগল গো পাখি 🦅।”

আমাকে এখানে আপনার কিছু ভক্তদের শিক্ষিত করতে দিন… আমি বিশ্বাসঘাতক বা জামিন হতে পারব না যদি আমি ফিরে আসার প্রস্তাব না পাই.. তাই আমি সংগঠনে গিয়েছিলাম এবং আমার মনে হয়েছিল যে এটি সেরা ছিল এবং ইতিমধ্যে এখানে থাকার পরে এক মাসের জন্য মানুষ আমি ঈগল হতে উত্তেজিত! যাও, পাখি 🦅

— Saquon Barkley (@saquon) 3 মে, 2024

বার্কলি তার নতুন হোম স্টেডিয়াম, লিঙ্কন ফিনান্সিয়াল স্টেডিয়ামে খেলার জন্য কতটা উত্তেজিত ছিলেন তা লক্ষ্য করার জন্য এই অভিজ্ঞতাটি ব্যবহার করেছিলেন।

ঈগলস 6 সেপ্টেম্বর ব্রাজিলে প্যাকার্সের বিরুদ্ধে মৌসুম শুরু করে এবং 1.5-পয়েন্ট ফেভারিট।

“সাইড নোট গেমটি খুব বেশি আলোকিত ছিল!!

Source link

Related posts

কনওয়ে ঝড়ে ২০০ রানের পাহাড়ে নিউজিল্যান্ড

News Desk

ব্রুইনস বনাম প্যান্থার্স গেম 2: NHL প্লেঅফের মতভেদ এবং বুধবারের জন্য সেরা বাজি

News Desk

Xander Scheufele এর স্ত্রী PGA চ্যাম্পিয়নশিপ জয়ের পর বন্য উদযাপন প্রকাশ করেছেন

News Desk

Leave a Comment