ফিলিপ চিটিলের প্রত্যাবর্তন মূল গেম 3 জয়ে রেঞ্জার্সকে ‘আবেগজনক’ উত্সাহ দেয়
খেলা

ফিলিপ চিটিলের প্রত্যাবর্তন মূল গেম 3 জয়ে রেঞ্জার্সকে ‘আবেগজনক’ উত্সাহ দেয়

RALEIGH, N.C. — ফিলিপ চিটিল যখন বাড়ি থেকে রেঞ্জারদের দেখেছিলেন, তা সে চেকিয়ায় তার পুনরুদ্ধারের বাড়ি বা নিউ ইয়র্কে হোক, 24 বছর বয়সী কেন্দ্র বলেছিল যে তার মনে হয়েছিল কিছু অনুপস্থিত।

তাই একবার সন্দেহভাজন চতুর্থ আঘাতে ভোগার পর তাকে খেলার অনুমতি দেওয়া হয়, যা তাকে 2 নভেম্বর থেকে লাইনআপের বাইরে রেখেছিল, Chytil যা করতে চেয়েছিল তা ছিল রেঞ্জার্সের সাথে থাকতে।

তিনি কাজ করেছেন এবং কাজ করেছেন এবং অনুশীলনে কাজ করেছেন।

হারিকেনের বিরুদ্ধে রেঞ্জার্সের 3-2 ওভারটাইম জয়ের সময় ফিলিপ চিটিল ব্র্যাডি স্কি থেকে পাককে দূরে রাখতে দেখছেন। এপি

মনে হচ্ছে সে নিজেকেও খেলতে ঠেলে দিয়েছে।

তারপরে তিনি সেখানে ছিলেন, হারিকেনসের বিরুদ্ধে ব্লুশার্টসের দ্বিতীয় রাউন্ড সিরিজে গেম 3-এর জন্য ওয়ার্মআপের জন্য পিএনসি অ্যারেনা টানেল থেকে পিছিয়ে থাকা গোলরক্ষক ইগর শেস্টারকিনকে পিছনে ফেলেছিলেন এবং তার দল ওভারটাইম 3-2 ব্যবধানে জয়লাভ করেছিল।

“এটি বেশ আশ্চর্যজনক ছিল,” ভিনসেন্ট ট্রোচেক এই জয়ের পরে বলেছিলেন যা রেঞ্জার্সকে 3-0 তে সিরিজের নিয়ন্ত্রণ দিয়েছে। “এটা আবেগপ্রবণ। স্পষ্টতই বছরের শুরুর দিকে তার জন্য কঠিন ছিল। তাকে এভাবে নেমে যেতে দেখা আমাদের সবার জন্য কঠিন ছিল। আমরা যা করতে পারি তা হল তাকে সমর্থন করা। তাকে ফিরে আসতে দেখে তিনি নিউইয়র্কে ফিরে আসেন। প্রায় এক মাস আগে এবং বরফের উপর এসেছিল, এটি দুর্দান্ত বলে মনে হয়েছিল এবং আমি দুর্দান্ত অনুভব করেছি।

“তিনি দেখতে পুরোনো ফিলের মতো, এবং তিনি একধরনের কথা বলেছেন এবং বলেছিলেন যে তিনি আবার খেলতে পারবেন বলে মনে হচ্ছে। স্পষ্টতই যদি সে খেলতে সক্ষম হয় তবে সে আমাদের দলকে আরও ভাল করে তোলে, তাই আমরা তাকে সেখানে চাই।”

এপ্রিলের মাঝামাঝি থেকে চিকিত্‍সাগতভাবে পরিষ্কার হওয়া সত্ত্বেও, যতটা সম্ভব তার স্বাভাবিক স্তরে ফিরে আসার জন্য চাইটিলকে যথাসাধ্য চেষ্টা করতে হয়েছিল। তিনি প্রায় এক মাসের প্রশিক্ষণে পূর্ণ অংশগ্রহণকারী ছিলেন, কিন্তু শুধুমাত্র লাইনে ঘুরছিলেন।

ফিলিপ চিটিল রেঞ্জার্সের গেম 3 জয়ের সময় দিমিত্রি অরলভের কাছ থেকে বল দূরে রাখতে দেখছেন।ফিলিপ চিটিল রেঞ্জার্সের গেম 3 জয়ের সময় দিমিত্রি অরলভের কাছ থেকে বল দূরে রাখতে দেখছেন। এপি

চিটিলকে দেখে মনে হচ্ছিল সে অ্যালেক্স ওয়েনবার্গ এবং কাপো কাক্কোর সাথে রেঞ্জার্সের তৃতীয় লাইনের বাঁদিকে খেলছে।

এমনকি ক্যারোলিনার গোলটেন্ডার পিটর কোচেটকভ পাককে থামানোর আগে রেঞ্জার্স তৃতীয় পিরিয়ডে ২-১ ব্যবধানে লিড নেওয়ার সময় জালে হেড করার সময় তিনি পায়ের মধ্যে একটি পাস তৈরি করেন।

“অনেক,” Chytil বলেছেন যে সমর্থন তাকে কতটা সাহায্য করেছে। “আমি সেখানে আমার বান্ধবীর সাথে ছিলাম, এবং অবশ্যই, এটি আপনাকে অনেক শক্তি দেয় (অবশ্যই, আমি এখানে থাকতে পছন্দ করতাম) আমি যে জিনিসগুলিকে নিয়ন্ত্রণ করতে পারতাম এবং আমি তা করেছিলাম।” “

নিয়মিত মৌসুম এবং প্লেঅফ উভয় ক্ষেত্রেই 78টি টানা খেলা মিস করার পর Chytil ফিরে আসার সাথে, ম্যাট রেম্পে 11 এপ্রিলের পর প্রথমবারের মতো সুস্থ ছিলেন।

আর্টেমি প্যানারিনের ওভারটাইম বিজয়ী ছিল তার ক্যারিয়ারের চতুর্থ প্লে-অফ বিজয়ী, ফ্র্যাঙ্ক বাউচার (1928), ব্রায়ান লিচ (1994) এবং মার্ক মেসিয়ার (1994) এর সাথে একটি প্লে-অফ বছরে সবচেয়ে বেশি গোলদাতা হিসেবে জুটি বেঁধেছিলেন।

Source link

Related posts

আজ নিউজিল্যান্ড যাচ্ছে নারী দল

News Desk

ভিনসেন্ট ট্রোচেকের ডাবল ওভারটাইম 2 গেমে রেঞ্জার্সকে হারিকেনকে ছাড়িয়ে গেছে

News Desk

১০০ মিটারের লড়াইয়ে নেই উসাইন বোল্টের দেশের কেউই

News Desk

Leave a Comment