ফিলিসের কাছে হারে অ্যারন নোলার কার্যকর চার-হিটারে মেটস স্টাম্পড হয়েছিল
খেলা

ফিলিসের কাছে হারে অ্যারন নোলার কার্যকর চার-হিটারে মেটস স্টাম্পড হয়েছিল

মেটস একটি হিট পায়নি, যা তাদের পারফরম্যান্সের জন্য চারটি ম্যাচে দ্বিতীয়বারের মতো সেরা ছিল।

তিন দিন আগে ম্যাক্স ফ্রাইড এই দলটিকে ব্যর্থ করার পর — মেটস তাদের প্রথম আঘাত পায়নি নবম ইনিংস পর্যন্ত একটি সম্মিলিত নো-হিটার প্রচেষ্টায় — আরেক সাই ইয়ং-ক্যালিবার খেলোয়াড় মঙ্গলবার তার সেরা শট নেন।

সিটি ফিল্ডে ফিলিসের কাছে 4-0 ব্যবধানে হারের সময় অ্যারন নোলা মেটসকে নয় ইনিংসে চারটি হিটের মধ্যে সীমাবদ্ধ করতে আরও দক্ষ ছিলেন।

মেটস মনোনীত হিটার জেডি মার্টিনেজ (28) অষ্টম ইনিংসে সুইং করার পরে ডাগআউটে ফিরে আসার প্রতিক্রিয়া জানিয়েছেন নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

নোলা, যিনি প্রথম 15 ব্যাটারের মুখোমুখি হয়ে অবসর নিয়েছিলেন, নবম ইনিংসে জেফ ম্যাকনিলের দুই রানের ডাবল এবং স্টারলিং মার্টের দুই রানের একক আগে মাত্র দুটি আউটের অনুমতি দিয়েছিলেন।

নোলা 109টি পিচ নিক্ষেপ করেন এবং তার ক্যারিয়ারের চতুর্থ শাটআউট দিয়ে শেষ করেন।

ফিলাডেলফিয়ায় বুধবার থেকে শুরু হওয়া দুই-গেমের সেটের জন্য দলগুলি আবার দেখা করবে (আগামী মাসে লন্ডনে মেটস-ফিলিস সিরিজের কারণে একটি শিডিউলিং পদক্ষেপ বাস্তবায়িত হয়েছে)।

হোসে বোটো তৃতীয় ইনিংসে 41টি পিচ নিক্ষেপ করেছিলেন কারণ ফিলিস প্লেটে আট ব্যাটার পাঠায় এবং 2-0 এর লিডের জন্য দুবার গোল করেছিল।

মেটস আউটফিল্ডার টাইরন টেলর (15) ফিলাডেলফিয়া ফিলিসের প্রথম বেসম্যান অ্যালেক বোহম (28) দ্বারা পতাকাঙ্কিত হয়েছিল। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

বুটেউ তার ইনিংসের দ্বিতীয় ব্যাটারে হাঁটার পর, ব্রাইসন স্টট বেস লোড করেন, অ্যালেক বোহমকে গ্রাউন্ডিং করেন। Buteau ব্র্যান্ডন মার্শ যে Phillies ‘লিড বৃদ্ধি পায় হাঁটার সঙ্গে অনুসরণ. জোহান রোজাসের একক — ফিলিসের একমাত্র হিট অফ দ্য ইনিং — সমাবেশ শুরু করে।

বুটিউ পাঁচটি ইনিংস স্থায়ী হয়েছিল এবং চারটি হাঁটা, চারটি স্ট্রাইকআউট এবং একটি স্ট্রাইকআউট সহ একটি আঘাতে দুটি আঘাতের অনুমতি দেয়।

এটি ছিল ডানহাতি ব্যাটসম্যানের জন্য দ্বিতীয় টানা শুরু, যিনি গত সপ্তাহে কার্ডিনালদের বিরুদ্ধে তার শুরুতে তিন হাঁটা করেছিলেন কারণ তিনি তিনটি অর্জিত রান আত্মসমর্পণ করেছিলেন।

টাইরন টেলর মেটসের প্রথম বেস রানার হয়ে ষষ্ঠ ইনিংসের প্রথম পিচে সিঙ্গেল করেছিলেন।

কিন্তু মেটস র‍্যালির কোনো চিন্তাই ছিল স্বল্পস্থায়ী: ফিলিস সফলভাবে জোয় ওয়েন্ডেলের সুইং-এ ক্যাচারের হস্তক্ষেপের কলকে উল্টে দেওয়ার পর, নোলার তিনটি দ্রুত হিট ছিল।

জেক ডিকম্যান সপ্তম ইনিংসে তিনজন ব্যাটসম্যান হাঁটেন, কিন্তু দ্বিতীয় বেসে কাইল শোয়ারবারকে তার পছন্দ মেটসের ঘাটতি ২-০ তে রাখতে সাহায্য করেছিল। হোর্হে লোপেজ ইনিংসের আউট হয়ে ফাইনালে আসেন।

ফিলিস স্টার্টিং পিচার অ্যারন নোলা (২৭) দ্বিতীয় ইনিংসে নিউইয়র্ক মেটসের বিপক্ষে পিচ তুলছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

মেটস ফার্স্ট বেসম্যান পিট আলোনসো (20) পঞ্চম ইনিংসে সুইং করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

সপ্তম থেকে এগিয়ে যাওয়ার জন্য মার্টির একক মেটসকে নোলার বিপক্ষে তাদের দ্বিতীয় বেস রানার দিয়েছে।

কিন্তু ফ্রান্সিসকো লিন্ডর দ্রুত অবসর নেন পিট আলোনসো ইনিংসের তলানিতে ডাবল খেলায় নেমে যাওয়ার আগেই।

নবম স্থানে দুই রানের জন্য ট্যাগ হন শন রিড-ফলি।

মেটস আউটফিল্ডার হোসে বোটো (70) তৃতীয় ইনিংসে হোম রানে হাঁটছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

নিক কাস্তেলানোস ইনিংসে আরবিআই সিঙ্গেল ডেলিভারি করার আগে স্টটের ডাবল লিডকে ৪-০ এ বাড়িয়ে দেয়।

গ্যারেট স্টাবস লিডঅফ ইনিংস দ্বিগুণ করেন।

Source link

Related posts

মেটস বনাম শাবক ভবিষ্যদ্বাণী, মতভেদ: সোমবার এমএলবি-র জন্য সেরা বাজি এবং বাছাই

News Desk

সব স্পিনারের বিয়ে করা উচিত, রশিদ কী বললেন জবাবে

News Desk

সার্ফিং কিংবদন্তি বেথানি হ্যামিল্টন ক্যালিফোর্নিয়ায় আধিকারিকদের ছিঁড়ে ফেলছেন যখন প্রতিযোগিতা হিজড়া অ্যাথলেটদের বিষয়ে তার অবস্থান বিপরীত করেছে

News Desk

Leave a Comment