ফিলি টেকওভার: গেম 4 জয় উদযাপন করতে নিক্সের অনুরাগীরা 76ers এরেনায় ঢুকেছে
খেলা

ফিলি টেকওভার: গেম 4 জয় উদযাপন করতে নিক্সের অনুরাগীরা 76ers এরেনায় ঢুকেছে

ওয়েলস ফার্গো সেন্টারের নাম পরিবর্তন করে ম্যাডিসন স্কয়ার গার্ডেন সাউথ রাখতে হতে পারে।

একটি 76ers হোম খেলা কি ছিল Nicks তাদের 97-92 গেম 4 সিক্সার্সের বিরুদ্ধে রবিবার 3-1 লিড নেওয়ার জন্য জিতে একটি হোম খেলার মত দেখায়।

নিক্স ভক্তরা ওয়াইল্ড কার্ড খেলা চলাকালীন বিল্ডিং এর ভিতরে তাদের উপস্থিতি জানিয়েছিল, যা দেখেছিল যে জালেন ব্রুনসন 47 পয়েন্ট কমিয়ে একটি নতুন প্লে অফ রেকর্ড তৈরি করেছে।

নিক্সের উত্সাহী ভক্ত বেস যা ফিলাডেলফিয়া ভ্রমণ করেছিল তারা বিল্ডিং থেকে বেরিয়ে আসার পথে উদযাপন করেছিল কারণ একটি ভিডিওতে দেখা গেছে যে দলগুলি মূল প্রবেশদ্বারে উদযাপন করছে৷

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি ভিডিওতে, একটি দলকে লাফিয়ে লাফিয়ে ও উল্লাস করতে দেখা যায়, গেম 1 এবং গেম 2-এ জয়ের পরে MSG-এর বাইরে খেলা দৃশ্যগুলি অনুকরণ করে৷

রবিবার ওয়েলস ফার্গো সেন্টারের ভিতরে নিক্স ভক্তরা উদযাপন করছে। @NykTerry/X এর মাধ্যমে

আরেকটি ভিডিওতে দেখা গেছে যে একই দল 76ers তারকা জোয়েল এমবিডের প্রসঙ্গে “f–k Embiid” উচ্চারণ করছে এবং ওয়েলস ফার্গো সেন্টারে এসকেলেটর দিয়ে ভ্রমণ করার সময় ভক্তদের “নিক্স ইন ফাইভ” বলতে শোনা গেছে।

ওয়েলস ফার্গোর বাইরে, ভক্তদেরকে কিংবদন্তি 76ers খেলোয়াড় উইল্ট চেম্বারলেইনের একটি মূর্তির উপর একটি নিক্স জার্সি রাখার চেষ্টা করতে এবং “গো, নিউ ইয়র্ক, গো!” স্লোগানে ভেঙ্গে যাওয়ার আগে সিক্সার্সের পতাকাকে পদদলিত করতে দেখা গেছে।

রবিবার ওয়েলস ফার্গো সেন্টারের ভিতরে নিক্স ভক্তরা উদযাপন করছে। @নিক্সড্যান

এনবিসি স্পোর্টস ফিলাডেলফিয়ার ভিডিও প্রযোজক স্পেন্সার ম্যাককারার এক্স-এ পোস্ট করেছেন, “আমি সবেমাত্র সিক্সার্স ভক্তদের সাক্ষাৎকার শেষ করেছি, এবং আমি এখানে কাজ করেছি এত বছরগুলিতে, নিক্স ভক্তরা এখানে এতটা দখল করতে দেখিনি। “লোক আছে “তারা লবিতে নিক্সের শার্ট বিক্রি করছে। কি হচ্ছে?”

সিক্সার্সের প্রধান কোচ নিক নার্স সাংবাদিকদের বলেছিলেন যে তিনি গেম 4-এর জন্য বিপুল সংখ্যক নিক্স ভক্তদের উপস্থিতিতে বাজি ধরছেন না।

রবিবার ওয়েলস ফার্গো সেন্টারের ভিতরে নিক্স ভক্তরা উদযাপন করছে। @swmckercher/X

যাইহোক, বিল্ডিংটি দখলে নেওয়া নিউ ইয়র্কবাসীদের সম্পর্কে এমবিইডের ভিন্ন অনুভূতি ছিল।

“হতাশাজনক। আমি আমাদের ভক্তদের ভালবাসি। আমি মনে করি এটি দুর্ভাগ্যজনক এবং আমি তাদের সম্পর্কে কথা বলি না, তবে এটি হতাশাজনক।” “” স্পষ্টতই আপনার রাস্তায় অনেক নিক্স ভক্ত রয়েছে যা আমি আগে কখনও দেখিনি, এবং আমি’ এখানে 10 বছর হয়েছে। হ্যাঁ, এটা আমাকে বিরক্ত করে, বিশেষ করে যেহেতু ফিলি এমন একটি ক্রীড়া শহর। তারা সবসময় দেখায় এবং আমি মনে করি না এটি হওয়া উচিত। হ্যাঁ. “এটা গ্রহণযোগ্য নয়।”

Source link

Related posts

রোনালদোর গোলে ফাইনালে উঠেছে জয়ের ইতিহাস

News Desk

মার্টিনেজ বাংলায় বলেছেন “আমি তোমাকে ভালোবাসি”

News Desk

ডজার্স কি শোহেই ওহতানির প্রথম হোমারের মূল্যকে অবমূল্যায়ন করেছিল? এটি $100,000 পর্যন্ত মূল্য হতে পারে

News Desk

Leave a Comment