ফোডেনের চোট নিয়ে চিন্তিত ম্যান সিটি
খেলা

ফোডেনের চোট নিয়ে চিন্তিত ম্যান সিটি

নিউক্যাসলের বিপক্ষে ২-০ গোলে জয়ের পর নতুন ইনজুরি নিয়ে চিন্তিত ম্যানচেস্টার সিটি। সেই ম্যাচের পর ফের চোট পান ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ফিল ফোডেন। একটি পুরানো পায়ে আঘাত পুনরাবৃত্তি হয়েছে, ফোডেন বলেন.

তবে জানুয়ারিতে ম্যানচেস্টার ডার্বিতে চোট পান তিনি। এ কারণে পরবর্তী তিন ম্যাচের জন্য সাইডলাইন বেঞ্চে বসতে হবে এই মিডফিল্ডারকে। এরপর রিয়াদ মাহরেজ এবং জ্যাক গ্রিলিশের চমৎকার পারফরম্যান্সের কারণে তার একাদশে ফেরা বিলম্বিত হয়। 22 বছর বয়সী ফোডেন গত সপ্তাহে চারটি গোল করেছেন। ফলস্বরূপ, পেপ গার্দিওলা লাইন আপে তার অবস্থান সুসংহত করেছেন বলে মনে হচ্ছে। কিন্তু এখন আবার চোট পাওয়া তার জন্য দুশ্চিন্তাজনক।

শনিবার নিউক্যাসলের বিপক্ষে ম্যানচেস্টার সিটির জয়ের পর ফোডেন বলেছেন, “আমি আগেও ইনজুরিতে পড়েছি।” কিন্তু তখন এতটা সিরিয়াস ছিল না। ইউনাইটেডের বিপক্ষে ইনজুরি আরও বেড়েছে। দুর্ভাগ্যবশত আজ আবারও আক্রান্ত হলাম। এখন আমার বিশ্রাম দরকার। আমাদের এখন দুই দিনের ছুটি আছে। আশা করি বিশ্রাম নেওয়া সম্ভব হবে।



ফোডেন যোগ করেছেন, “আমরা সব সময় খেলার মধ্যে থাকি। আমি বিশ্রামের সুযোগ পাই না। কখনও কখনও আপনার পায়েরও বিশ্রামের প্রয়োজন হয়। এটি সেই আঘাতগুলির মধ্যে একটি যেখানে ডাক্তারের করার কিছুই নেই। একবার এটি চলে গেলে আপনাকে শিখতে হবে কিভাবে এটি পরিচালনা করতে হয়।” ফোডেন একটি ভূমিকা পালন করেছিলেন। তিনি নিউক্যাসলের বিপক্ষে অসাধারণ পারফরম্যান্সের মাধ্যমে নেতৃত্ব দিয়েছিলেন। গার্দিওলার পক্ষে স্কোরিং খুলতে মাত্র 15 মিনিট লেগেছিল। বার্নার্দো সিলভা গোল করে ঘাটতি দ্বিগুণ করেন। দ্বিতীয়ার্ধে.

বর্তমানে ঘরোয়া ফুটবল থেকে এক সপ্তাহের ছুটি নিচ্ছে ম্যানচেস্টার সিটি। আগামী শনিবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবেন তিনি। ইংল্যান্ডের আন্তর্জাতিক খেলোয়াড় সেলহার্স্ট পার্কে ফিটনেস ফিরে পেতে আশা করবে। ফোডেন এই মৌসুমে সব প্রতিযোগিতায় মোট 17টি গোল করেছেন। এছাড়া ম্যানচেস্টার সিটির সর্বোচ্চ গোলদাতার তালিকায় দ্বিতীয় আসনটিও তার দখলে। তার সহকর্মী রিয়াদ মাহরেজ 18 গোল এবং গ্রেলিশ 9 গোল করেন।

Source link

Related posts

মিশিগান স্টেট ফুটবল সম্পর্কে প্যাট ম্যাকাফির ল্যারি নাসার কৌতুক প্রতিক্রিয়ার দিকে নিয়ে যায়

News Desk

সাকিব ও মোহামেডানের দুঃখ প্রকাশ

News Desk

নোভাক জোকোভিচ রজার ফেদেরারকে পেছনে ফেলে আরেকটি ঐতিহাসিক টেনিস অর্জন করলেন

News Desk

Leave a Comment