ফ্যানাটিক স্পোর্টসবুক অ্যারিজোনা প্রচার: অ্যারিজোনা এবং অন্যান্য 17টি রাজ্যে 10 দিনের মধ্যে মোট ,000 পান
খেলা

ফ্যানাটিক স্পোর্টসবুক অ্যারিজোনা প্রচার: অ্যারিজোনা এবং অন্যান্য 17টি রাজ্যে 10 দিনের মধ্যে মোট $1,000 পান

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ফ্যানাটিকস স্পোর্টসবুক অন্য সাইটে লাইভ হয় অ্যারিজোনা 17 তম রাজ্য হয়ে ওঠে। যেটি অপারেটরের জন্য সম্পূর্ণ নতুন পরিস্থিতি, যেহেতু PointsBet কখনও অ্যারিজোনায় অবস্থিত ছিল না। ফ্যানাটিকদের অন্যান্য লঞ্চগুলির বেশিরভাগই বিদ্যমান পয়েন্টসবেট লাইসেন্সগুলি থেকে এসেছে যা গত বছর তাদের অধিগ্রহণের পরে স্থানান্তরিত হয়েছিল।

আপনি এখানে অফারটি সক্রিয় করে প্ল্যাটফর্মে আপনার প্রথম 10 দিনের মধ্যে ফ্যানাটিকস স্পোর্টসবুকের সাথে বোনাস বেট/ফ্যানক্যাশে মোট $1,000 দিয়ে শুরু করতে পারেন। আপনার প্রথম 10 দিনের প্রতিটির জন্য দিনের প্রথম বাজি প্রতিদিন $100 পর্যন্ত অতিরিক্ত বাজির সাথে মিলিত হবে।

ফ্যানাটিক স্পোর্টসবুক অফার কিভাবে কাজ করে

ফ্যানাটিক অফারটি আপনার প্রথম বাজি সুরক্ষিত করার জন্য প্রথাগত “বেট/গেট” অফার বা প্রচার থেকে একটু ভিন্ন।

এটিকে আমরা ম্যাচ বেটিং বলি, এবং এটি একটি খুব ভাল অফার যদি আপনার 10 দিনের জন্য এটির সাথে লেগে থাকার ধৈর্য থাকে।

এখানে মূল বিষয়গুলি রয়েছে – আপনার প্রথম বাজি 10 দিনের জন্য প্রতিদিন যাই হোক না কেন, আপনি $100 পর্যন্ত বোনাস বাজি পাবেন। বাজি জিতলে বা হেরে যায় তাতে কিছু যায় আসে না, তবে এটি অবশ্যই -200 বা তার বেশি হতে হবে (অর্থাৎ -150 গ্রহণযোগ্য কিন্তু -250 নয়)। শুধু আপনি প্রতিদিন সাবস্ক্রাইব নিশ্চিত করুন.

দিন 1: আমি থান্ডার +9 বনাম সেল্টিক-এ $100 বাজি ধরছি। যদি তারা কভার করে, আমি আমার বাজি জিতেছি। কিন্তু যেভাবেই হোক, আমি অতিরিক্ত বাজিতে $100 পাই।

দ্বিতীয় দিন: আমি দিনের প্রথম বাজি হিসাবে মহিলাদের NCAA টুর্নামেন্টে আইওয়ার বিরুদ্ধে UConn মানিলাইনে $50 বাজি ধরেছি। যাই ঘটুক না কেন, আমি অতিরিক্ত বাজিতে $50 পাই।

দিন 3: আমি কোনো বাজি রাখি না, তাই আমি $0 অতিরিক্ত বাজি পাই।

এটি আরও সাত দিন চলতে থাকে, এই সময়ে আমি অতিরিক্ত বাজিতে $700 পর্যন্ত উপার্জন করতে পারি।

বিভিন্ন কারণে এই সরবরাহকে সর্বাধিক করা বোধগম্য হয়:

এমনকি যদি আপনি আপনার $100 বেটে 4-6 পান এবং সেগুলি সব -110 হয়, আপনি প্রায় $235 নগদ হারাবেন, কিন্তু অতিরিক্ত বাজিতে $1,000 থাকবে। এমনকি যদি আপনি আপনার বোনাস বেটগুলি সর্বোত্তমভাবে ব্যবহার না করেন, আপনি সেগুলিকে $300 থেকে $500 নগদে পরিণত করতে পারেন৷ আপনাকে $1000 জমা করতে হবে না। যেহেতু পরিমাণটি প্রতিদিন $100, আপনি এখনও আগের দিনের বাজি থেকে নগদ পেতে হবে। আপনি যদি প্রথম চার দিনে $400 জমা করেন এবং 2-2 জিতেন, তাহলে আপনি প্রায় $20 হারাবেন, কিন্তু তারপরও আপনার অ্যাকাউন্টে $380 নগদ থাকবে এবং অতিরিক্ত বাজিতে $400 থাকবে।

ফ্যানাটিকস-এ কীভাবে নিবন্ধন করবেন

আপনার যদি একটি PointsBet অ্যাকাউন্ট থাকে, তাহলে আপনার অ্যাকাউন্ট ফ্যানাটিকদের কাছে স্থানান্তরিত হবে। কিন্তু যেহেতু পিবি কখনও অ্যারিজোনায় কাজ করেনি, তাই সম্ভবত বেশিরভাগ লোকের ক্ষেত্রে এটি হবে না। আপনার যদি একটি অ্যাকাউন্ট থাকে, আপনি শুধু ফ্যানাটিকসে লগ ইন করবেন৷

আপনি যদি প্ল্যাটফর্মে নতুন হন, তাহলে এখানে কীভাবে নিবন্ধন করবেন:

অফারটি সক্রিয় করতে এখানে ক্লিক করুন৷ আপনার সমস্ত সত্য এবং সঠিক তথ্য লিখুন৷ যদি আপনি না করেন, ধর্মান্ধরা আপনার পরিচয় যাচাই করতে সক্ষম হবে না, এবং আপনি জমা/বাজি রাখতে সক্ষম হবেন না। $100 পর্যন্ত আপনার প্রথম বাজি রাখুন। আপনি যেটাই বাজি ধরুন না কেন, আপনি বোনাস মিলে বাজি পাবেন। দ্বিতীয় দিনে, প্রচার পৃষ্ঠায় সাইন আপ করুন এবং $100 পর্যন্ত আরেকটি প্রথম বাজি ধরুন। আপনি যেটাই বাজি ধরুন না কেন, আপনি বোনাস মিলে বাজি পাবেন। পরবর্তী আট দিন এটি পুনরাবৃত্তি করুন।

Source link

Related posts

আন্তর্জাতিক রেসের সময় পালতোলা বোট ওর্কা মুখোমুখি হয়: ‘বিপজ্জনক মুহূর্ত’

News Desk

বাদীরা 21 বিলিয়ন ডলার ‘রবিবার টিকেট’ মামলায় ‘এনএফএলের অন্ধকার দিক’ দেখাতে চায়

News Desk

লাওসের না, টার্গেট ইন্দোনেশিয়া আফগানিস্তান ও নেপাল

News Desk

Leave a Comment