ফ্যানাটিক স্পোর্টসবুক ওয়েলকাম প্রচার: দৈনিক বাজির মাধ্যমে 10 দিনের মধ্যে ,000 পর্যন্ত উপার্জন করুন
খেলা

ফ্যানাটিক স্পোর্টসবুক ওয়েলকাম প্রচার: দৈনিক বাজির মাধ্যমে 10 দিনের মধ্যে $1,000 পর্যন্ত উপার্জন করুন

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ফ্যানাটিকস স্পোর্টসবুক প্রচারের সাথে বাজি ধরার 10 দিনের বেশি বোনাস বেটে $1,000 পর্যন্ত উচ্চ-মূল্যের স্বাগত প্রচার দেখুন। প্রতিদিনের প্রচারে অংশ নেওয়ার পর আপনি -200 বা তার বেশি ব্যবধানে আপনার প্রথম বাজিতে প্রতিদিন একটি অতিরিক্ত বেটিং ম্যাচ জিতবেন।

ফ্যানাটিকস স্পোর্টসবুক ওয়েলকাম অফারে সরাসরি যেতে নীচে ক্লিক করতে বা এই লিঙ্কটি ব্যবহার করতে ভুলবেন না।

যাইহোক, ফ্যানাটিকস স্পোর্টসবুকের স্বাগত অফার সেখানে থামবে না।

পাঁচটি রাজ্যে (CT, MA, NY, PA, VT), আপনি যখন ফ্যানাটিকদের সাথে একটি অ্যাকাউন্ট নিবন্ধন করবেন তখন আপনি একটি ভিন্ন স্বাগত অফার পাবেন৷ একটি অ্যাকাউন্ট তৈরি করলে বোনাস বেটে $50 এবং প্রথম কোনো বাজি ছাড়াই 10 দিনের বোনাস পেআউট উপার্জন হয়।

আপনার বাজি জিতলে বুস্টেড পেআউট পেতে সাইন আপ করে আপনার বেট স্লিপে সেগুলি নির্বাচন করে পেআউটগুলি প্রতিদিন 10 দিনের বেশি পাওয়া যায়। নীচে ক্লিক করে বা এই লিঙ্কটি ব্যবহার করে আপনার বিকল্প ফ্যানাটিকস স্পোর্টসবুক অফারটি খুঁজুন।

কোন দেশ ফ্যানাটিকস স্পোর্টসবুক স্বাগত প্রচার অফার করে?

ফ্যানাটিক স্পোর্টসবুক উপলব্ধ রাজ্যগুলি দেখুন: $100 বাজি ধরুন, 10 দিনের মধ্যে প্রতিদিন $100 পান, AZ, CO, IA, IL, IN, KS, KY, MD, MI, NC, OH, TN, VA, WV $50 সাইন আপ বোনাস + 10 উপার্জন CT, MA, NY, PA, VT বৃদ্ধি করে৷

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার সক্রিয় করুন

আপনার রাজ্যের উপর নির্ভর করে, $100 বাজি ধরতে সংশ্লিষ্ট লিঙ্কে ক্লিক করুন, একটি $100 বা $50 সাইন আপ বোনাস পান এবং আপনার জয় বাড়ান। আপনার অ্যাকাউন্ট সেট আপ করা শেষ করুন এবং আপনার রাজ্যের ওয়েবসাইট দেখুন। আপনি সাইন-আপ বোনাসের জন্য পাঁচটি রাজ্যের একটিতে থাকলে, একা একটি অ্যাকাউন্ট তৈরি করলে আপনি $50 সাইন-আপ বোনাস উপার্জন করেন এবং উপার্জন বাড়াতে আপনি প্রতিদিন সাইন আপ করতে পারেন৷ অন্য অফারটির জন্য আপনাকে সাইন আপ করতে হবে এবং -200 বা তার বেশি অডসে বাজি ধরতে হবে।

স্পোর্টসবুক ভক্তদের স্বাগত প্রচার ব্যাখ্যা করা হয়েছে

$100 বাজি ধরুন এবং 10 দিনের জন্য প্রতিদিন $100 পান

এই প্রচারটি প্রতিদিন একটি বেটিং ম্যাচ হিসাবে কাজ করে যখন আপনি সাইন আপ করেন এবং -200 বা তার বেশি ব্যবধানে বাজি রাখেন৷ আপনি একটি $100 বাজি দিয়ে প্রতিদিন সর্বোচ্চ করতে পারেন এবং অতিরিক্ত বাজিতে $100 উপার্জন করতে পারেন।

10 দিনের মধ্যে, এটি অতিরিক্ত বাজিতে সর্বাধিক $1,000 উপার্জন করতে পারে যা আপনার অ্যাকাউন্ট অ্যাক্সেস করার সাত দিনের মধ্যে ব্যবহার করতে হবে। বোনাসের অর্থ একটি বিজয়ী বাজি থেকে সম্ভাব্য নগদ লাভের জন্য একটি অংশ হিসাবে ব্যবহার করা যেতে পারে।

আপনি জরিমানা ছাড়া বা অর্জিত কোনো অতিরিক্ত বাজি হারাতে 10 দিনের জন্য প্রচারে বাজি ধরার একটি দিন এড়িয়ে যেতে পারেন। এটিকে সেই দিন হিসাবে বিবেচনা করা হয় যেদিন আপনি সেই নির্দিষ্ট দিনে বোনাস বেটের সুযোগ হারাবেন।

$50 সাইন আপ বোনাস + 10 বোনাস

উপরে উল্লিখিত পাঁচটি রাজ্যে, আপনি একটি খুব সাধারণ স্বাগত অফার খুঁজে পেতে পারেন যা নতুন বাজিকরদের জন্য দুর্দান্ত মূল্য আনতে পারে। মূলত, একমাত্র পদক্ষেপ হল এই নিবন্ধের যেকোন একটি মডিউল বা লিঙ্ক ব্যবহার করে একটি নতুন অ্যাকাউন্ট সেট আপ করা।

শুধুমাত্র সাইন আপ করলেই বোনাস বেটে $50 উপার্জন হয় যা ফ্যানাটিকস স্পোর্টসবুক প্ল্যাটফর্মের মাধ্যমে সাত দিনের জন্য ব্যবহার করা যেতে পারে। তারপর প্রতিদিন সাইন আপ করে এবং আপনার বেট স্লিপে বুস্ট নির্বাচন করে 10 দিনের মধ্যে ব্যবহার করার জন্য আপনার প্রতিদিনের লাভ বুস্ট হবে।

আপনার বাজি জিতলে পেআউট বাড়ানো বাজির অর্থপ্রদানকে উন্নত করে। একই সময়ে, একটি হেরে যাওয়া বাজি অন্য কোনো হেরে যাওয়া বাজির মতো কিছু লাভ করে না।

নিশ্চিত করুন যে আপনি প্রতিদিন সাইন আপ করে আপনার দৈনিক আয় বৃদ্ধি ব্যবহার করতে পারেন। বর্ধিত লাভের একটি দিন এড়িয়ে যাওয়া ঠিক আছে কিন্তু আপনি সেই বুস্ট হারাবেন।

আপনার বয়স 21+ হতে হবে। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। (CO/IL/KS/KY/MD//MI/OH/NC/PA/TN/VA/VT/WV), (800)-327-5050 বা http://gamblinghelplinema.org (MA), কল করুন ( 877-8-HOPENY) বা HOPENY (467369) (NY) বা 1-800-NEXT-STEP বা 53342 (AZ) বা (888) 789-7777 বা http://ccpg (CT) এ টেক্সট করুন। 1-800-BETS-OFF (IA), 1-800-9-WITH-IT (IN), http://www.mdgamblinghelp.org (MD), অথবা morethanagame.nc gov (NC), বা 1800gambler৷ নেট (WV)

Source link

Related posts

ইলিয়াস সানীকে গালিগালাজ করায় সাব্বিরকে জরিমানা

News Desk

চিরচেনা বাবর-ইমাম, এক ম্যাচ হাতে রেখেই পাকিস্তানের সিরিজ

News Desk

চোটের কারণে ফ্রেঞ্চ ওপেন থেকে নাম প্রত্যাহার করেছেন নোভাক জোকোভিচ

News Desk

Leave a Comment