ফ্যানাটিক স্পোর্টসবুক নিউ জার্সি প্রোমো: নিউ জার্সিতে বোনাস বাজিতে  পর্যন্ত পান, অন্য রাজ্যগুলি K অফার করে
খেলা

ফ্যানাটিক স্পোর্টসবুক নিউ জার্সি প্রোমো: নিউ জার্সিতে বোনাস বাজিতে $50 পর্যন্ত পান, অন্য রাজ্যগুলি $1K অফার করে

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ফ্যানাটিকস স্পোর্টসবুক এখন নিউ জার্সির সুন্দর রাজ্যে লাইভ রয়েছে এবং গার্ডেন স্টেটের বেটররা তাদের প্রথম বাজির পরে বোনাস বেটে $50 এবং জয় বাড়ানোর জন্য 10টি টোকেন পেতে পারে৷ সমস্ত ক্রীড়া অনুরাগী বাজার এই অফার প্রযোজ্য.

ফ্যানাটিকরা একটি নতুন স্ট্যান্ডার্ড গ্রাহক অফারও প্রচার করছে যা আপনাকে $100 বাজি রাখতে এবং 10 দিনের জন্য প্রতিদিন $100 বোনাস বাজি পেতে দেয়, মোট মূল্য $1,000 পর্যন্ত। আপনাকে সমস্ত 10 দিনের জন্য প্রচার করতে হবে না, কিন্তু এর মানে হল আপনি সম্পূর্ণ $1,000 বোনাস বাজি অফারটি পাবেন না।

CT, MA, NY, PA, এবং VT-তে নতুন ব্যবহারকারীদের জন্য আরেকটি স্বাগত অফার উপলব্ধ যা আপনি সাইন আপ করার সময় বাজিতে অতিরিক্ত $50 এবং 10 বোনাস টোকেন পেতে দেয়!

ফ্যানাটিকস সম্প্রতি PointsBet অধিগ্রহণ করেছে, তাই আপনার যদি PointsBet অ্যাকাউন্ট থাকে, তাহলে আপনার অ্যাকাউন্ট ফ্যানাটিকদের কাছে স্থানান্তরিত হবে।

আরো তথ্যের জন্য লিঙ্ক এ ক্লিক করুন। সমস্ত অফার সমস্ত ক্রীড়া ভক্ত বাজারের জন্য কাজ করে।

ফ্যানাটিক প্রচার: বোনাস বাজিতে $50 পান

ফ্যানাটিকস প্রচার কোড সম্পর্কে আরো

ধর্মান্ধ NJ প্রচার কোড কোন প্রচার কোড নেই, এখানে ক্লিক করুন!ফ্যানাটিকস NJ প্রচারের জন্য সাইন আপ করুন এবং বোনাস বেটে $50 + 10 বোনাস টোকেন পান! ফ্যানাটিক এনজে স্পোর্টসবুকের নিয়ম ও শর্তাবলী 21+ হতে হবে। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি
(CO/IL/KS/KY/MD/OH/MI/NC/NJ/PA/TN/VA/VT/WV), (800)-327-5050 বা http://gamblinghelplinema.org (MA), কল করুন (877-8-HOPENY) বা HOPENY (467369) (NY) বা 1-800-NEXT-STEP বা 53342 (AZ) বা (888) 789-7777 বা http://ccpg.org (CT) এ NEXTSTEP টেক্সট করুন , 1-800-BETS-OFF (IA), 1-800-9-WITH-IT (IN), http://www.mdgamblinghelp.org (MD), অথবা morethanagame.nc.gov (NC) বা 1800gambler৷ নেট (WV)

পেসার-নিক্স বাছাই

বুধবার গেম 2-এ ইন্ডিয়ানা পেসারদের হোস্ট করার সময় নিউ ইয়র্ক নিক্সের 2-0 গোলে যাওয়ার সুযোগ রয়েছে।

ফ্যানাটিকস স্পোর্টসবুকে নিউ ইয়র্ক 4.5 পয়েন্টের পক্ষে, কিন্তু আমি স্প্রেডের উপর কোন পড়িনি। যাইহোক, আমি মোট 218.5 পয়েন্ট বেশি পছন্দ করি।

গেম 1 আজ রাতে প্রত্যাশিত মোটের চেয়ে প্রায় 20 পয়েন্ট (238) বেশি শেষ করেছে, তাহলে আপনি কেন এত বড় ড্রপ আশা করবেন? ইন্ডিয়ানা ছিল সারা মৌসুমে ভালো আক্রমণাত্মক দলগুলোর একটি, এবং এটি সিজন পরবর্তী সময়ে অব্যাহত ছিল, কারণ পেসাররা প্রথম রাউন্ডে বাক্সের বিপক্ষে চারবার 120 পয়েন্টে পৌঁছেছিল এবং নিক্সের ডিফেন্সে মাত্র 117 পয়েন্ট অর্জন করেছিল।

আর সেটা ছিল টাইরেস হ্যালিবারটনের সাথে, যিনি মাত্র ছয় পয়েন্ট করেন! আমরা আশা করি তিনি গেম 2 এ আরও ভাল হবেন।

পেসারদের ডিফেন্সেও কিছু ছিদ্র রয়েছে যা জালেন ব্রুনসন এবং নিউইয়র্ক দ্বারা কাজে লাগানো যেতে পারে। ব্রুনসনের সম্ভবত আর 40-পয়েন্টের খেলা থাকবে না (যদিও আপনি তাকে দেখতে পারবেন না), তবে তার সমর্থনকারী কাস্ট আত্মবিশ্বাসের সাথে খেলছে এবং বড় শট ড্রেন করতে খুব সক্ষম।

ফ্যানাটিকস স্পোর্টসবুক থেকে নতুন গ্রাহক অফার পান!

চয়ন করুন: 218.5 এর বেশি

ফ্যানাটিকস স্পোর্টসবুকে কীভাবে সাবস্ক্রাইব করবেন

ফ্যানাটিকস স্পোর্টসবুকে যেতে উপরের মডিউলটিতে ক্লিক করুন। একবার আপনি ল্যান্ডিং পৃষ্ঠায় পৌঁছে গেলে, ফ্যানাটিকস স্পোর্টসবুক অ্যাপ ডাউনলোড করুন। নাম, জন্ম তারিখ, সামাজিক নিরাপত্তা নম্বর (SSN) এবং বাড়ির ঠিকানা সহ প্রয়োজনীয় ব্যক্তিগত বিবরণ লিখুন। শর্তাবলী পড়ুন এবং সম্মত হন। অন্তত $5 প্রথম ডিপোজিট করুন এবং তারপর আপনার অ্যাকাউন্ট রেজিস্টার করতে ডিপোজিট করুন। আপনার প্রাথমিক বাজির পরে বোনাস বেটে $50 এবং বোনাস টোকেন পান।

Source link

Related posts

যে প্রতিশ্রুতি দিলেন মেসি

News Desk

বিমানে ওঠার আগে খারাপ মেহেন্দি

News Desk

ফুটবল সম্রাটের শেষ পোস্টে মিশে থাকলো চিরপ্রতিদ্বন্দ্বীদের নাম

News Desk

Leave a Comment