ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: সমস্ত খেলার জন্য 10 দিনের মধ্যে K বোনাস পান৷
খেলা

ফ্যানাটিক স্পোর্টসবুক প্রচার: সমস্ত খেলার জন্য 10 দিনের মধ্যে $1K বোনাস পান৷

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ফ্যানাটিক ওয়েলকাম অফার আপনাকে একটি দুর্দান্ত বোনাস দাবি করতে দেয়! এই অফারটি সমস্ত ক্রীড়া ভক্ত বাজারের জন্য উপযুক্ত।

ফ্যানাটিকদের নতুন গ্রাহক অফার আপনাকে $100 বাজি রাখতে এবং 10 দিনের জন্য প্রতিদিন $100 বোনাস বাজি পেতে দেয়, মোট মূল্য $1,000 পর্যন্ত। আপনাকে সমস্ত 10 দিনের জন্য প্রচারে অংশগ্রহণ করতে হবে না, তবে আপনি যদি কয়েক দিন মিস করেন তবে আপনি সম্পূর্ণ $1,000 বোনাস বাজি অফারটি পাবেন না।

ফ্যানাটিকরা CT, MA, NY, PA, এবং VT-তে আরেকটি স্বাগত অফার প্রচার করছে যা নতুন ব্যবহারকারীদের সাইন আপ করার সময় বোনাস বেটে $50 এবং 10 বোনাস টোকেন পেতে দেয়!

আরও জানতে নীচের বোতামটি অনুসরণ করুন।

ফ্যানাটিক অফার: $1,000 বেট ম্যাচ

ফ্যানাটিকস প্রচার কোড সম্পর্কে আরো

ফ্যানাটিক প্রোমো কোড কোন প্রোমো কোড নেই, এখানে ক্লিক করুন!ধর্মান্ধদের জন্য প্রচার বাজি এবং বোনাস বাজিতে $1,000 পর্যন্ত পান!

বা

সাইন আপ করুন এবং বোনাস বেটে $50 + 10 বোনাস টোকেন পান!

স্পোর্টস ফ্যানাটিকস বইয়ের নিয়ম ও শর্তাবলী আপনার বয়স 21 বছর বা তার বেশি হতে হবে। জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি
(CO/IL/KS/KY/MD/OH/MI/NC/PA/TN/VA/VT/WV), (800)-327-5050 বা http://gamblinghelplinema.org (MA), কল ( ( 877)-8-HOPENY) অথবা HOPENY (467369) (NY) বা 1-800-NEXT-STEP বা 53342 (AZ) বা (888) 789-7777 বা http://ccpg.org (CT) এ NEXTSTEP টেক্সট করুন , 1-800-BETS-OFF (IA), 1-800-9-WITH-IT (IN), http://www.mdgamblinghelp.org (MD), অথবা morethanagame.nc.gov (NC), বা 1800gambler .net (WV)

তাপ Celtics বাছাই

দক্ষিণ ফ্লোরিডায় সফল ভ্রমণের পর, সেল্টিকরা আজ রাতে মিয়ামি হিট আয়োজন করার সময় দ্বিতীয় রাউন্ডে তাদের টিকিট পাঞ্চ করার সুযোগ নিয়ে বোস্টনে ফিরেছে।

ফ্যানাটিকস স্পোর্টসবুকে আজ রাতে বোস্টন 14 পয়েন্টের পক্ষে। এই গেমটিতে জিমি বাটলার, টেরি রোজিয়ার এবং জেইম জ্যাকেজ জুনিয়র সবার সাথে, আমি মনে করি এই লাইনটি অর্থপূর্ণ।

মিয়ামির গেম 2 পারফরম্যান্সের পাশাপাশি যেখানে তারা গভীর থেকে 43টির মধ্যে 23টি শট করেছে, সেল্টিকরা এই সিরিজে আধিপত্য বিস্তার করেছে। তারা 20 পয়েন্টের ব্যবধানে দুটি জয় পেয়েছিল এবং গেম 4-এ হিট-এর বিরুদ্ধে তাদের 14-পয়েন্টের জয়ে প্রায়ই 20-এর বেশি পয়েন্টের নেতৃত্বে ছিল, যার সবকটিই দেখায় কিভাবে বোস্টন মিয়ামি থেকে নিজেকে আলাদা করেছে।

Kristaps Porzingis না থাকা আদর্শ নয়, কিন্তু Celtics এর এই খেলায় তার অনুপস্থিতি কাটিয়ে উঠতে যথেষ্ট খেলোয়াড় আছে। ডেরিক হোয়াইট সবেমাত্র 38 পয়েন্ট কমেছে, Jrue হলিডে এবং Jaylen Brown এর আগে প্লে অফে প্রমাণ করেছে, এবং Jayson Tatum এই সিরিজে এখনও একটি দানব খেলা করতে পারেনি।

আশা করুন বোস্টন এই সিরিজের দরজা বন্ধ করবে এবং নতুন ফ্যানাটিকস স্পোর্টসবুক গ্রাহক অফারটি আজ রাতে কভার করতে Celtics নিয়ে যাবে!

পিক: সেল্টিকস -14

ফ্যানাটিকস স্পোর্টসবুকে কীভাবে সাবস্ক্রাইব করবেন

ফ্যানাটিকস স্পোর্টসবুকে যেতে উপরের মডিউলটিতে ক্লিক করুন। একবার আপনি ল্যান্ডিং পৃষ্ঠায় পৌঁছে গেলে, ফ্যানাটিকস স্পোর্টসবুক অ্যাপ ডাউনলোড করুন। নাম, জন্ম তারিখ, সামাজিক নিরাপত্তা নম্বর (SSN) এবং বাড়ির ঠিকানা সহ প্রয়োজনীয় ব্যক্তিগত বিবরণ লিখুন। শর্তাবলী পড়ুন এবং সম্মত হন। অন্তত $5 প্রথম ডিপোজিট করুন এবং তারপর আপনার অ্যাকাউন্ট রেজিস্টার করতে ডিপোজিট করুন। অফারটির জন্য ব্যবহারকারীদের প্রতিদিন কমপক্ষে $100 বাজি রাখতে হবে অতিরিক্ত $100 বাজি পেতে। সর্বাধিক $1,000 মূল্য পেতে আপনি 10 দিনের মধ্যে এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করতে পারেন।

Source link

Related posts

বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজি হকি–যুগের প্রথম জয় চট্টগ্রামের

News Desk

Best Kentucky Derby Betting Sites | May 2024

News Desk

ভিনির প্রথম হ্যাটট্রিকের দিনে রিয়ালের গোল উৎসব

News Desk

Leave a Comment