ফ্যান্টাসি বেসবল: এটি জো মুসগ্রোভ এবং জর্জ স্প্রিংগার থেকে এগিয়ে যাওয়ার সময়
খেলা

ফ্যান্টাসি বেসবল: এটি জো মুসগ্রোভ এবং জর্জ স্প্রিংগার থেকে এগিয়ে যাওয়ার সময়

বাণিজ্যিক সামগ্রী 21+

ফ্যান্টাসি বেসবলে পরিসংখ্যানগত উত্পাদনই গুরুত্বপূর্ণ। সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়া থেকে আপনাকে আবেগকে বের করে নিতে হবে।

আপনি বিশ্বের সবচেয়ে বড় ফ্যান হতে পারেন, কিন্তু যদি একজন খেলোয়াড় তার সব কিছু না দেয়, তাহলে বিদায় বলার সময় এসেছে, বিশেষ করে যদি তার উপস্থিতি ভালোর চেয়ে বেশি ক্ষতি করে।

কিছু সিদ্ধান্ত, বিশেষ করে যখন বীজ মূলধন ব্যয় করা হচ্ছে, অন্যদের তুলনায় বেশি কঠিন, তবে আপনার সন্তান, ভাগ্নি এবং ভাগ্নের কাছ থেকে একটি ইঙ্গিত নিন।

আপনি হিমায়িত থেকে এলসার মত হতে হবে এবং “যাও।”

জো Musgrove কি ঘটেছে? তিনি আমাদের জন্য কমপক্ষে 180টি ইনিংসের দুটি টানা মৌসুম এনেছেন, যার মধ্যে দৃঢ় শতাংশ এবং প্রতি ইনিংসে একাধিক হিট রয়েছে।

তিনি অনুরূপ একটি প্রযোজনার তৃতীয় সিজনে যাওয়ার পথে ছিলেন বলে মনে হয়েছিল, কিন্তু কাঁধের চোটের কারণে দ্বিতীয়ার্ধ মিস করেন।

তিনি এই মৌসুমে ফর্মে ফিরেছেন, এবং যদিও তিনি এই বছর দেরিতে শুরু করেছেন, তার পারফরম্যান্স কাম্যের চেয়ে কম ছিল এবং এটি টোপ কাটার সময় হতে পারে।

এই মৌসুমে 10 শুরুর মাধ্যমে, Musgrove তার ফ্যান্টাসি ম্যানেজারদের একটি 5.66 ERA এবং 1.48 WHIP সহ মাত্র তিনটি জয় প্রদান করেছে।

জো মুসগ্রোভ এই মৌসুমে প্যাড্রেসের জন্য লড়াই করেছেন। এপি

তার K রেট প্রতি ইনিংসে প্রায় পুরো স্ট্রাইকআউটে নেমে গেছে এবং তার হাঁটা এবং হোম রানও বেড়েছে।

আমরা তার গতিতে সামান্য পতনও দেখেছি, এবং FIP, xFIP, বা xERA এর মতো তার মূল মেট্রিকগুলির কোনোটিই সম্ভাব্য উন্নতির ইঙ্গিত দেয় না।

তার অর্ডার বন্ধ, এবং তার অত্যধিক অফার জোন বাইরে দোল না.

আপনি আঘাতকে দায়ী করতে পারেন এবং ভাবতে পারেন যে একটি ভাল দ্বিতীয়ার্ধ আসছে, তবে তিনি তার নেতৃত্ব এবং নিয়ন্ত্রণ নিয়ে যত বেশি লড়াই করবেন, তার জন্য উন্নতি করা তত কঠিন হবে, কারণ তার পিচগুলি দ্রুতগতিতে বাড়ছে।

যারা মুসগ্রোভকে আঁকড়ে ধরে থাকে তারা শুধুমাত্র নামের স্বীকৃতির উপর ভিত্তি করে এটি করে। কিন্তু সে সত্যিই কাইল হেন্ড্রিক্স বা রিড ডেটমারদের চেয়ে ভালো নয়।

আমরা একই ধরনের হিটার একটি সংখ্যা আছে. Cedric Mullins এর 11টি চুরির ঘাঁটি থাকতে পারে, কিন্তু সেখানে ন্যূনতম শক্তি উৎপাদন হয় এবং সেই .188 গড় এখন আপনার দলকে হত্যা করছে।

MLB বেটিং সম্পর্কে আপনার যা জানা দরকার তা জানুন

জর্জ স্প্রিংগার আরেকটি প্রধান উদাহরণ। বয়স এবং অবনতি এই গেমের একটি স্বাভাবিক অংশ, তাই তিন বছর আগে তিনি আপনার জন্য যা করেছিলেন তা দ্বারা প্রলুব্ধ হবেন না।

যদিও কিছু ছেলের সাথে সংযুক্ত হওয়া খুব সহজ হতে পারে, আপনার এই তাগিদকে প্রতিহত করা উচিত।

বর্তমান খারাপ হলে অতীত কোন ব্যাপার না। হতাশার দিনগুলি কেটে যাওয়ার সাথে সাথে একটি প্রত্যাবর্তনের আশা করা আপনাকে আরও হতাশ করবে।

আপনার নিজের লিগের এলসা হোন। ছেড়ে দাও, ছেড়ে দাও, চলে যাও আর দরজা বন্ধ করো।

হাওয়ার্ড বেন্ডার ফ্যান্টাসিঅ্যালার্ম ডটকমের বিষয়বস্তুর প্রধান। তাকে অনুসরণ করুন

Source link

Related posts

গ্রীষ্মের পাঁচটি সবচেয়ে কঠিন এনএফএল চুক্তি সম্প্রসারণ আলোচনা

News Desk

টিকে থাকার লড়াইয়ে জয় পেলো ওয়েস্ট ইন্ডিজ

News Desk

আবারও চোটে তাসকিন, হাতে ৭ সেলাই

News Desk

Leave a Comment