ফ্যান্টাসি বেসবল: গ্যারেট ক্রোশেট এবং নিক মার্টিনির হট শুরুতে অতিরিক্ত প্রতিক্রিয়া দেখাবেন না
খেলা

ফ্যান্টাসি বেসবল: গ্যারেট ক্রোশেট এবং নিক মার্টিনির হট শুরুতে অতিরিক্ত প্রতিক্রিয়া দেখাবেন না

বাণিজ্যিক সামগ্রী 21+। ফ্যান্টাসি অ্যালার্ম নিউ ইয়র্ক পোস্টে ফ্যান্টাসি স্পোর্টস টিপস প্রদান করে, যা এই বিষয়বস্তু সম্পাদনা করে।

যদিও তারা বলে যে শুধুমাত্র জীবনে নিশ্চিত হওয়া জিনিসগুলি হল মৃত্যু এবং ট্যাক্স, যারা ফ্যান্টাসি বেসবল খেলে তারা জানে যে প্রারম্ভিক মরসুমে অতিরিক্ত প্রতিক্রিয়া অনিবার্য। ঋতুটি ছয় মাস, 162টি গেম দীর্ঘ, মার্চ এবং এপ্রিলের গরম এবং ঠান্ডা শুরুগুলিকে এমনভাবে বিশ্লেষণ করা হয় যেখানে নতুন ফ্যান্টাসি মালিকরা ভুল করতে শুরু করে যখন বুদ্ধিমান প্রবীণরা বন্ধু-ভরা জলে সাঁতার কাটতে শুরু করে তাতে কিছু যায় আসে না। ধর্মঘট খেলোয়াড়দের অত্যধিক প্রতিক্রিয়া এবং অতিরিক্ত মূল্যায়নের নিখুঁত উদাহরণগুলি খোলার দিনের প্রথম দিকে পাওয়া যেতে পারে, এবং আপনি যদি সতর্ক না হন তবে আপনি প্রতি মরসুমে আমরা যে প্রথম দিকের হতাহতের ঘটনা দেখতে পাই তাদের একজন হয়ে উঠতে পারেন।

হোয়াইট সোক্সের জন্য গ্যারেট ক্রোশেট যেভাবে 2024 MLB সিজন খুলেছিলেন সে সম্পর্কে অনেক কিছু ছিল। যখন প্রাথমিকভাবে খসড়া তৈরি করা হয়েছিল, তখন বামপন্থীকে ভিনটেজ ক্রিস সেলের সাথে তুলনা করা হয়েছিল এবং ছয় ইনিংসে আটটি স্ট্রাইকআউট সহ পাঁচটি হিট (কোনও ওয়াক নয়) টাইগারদের এক রানে সীমাবদ্ধ করার পরে সেই মন্তব্যটি পুনরুত্থিত হয়েছিল। তিনি তার পিচগুলি ভালভাবে সনাক্ত করেছিলেন এবং তার স্লাইডারের সাথে বেশ প্রভাবশালী ছিলেন। তার পরবর্তী দুটি শুরু হবে কানসাস সিটি এবং ক্লিভল্যান্ডের বিরুদ্ধে, তাই আপনি আশা করতে পারেন যে তিনি এই সপ্তাহে দাবিত্যাগের তারের জনপ্রিয় সংযোজন হবেন।

দুর্ভাগ্যবশত, পুরো সিজনের জন্য সামান্য আত্মবিশ্বাস থাকা উচিত। হ্যাঁ, তার প্রচুর প্রতিভা আছে, কিন্তু আপনি এই সত্যটিকে উপেক্ষা করতে পারবেন না যে তিনি টমি জন সার্জারি করার পরে পুরো 2022 মৌসুম মিস করেছিলেন এবং 2023 সালে মাত্র 12 ²/₃ ইনিংস ছুড়েছিলেন। বছরের পর বছর ইনিংসের স্বাভাবিক বৃদ্ধি কলস 30 থেকে 50 রাউন্ডের মধ্যে হয়, তাই কতজন ক্রোশেট শুরু করবে সে সম্পর্কে বড় উদ্বেগ থাকা উচিত। এপ্রিলে তিনি প্রভাবশালী হলেও, কল্পনায় সর্বোচ্চ বিক্রি হওয়া উচিত। আপনি যদি তাকে মওকুফ বন্ধ করতে যাচ্ছেন, তাহলে জেনে রাখুন যে তাকে ট্রেড করার ঘড়ি ইতিমধ্যেই টিক টিক করছে।

নিক মার্টিনি উদ্বোধনী দিনে রেডসের মনোনীত হিটার হিসাবে দুটি হোমারকে আঘাত করেছিলেন।নিক মার্টিনি উদ্বোধনী দিনে রেডসের মনোনীত হিটার হিসাবে দুটি হোমারকে আঘাত করেছিলেন। ইউএসএ টুডে নেটওয়ার্ক

রেডস মনোনীত হিটার নিক মার্টিনি এই সপ্তাহান্তে নজরদারি করার জন্য অন্য একজন খেলোয়াড়। উদ্বোধনী দিনে দুটি হোম রান করা মনোযোগ আকর্ষণের একটি নিশ্চিত উপায়, তবে হিটার-বান্ধব গ্রেট আমেরিকান বল পার্কে খেলার অর্ধেক খেলার পরেও টেকসইতা নিয়ে উদ্বেগ থাকতে হবে। তিনি একজন তরুণ ধূর্ত নন যিনি কেবল দৃশ্যে ফেটে পড়েছেন। মার্টিনি একজন 33 বছর বয়সী নাবালক লীগার যিনি এখন তার চতুর্থ দলে রয়েছেন। তিনি তার কর্মজীবন জুড়ে সীমিত শক্তি এবং প্রায় কোন গতি দেখিয়েছেন এবং তার সেরা সম্পদ হল তিনি হাঁটতে জানেন। এটি এই মরসুমে কাউকে সাহায্য করে না, এমনকি যদি আপনি কেবল OBP সহায়তা খুঁজছেন। হয়তো পিচিং এবং প্রাথমিক মরসুমের সামঞ্জস্যগুলি তাকে অল্প সময়ের জন্য উজ্জ্বল হতে দেবে, কিন্তু তার জন্য ফ্রি-এজেন্ট অফারের অর্থ নষ্ট করা একটি বিশাল ভুল হতে পারে।

বেসবল বাজি?

একটি ফ্যান্টাসি বেসবল মৌসুমে গরম এবং ঠান্ডা শুরুর মধ্যে নেভিগেট করা কঠিন হতে পারে এবং প্রথম কয়েকটি গেমের আড়ম্বর এবং পরিস্থিতি একজন মালিককে অন্ধ করে দিতে পারে। প্রতিটি গরমের শুরুতে আপনাকে নেতিবাচক হতে হবে না, তবে একটি সন্দেহজনক দৃষ্টি থাকা অবশ্যই সিজনের শুরুতে আপনার সিদ্ধান্ত গ্রহণে সহায়তা করবে। সর্বদা কাঁচা পরিসংখ্যানের চেয়ে গভীর খনন করুন। শান্ত হোন এবং ধৈর্য ধরুন। স্নেক অয়েল সেলসম্যানরা দল বেঁধে বেরিয়ে আসবে, তাই শান্ত থাকুন এবং আপনি ঠিকই পার পেয়ে যাবেন।

হাওয়ার্ড বেন্ডার ফ্যান্টাসিঅ্যালার্ম ডটকমের বিষয়বস্তুর প্রধান। Xrotobuzzguy-এ তাকে অনুসরণ করুন এবং SiriusXM-এর ফ্যান্টাসি স্পোর্টস চ্যানেলে পুরষ্কার-বিজয়ী “ফ্যান্টাসি অ্যালার্ম রেডিও শো” তে তাকে দেখুন সাপ্তাহিক 6-8 টা পর্যন্ত। আপনার সমস্ত ফ্যান্টাসি বেসবল খবর এবং টিপসের জন্য FantasyAlarm.com-এ যান।

Source link

Related posts

ইউসিএলএ মহিলারা শেষ পর্যন্ত এনসিএএ টুর্নামেন্টে এলএসইউ-এর কাছে হারতে হোঁচট খেয়েছে

News Desk

হারিকেন রেঞ্জার্সের সাথে সিরিজ তৈরি করেছে: ‘এখন কঠিন যুদ্ধ’

News Desk

ক্যাভেন্ডার যমজরা মহিলাদের বাস্কেটবলে ক্যাটলিন ক্লার্কের প্রভাবের প্রশংসা করে: ‘জীবনে একবারের একজন খেলোয়াড়’

News Desk

Leave a Comment