ফ্যান্টাসি বেসবল: সংগ্রামী তারকাদের জন্য কীভাবে ট্রেড টানবেন
খেলা

ফ্যান্টাসি বেসবল: সংগ্রামী তারকাদের জন্য কীভাবে ট্রেড টানবেন

বাণিজ্যিক সামগ্রী 21+। ফ্যান্টাসি অ্যালার্ম নিউ ইয়র্ক পোস্টে ফ্যান্টাসি স্পোর্টস টিপস প্রদান করে, যা এই বিষয়বস্তু সম্পাদনা করে।

ফ্যান্টাসি বেসবল জলে রক্ত ​​আছে, এবং একটি খাওয়ানোর উন্মাদনা শুরু হতে চলেছে।

সিজনটি প্রতি বছরের মতোই ঠিক একইভাবে খোলা হয়েছে — রাস্তায় আতঙ্ক এবং ভার্চুয়াল জেনারেল ম্যানেজাররা তাদের খসড়া পরিকল্পনা এমনকি 10টি গেম পর্যন্ত উড়িয়ে দিতে প্রস্তুত। টেড ল্যাসোর অনুপ্রেরণামূলক শব্দগুলি আপনাকে “গোল্ডফিশ হতে” বলে, তবে যে কেউ কখনও কল্পনার বেসবল চ্যাম্পিয়নশিপ জিতেছে সে প্রমাণ করতে পারে, আপনাকে হাঙ্গর হতে হবে।

উইকএন্ডের দিকে যাচ্ছেন, ফ্রান্সিসকো লিন্ডর ব্যাটিং করছে মাত্র .042, জ্যাকসন হলিডে নাবালকদের মধ্যে, এবং নিকো হোর্নার এমনকি বেস চুরি করার চেষ্টাও করেনি। জর্জ কিরবিকে 3 ²/₃ ইনিংসে অভিভাবকদের দ্বারা মাত্র আট রানের জন্য প্লাস্টার করা হয়েছিল, লোগান ওয়েবের দুটি শুরুর পরে 6.50 এর উত্তরে একটি ERA রয়েছে এবং জোশ হাদার এখনও একটি সেভ করতে পারেননি।

যারা আত্মবিশ্বাসে পূর্ণ তাদের ড্রাফ্ট থেকে দূরে চলে গেছে তারা এখন পাগলের ক্লিফস এ দাঁড়িয়ে আছে, আপনাকে ড্রেড পাইরেট রবার্টস হতে এবং তাদের দল লুট করার জন্য অনুরোধ করছে।

হাঙ্গর হওয়ার চাবিকাঠি হল তাদের কখনই আপনাকে আসতে না দেওয়া। অনেকে বিশ্বাস করেন যে প্রাথমিক বাণিজ্য অফারটি আলোচনার প্রথম ধাপ এবং এটি একটি কম অফার হওয়া উচিত। দুর্ভাগ্যবশত, একটি খারাপ প্রথম পিচ সাধারণত ভালোর চেয়ে বেশি ক্ষতি করে এবং একটি সংলাপ খোলার পরিবর্তে এটি দরজা বন্ধ করে দেয়।

এমনকি সবচেয়ে আপ-টু-ডেট ফ্যান্টাসি ম্যানেজাররা বলতে পারেন যখন একটি শো খারাপ হয় এবং আপনি অবিলম্বে এমন একজন হয়ে যান যাকে বিশ্বাস করা যায় না। এমনকি সবচেয়ে বড় ফ্যান্টাসি নবাগত জেরেমি পেনা এবং রনেল ব্লাঙ্কো তার লিন্ডর সম্পর্কে জানেন হাস্যকর। এটি দেখান এবং আপনার থেকে সমস্ত ভবিষ্যতের ইমেলগুলি উপেক্ষা করা হবে৷

অ্যাঞ্জেলস আউটফিল্ডার টেলর ওয়ার্ডকে ফ্যান্টাসি ফুটবল চুক্তিতে অন্যদের সাথে বান্ডিল করা যেতে পারে।অ্যাঞ্জেলস আউটফিল্ডার টেলর ওয়ার্ডকে ফ্যান্টাসি ফুটবল চুক্তিতে অন্যদের সাথে বান্ডিল করা যেতে পারে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ট্রেডিং ওয়াটার পরীক্ষা করার ক্ষেত্রে কোনো ভুল নেই, তবে আপনাকে এটি এমনভাবে করতে হবে যাতে আপনাকে ভালো লোকের মতো দেখায়। এমন খেলোয়াড়দের প্রদান করুন যারা মৌসুমটি ভালোভাবে শুরু করেছে এবং তাদের সাফল্যের কিছু অংশ চালিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যে প্লেয়ারের সাথে ট্রেড করছেন তার কাছ থেকে যতটা আশা করবেন ততটা নয়, কিন্তু আপনাকে বাস্তব দেখানোর জন্য যথেষ্ট।

টেলর ওয়ার্ড একটি দুর্দান্ত শুরু করেছে এবং একটি শক্ত 20 হোমার রয়েছে। সংগ্রামরত কোডি বেলিংগারকে কেনার জন্য তাকে একটি চুক্তি অফার করুন বা তাকে গ্যারেট ক্রোশেটের মতো একজন রকির সাথে জুড়ুন এবং দেখুন আপনি অ্যারন বিচারক এবং তার খারাপ পায়ের আঙুল পেতে পারেন না কিনা।

বেসবল বাজি?

সংগ্রামী সুপারস্টারদের ট্রেড করার মূল চাবিকাঠি হল বোকাদের মত না এসে সুবিধাবাদী হওয়া। কাল্পনিক জেনারেল ম্যানেজাররা নিয়মিতভাবে একে অপরের সাথে কথা বলেন, এবং একটি খারাপ ব্যবসায়িক খ্যাতি একটি ভালোর চেয়ে অনেক দ্রুত ছড়িয়ে পড়ে। বন্ধুদের পূর্ণ এই জলে নীরবে সাঁতার কাটুন, এবং বুদ্ধিমান এবং অবিরাম আঘাত করুন। মাসের শেষের দিকে, আপনি আপনার লিগের শীর্ষ শিকারী এবং চূড়ান্ত চ্যাম্পিয়ন হবেন।

হাওয়ার্ড বেন্ডার ফ্যান্টাসিঅ্যালার্ম ডটকমের বিষয়বস্তুর প্রধান। Xrotobuzzguy-এ তাকে অনুসরণ করুন এবং SiriusXM-এর ফ্যান্টাসি স্পোর্টস চ্যানেলে পুরষ্কার-বিজয়ী “ফ্যান্টাসি অ্যালার্ম রেডিও শো” তে তাকে দেখুন সাপ্তাহিক 6-8 টা পর্যন্ত। আপনার সমস্ত ফ্যান্টাসি বেসবল খবর এবং টিপসের জন্য FantasyAlarm.com-এ যান।

Source link

Related posts

বিশ্বকাপের প্রথম ম্যাচেই ফিরছেন লিটন

News Desk

এটা টি-২০ না টেস্ট: সিরাজ

News Desk

কঠিন কথা বলেই যাবেন রাহুল, কারও ভালো না লাগলেও

News Desk

Leave a Comment