ফ্যান ইভেন্টে শিশুর পায়ের উপর দিয়ে গাড়ি চালানোর জন্য লামেলো বল মামলার মুখোমুখি: রিপোর্ট
খেলা

ফ্যান ইভেন্টে শিশুর পায়ের উপর দিয়ে গাড়ি চালানোর জন্য লামেলো বল মামলার মুখোমুখি: রিপোর্ট

এই কন্টেন্ট অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

এনবিএ অল-স্টার লামেলো বল এবং শার্লট হর্নেটস একটি মামলার মুখোমুখি হতে পারে। WSOC-TV-এর একটি প্রতিবেদনে বলা হয়েছে, 2023 সালের অক্টোবরে তার 11 বছর বয়সী ছেলে একটি পায়ের আঘাতের জন্য এনবিএ তারকা এবং তিনি যে ফ্র্যাঞ্চাইজি খেলেন তার বিরুদ্ধে একজন মা মামলা করছেন।

ট্যামারিয়া ম্যাকক্রে দাবি করেছেন যে ঘটনাটি 7 অক্টোবর হর্নেটস স্টেডিয়াম পরিদর্শনের সময় ঘটেছে। দলটি সেদিন স্পেকট্রাম সেন্টারে তার “বেগুনি এবং টিল দিবস” পালন করেছিল। খেলোয়াড়রা চলে যাওয়ার সময় কিছু ভক্ত স্টেডিয়ামের বাইরে জড়ো হতে দেখা গেল।

ম্যাকক্রে বলেছিলেন যে বল তার 11 বছর বয়সী ছেলের প্রিয় খেলোয়াড়দের একজন এবং তিনি তৎকালীন এনবিএ তারকার অটোগ্রাফ পাওয়ার আশা করছেন।

“(এঞ্জেল) লামেলোকে বলেছিল, ‘আমি তোমাকে ভালোবাসি। আমি তোমাকে ভালোবাসি, আমার অটোগ্রাফে সাইন ইন করুন… আমাকে তোমার অটোগ্রাফ দিন। তুমি কি এটা আমার জন্য সই করতে পারবে?'” ম্যাকক্রে শার্লট টিভি স্টেশনকে বলেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নর্থ ক্যারোলিনার শার্লট-এ 10 অক্টোবর, 2022-এ স্পেকট্রাম সেন্টারে ওয়াশিংটন উইজার্ডসের বিরুদ্ধে খেলার প্রথম কোয়ার্টারে শার্লট হর্নেটের লামেলো নং 1 বল ড্রিবল করছে। (জ্যারেড সি. টিলটন/গেটি ইমেজ)

ম্যাক্রেই বলেছিলেন যে তার ছেলে কেবল একটি অটোগ্রাফ পেতে ব্যর্থ হয়নি, তবে দৃশ্যত এই প্রক্রিয়াতে তার পা ভেঙেছে। তিনি পলের দিকে আঙুল দেখিয়ে ইঙ্গিত করলেন যে তিনি গাড়িটি বাচ্চার পায়ের উপর দিয়ে চলে গেলেন।

লাভার বল পিনগুলি ছেলেদের আঘাতের জন্য ‘রুডি-পু ড্রিলস’ এবং ‘রুফ জুতো’কে দায়ী করে

ম্যাক্রেই তার ছেলেকে মাটির দিকে তাকাতে দেখেন, কিন্তু দ্রুত বুঝতে পারলেন যে তার ছেলে কোনো ধরনের আঘাত পেয়েছে। McRae বলেন, অবশেষে তার ছেলের একটি ভাঙ্গা পা ধরা পড়েছে এবং আঘাতটি নিরাময়ে কয়েক মাস সময় লেগেছে।

লামেলো বল

শার্লট হর্নেটের লামেলো বল #1 নর্থ ক্যারোলিনার শার্লট-এ 14 নভেম্বর, 2023-এ স্পেকট্রাম সেন্টারে মিয়ামি হিটের বিরুদ্ধে এনবিএ ইন-সিজন চ্যাম্পিয়নশিপ গেমের দ্বিতীয়ার্ধে একটি কলে প্রতিক্রিয়া জানায়। (ডেভিড জেনসেন/গেটি ইমেজ)

পরিবারের আইনজীবী ক্যামেরন ডিব্রন বলেন, পুলিশ রিপোর্টে পলের নাম বা বীমার বিবরণ অন্তর্ভুক্ত করা হয়নি।

“যেহেতু এই তথ্য সরবরাহ করা হয়নি, আমাদের কাছে শুধুমাত্র একটি উপায় আছে এবং তা হল আদালতের ব্যবস্থা,” ডেব্রন বলেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

পরিবার দাবি করেছে যে হর্নেটস সংস্থা ফ্যানের নিরাপত্তা উন্নত করার জন্য অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা রাখতে পারত এবং এইভাবে দলটিকে মামলায় যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে।

ফক্স নিউজ ডিজিটাল হর্নেটের সাথে যোগাযোগ করেছে। মন্তব্যের জন্য একটি অনুরোধ একটি অবিলম্বে প্রতিক্রিয়া পাওয়া যায়নি. পল মঙ্গলবার পর্যন্ত এই বিষয়ে প্রকাশ্যে মন্তব্য করেননি।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

Source link

Related posts

শাস্তির মুখে জিম্বাবুয়ের দুরাবস্থা তুলে ধরা সেই ক্রিকেটার

News Desk

ইয়াঙ্কিস এক্সিকিউটিভ মাইকেল টোসিয়ানির স্ত্রীকে তার দুঃখজনক মৃত্যুর পর সম্মান জানায়

News Desk

ওই নো-বল বিতর্কের কারণেই কি হেরে গেছে দিল্লি

News Desk

Leave a Comment