ফ্রান্সিসকো লিন্ডর, মেটস অভিভাবকদের ক্ষতির লড়াইয়ে প্রসারিত হন
খেলা

ফ্রান্সিসকো লিন্ডর, মেটস অভিভাবকদের ক্ষতির লড়াইয়ে প্রসারিত হন

ক্লিভল্যান্ড – ফ্রান্সিসকো লিন্ডর সোমবার প্রগ্রেসিভ ফিল্ডে তার স্বদেশ প্রত্যাবর্তনে অভিভাবকদের ভক্তদের একটি ট্রিট দিয়েছেন।

তিনি বোর্ডে জিপ্পো করেছিলেন।

এটা শুধু মেটস শর্টস্টপই ছিল না যারা গোলমাল করছিল, কিন্তু এমন একজন যে ব্যাটিং করছে মাত্র .193 চার অ্যাট-ব্যাটে তার নো-হিটার পারফরম্যান্সের পরে, তার শান্ত পারফরম্যান্স সবচেয়ে স্পষ্ট ছিল।

মেটস শর্টস্টপ ফ্রান্সিসকো লিন্ডর (12) প্রথম ইনিংসে হোম রানে আঘাত করার পরে প্রতিক্রিয়া দেখায়। ডেভিড রিচার্ড – ইউএসএ টুডে স্পোর্টস

এই রাতে, লিন্ডর এবং মেটস গার্ডিয়ানের কাছে ৩-১ গোলে লেককে ফাউল করে।

আক্রমণাত্মক দুর্ভোগের বাইরে, মেটস 11টি খেলায় তাদের অষ্টম হারে মাঠে এবং ঘাঁটিতে একটি ব্যয়বহুল ত্রুটি ছিল।

প্লেট আম্পায়ার ম্যানি গঞ্জালেজের তৃতীয় স্ট্রাইকের আহ্বানের প্রতিবাদ করার জন্য চতুর্থ ইনিংসে ইজেকশনের মাধ্যমে স্টারলিং মার্টে মেটসের জন্য একমাত্র আওয়াজ তৈরি করেছিলেন।

লিন্ডর, যিনি ক্লিভল্যান্ডে তার প্রথম ছয়টি বড় লিগ মরসুম কাটিয়েছেন — কিন্তু মেটসে তার ব্যবসার পর থেকে এখানে খেলেননি — প্রথম ইনিংসে প্লেটে পৌঁছানোর সাথে সাথে বেশিরভাগই উল্লাস শুনেছেন।

মেটস পিট আলোনসো ষষ্ঠ ইনিংসে সিঙ্গেল নিয়ে প্রথম বেসে রান করার সময় ব্যাট ফেলেন। এপি

কোচ কার্লোস মেন্ডোজার লাইনআপ এলোমেলো হওয়ার পর থেকে লিন্ডর তৃতীয় টানা খেলায় লিডঅফ পজিশনে ব্যাট করে, এবং স্ট্রাইক আউট, ফ্লাই আউট এবং গ্রাউন্ড আউট।

টেলর মিগুয়েল, আহত তালিকা থেকে ফিরে আসার পরে, সাতটি স্ট্রাইকআউট সহ চারটি হিট এবং দুটি হাঁটার জন্য তিন রান (দুটি অর্জিত) অনুমতি দেন।

দ্য গার্ডিয়ানস প্রথমে দুই রানের জন্য মেগিলের উপর ঝাঁপিয়ে পড়ে, যার মধ্যে একটি ব্রান্ডন নিম্মো ত্রুটির পরে বাম মাঠের জন্য অর্জিত হয়েছিল।

প্রথম ইনিংসের সময় নিউইয়র্ক মেটসের পিচ টেলর মিগুয়েল নং 38 পিচার শুরু করছেন। গেটি ইমেজ

নিম্মো জোশ নেইলরের একককে ভুলভাবে দেখায়, যার ফলে নেইলর তৃতীয় হয়ে যাওয়ার আগে জোস রামিরেজের সাথে দ্বিতীয় স্থানে পৌঁছাতে পারে।

ডেভিড ফ্রাইয়ের পরবর্তী দুই রানের একক খেলার প্রথম গোলটি তৈরি করে।

মেটসের ঘাঁটিতে একটি নৃশংস দ্বিতীয় ইনিংস ছিল, কারণ জেডি মার্টিনেজ এবং মার্তে উভয়েই মার্তে ফিরে আসার পর ছিটকে পড়েছিলেন।

গার্ডিয়ান সেন্টার ফিল্ডার টাইলার ফ্রিম্যান (2) প্রথমার্ধে একটি ক্যাচ তোলেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

মার্টিনেজ দ্বিতীয় এবং তৃতীয় মধ্যে ধরা পড়েন, এবং মার্টি, যিনি দ্বিতীয় স্থানে যেতে চেয়েছিলেন, প্রথমটিতে নেমে যান।

থমাস নিডো তৃতীয় ইনিংসে বেন লাইভলির বিরুদ্ধে একটি হোমার বিস্ফোরণ ঘটান যা মেটসকে ২-১ ব্যবধানে নিয়ে আসে এবং নিডোর হোমারটি ছিল তার মৌসুমের দ্বিতীয় এবং একটি কার্ভবলে এসেছিল যা বাম মাঠের আসনগুলিতে 405 ফুট ভ্রমণ করেছিল।

চতুর্থ দিকে ফ্রাইয়ের লিডঅফ রান এবং দ্বিতীয় বেস চুরি করে গার্ডিয়ানদের কাইল মানজারদোর আরবিআই ডাবলের উপর 3-1 লিড নিতে সাহায্য করেছিল।

তৃতীয় বেসম্যান জোসে রামিরেজ, বাম, দ্বিতীয় ইনিংসে দ্বিতীয় এবং তৃতীয় বেসের মধ্যে, ডানদিকে, নিউ ইয়র্ক মেটসের জেডি মার্টিনেজকে পরাজিত করেছেন। এপি

কিন্তু মিগুয়েল নেলরকে আঘাত করতে এবং ব্রায়ান রোচিওকে অবসরে নিয়ে বিরোধ কাটাতে রিবাউন্ড করেন।

টাইরন টেলর, যিনি মার্তেকে বের করে দেওয়ার পরে খেলায় প্রবেশ করেছিলেন, ব্রেট ব্যাটি খেলায় তৃতীয়বারের মতো আঘাত করার আগে বেস লোড করার জন্য ষষ্ঠে দুটি আউট নিয়ে হাঁটেন।

Source link

Related posts

রিক পিটিনো মনে করেন ইউকন মার্চ ম্যাডনেস পুনরাবৃত্তির জন্য প্রাথমিকভাবে তৈরি: ‘একটি দুর্বলতা দেখবেন না’

News Desk

জোশ হার্ট টম থিবোডোকে নিক্স চুক্তির এক্সটেনশন পেতে চান যা তার ‘যোগ্য’

News Desk

ইনস্টাগ্রাম পোস্টে সবচেয়ে বেশি আয় রোনালদোর, তার পরেই মেসি

News Desk

Leave a Comment