ফ্রান্সিসকো লিন্ডর হাততালি দেওয়ার পরে স্টিভ কোহেন মেটস ভক্তদের ‘ইতিবাচকতার’ জন্য প্রশংসা করেছেন
খেলা

ফ্রান্সিসকো লিন্ডর হাততালি দেওয়ার পরে স্টিভ কোহেন মেটস ভক্তদের ‘ইতিবাচকতার’ জন্য প্রশংসা করেছেন

স্টিভ কোহেন শুক্রবার রাতে মেটস ভক্তদের উচ্চস্বরে এবং পরিষ্কার শুনেছেন – এবং এটিই তাকে খুব খুশি করেছে।

সিটি ফিল্ডে রয়্যালসের বিরুদ্ধে অ্যামাজিনের 6-1 ব্যবধানে জয়ের সময়, ভক্তরা ফ্রান্সিসকো লিন্ডোরের জন্য তার নির্মম মন্দার মধ্যে একটি সিজন শুরু করার জন্য উচ্চস্বরে উল্লাস করেছিল যে তাকে দেখেছিল মাত্র .111।

তার অংশের জন্য, লিন্ডর চিয়ার্সের উত্তর দিয়েছিলেন, একটি সিঙ্গেলের সাথে 3-এর জন্য 1-এ যাচ্ছেন, কারণ মেটস তাদের দ্বিতীয় টানা খেলা জিতেছে এবং তাদের শেষ আটে ষষ্ঠ।

“আজ রাতে আপনার ইতিবাচকতার জন্য মেটস ভক্তদের ধন্যবাদ। আমি জানি খেলোয়াড়রা এটা অনুভব করেছে,” কোহেন শুক্রবার সন্ধ্যায় X-এ লিখেছেন।

রয়্যালসের বিরুদ্ধে মেটসের 6-1 জয়ের পঞ্চম ইনিংসে ব্রেট ব্যাটির ডাবল আঘাত করার পর উদযাপন করছেন ফ্রান্সিসকো লিন্ডর৷ নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

মরসুম শুরু করার জন্য লিন্ডরের সংগ্রামের মধ্যে, তার স্ত্রী, কাতিয়া রেজিয়েরো লিন্ডর, গত সপ্তাহে তিনি প্রাপ্ত কিছু অনলাইন সরাসরি বার্তা শেয়ার করেছেন যাতে সিলভার স্লাগার পুরস্কার বিজয়ী শর্টস্টপ এবং তাদের সন্তানদের হুমকি অন্তর্ভুক্ত ছিল।

একটি অ্যাকাউন্ট লিন্ডরকে “রাজার টুকরো” হিসাবে বর্ণনা করেছিল এবং কামনা করেছিল “সে এবং আপনার শিশু চিৎকার করে মারা যাবে।”

গত শনিবার, টিম সিটি ফিল্ডে ফিরে আসার সময় কোহেন লিন্ডরকে সমর্থন করার জন্য মেটস ভক্তদের একটি আহ্বান প্রত্যক্ষ করেছিলেন।

তিনি শুধু ভক্তরা যা বলছেন তা দেখেননি, তিনি দলের মূল উপাদানগুলির একটি গ্রহণকে সম্পূর্ণরূপে সমর্থন করেছিলেন।

“আমি এই ধারণাটি পছন্দ করি,” কোহেন X এ লিখেছেন। (ট্রে) টার্নারের সাথে ফিলিতে আমার সাফল্য ছিল। ইতিবাচকতা অনেক দূরে যায়।”

স্টিভ কোহেন লিন্ডোরের জন্য ভক্তদের উষ্ণ অভ্যর্থনায় খুশি হয়েছিলেন।স্টিভ কোহেন লিন্ডোরের জন্য ভক্তদের উষ্ণ অভ্যর্থনায় খুশি হয়েছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

টার্নার, ফিলিসের শর্টস্টপ, ফিলাডেলফিয়ায় তার প্রথম মৌসুমের আরও ভালো অংশের জন্য লড়াই করেছিলেন, কিন্তু ভক্তরা তাকে আগস্টে সিটিজেনস ব্যাংক পার্কে দাঁড়িয়ে অভ্যর্থনা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং এটি তার মরসুমকে ঘুরিয়ে দেয়।

আগস্টে, শর্টস্টপটি 1.000-এর উপরে একটি OPS হিট করে এবং সেটিকে অনুসরণ করে .932 এর সেপ্টেম্বর/অক্টোবরের OPS, তার সিজনে স্ক্রিপ্টটি উল্টে দেয়।

লিন্ডর বলেন, শুক্রবার রাতে মাইকেল ওয়াচার বিপক্ষে প্রথম ব্যাট করার সময় যখন তিনি চিয়ার্স শুনেছিলেন, তখন তার মনে হয়েছিল সে ভালো জায়গায় আছে।

“আমি এটা মোটেও আশা করছিলাম না, তবে এটা অবশ্যই ভালো লেগেছে,” লিন্ডর জয়ের পর বলেছিলেন। “বাড়িতে গিয়ে ভক্তদের ভালোবাসা অনুভব করতে পেরে ভালো লাগলো। আমি যখন ভালো খেলি বা খারাপ খেলি, তখন মন ভরে যায়।”

Source link

Related posts

Netflix 2024 NFL ক্রিসমাস গেমের জন্য $150 মিলিয়ন প্রদান করছে

News Desk

ড্যারিল স্ট্রবেরি তার অবসর অনুষ্ঠানের আগে তার ক্যারিয়ারের দিকে ফিরে তাকান

News Desk

স্টিভ কোহেন মেটসকে জয় ছাড়া ঘামছেন না: ‘এটি মাত্র চারটি ম্যাচ’

News Desk

Leave a Comment