বক্সিং কিংবদন্তির চিকিৎসা ভীতির পরে জেক পল এবং মাইক টাইসনের লড়াই স্থগিত করা হয়েছিল
খেলা

বক্সিং কিংবদন্তির চিকিৎসা ভীতির পরে জেক পল এবং মাইক টাইসনের লড়াই স্থগিত করা হয়েছিল

সর্বাধিক মূল্যবান প্রচারগুলি শুক্রবার ঘোষণা করেছে যে এই সপ্তাহের শুরুর দিকের চিকিৎসা ভীতির পরে জেক পল এবং মাইক টাইসনের মধ্যে বক্সিং ম্যাচ স্থগিত করা হয়েছে।

লড়াইটি প্রাথমিকভাবে 20 জুলাই ডালাসের AT&T স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল – বেশিরভাগ মূল্য প্রচার বলে যে নতুন তারিখ আগামী শুক্রবার ঘোষণা করা হবে।

এমভিপি এক বিবৃতিতে বলেছে, “বৃহস্পতিবার তার সাম্প্রতিক আলসারের তীব্রতা সম্পর্কে চিকিত্সক পেশাদারদের সাথে ফলো-আপ পরামর্শের সময়, মাইক টাইসনকে আগামী কয়েক সপ্তাহের জন্য ন্যূনতম হালকা প্রশিক্ষণের জন্য এবং তারপরে কোনও বিধিনিষেধ ছাড়াই সম্পূর্ণ প্রশিক্ষণে ফিরে আসার জন্য সুপারিশ করা হয়েছে।” বিবৃতি

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেক্সাস লাইভে আর্লিংটনে জেক পল বনাম মাইক টাইসন বক্সিং ম্যাচের প্রেস কনফারেন্সের সময় মাইক টাইসন, নাকিসা বেদারিয়ান এবং জেক পল মঞ্চে দাঁড়িয়ে! টেক্সাসের আর্লিংটনে 16 মে, 2024 এ। (নেটফ্লিক্সের জন্য কুপার নিল/গেটি ইমেজ)

“মাইক এবং জ্যাক উভয়েই সম্মত হন যে এই গুরুত্বপূর্ণ ম্যাচের জন্য উভয় ক্রীড়াবিদ সমান প্রশিক্ষণের সময় পান এবং সর্বোচ্চ স্তরে প্রতিযোগিতা করতে সক্ষম হন তা নিশ্চিত করা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার।” MVP যোগ করেছে: “আমরা মাইককে “সে নিজের থেকে যে স্তরে প্রত্যাশা করে সেই স্তরে পারফর্ম করার” অনুমতি দেওয়ার জন্য প্রয়োজনীয় সময় নেওয়ার জন্য সম্পূর্ণ সমর্থন করি।

“আমি এই সময়ে বিশ্বজুড়ে আমার ভক্তদের তাদের সমর্থন এবং বোঝার জন্য ধন্যবাদ জানাতে চাই,” টাইসন বলেন, “দুর্ভাগ্যবশত, আমার আলসার ফ্লেয়ার আপের কারণে, আমার ডাক্তার আমাকে কয়েক সপ্তাহ বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। এবং পুনরুদ্ধার করুন।” এই বিজ্ঞাপন দিয়ে. “আমার শরীর 90 এর দশকের তুলনায় ভাল সামগ্রিক আকারে রয়েছে এবং আমি শীঘ্রই আমার সম্পূর্ণ প্রশিক্ষণের সময়সূচীতে ফিরে আসব, এটি আপনাকে কিছুটা সময় কিনেছে, তবে শেষ পর্যন্ত আপনি ছিটকে যাবেন এবং অক্ষম হবেন। চিরকালের জন্য বক্সিং, আমি প্রত্যেকের ধৈর্যের প্রশংসা করি এবং বছরের শেষের দিকে একটি অবিস্মরণীয় পারফরম্যান্স উপস্থাপন করার জন্য অপেক্ষা করতে পারি না।

সংবাদ সম্মেলনে মাইক টাইসন

টেক্সাস লাইভে আর্লিংটনে জেক পল বনাম মাইক টাইসন বক্সিং ম্যাচের জন্য প্রেস কনফারেন্সের সময় মাইক টাইসন মঞ্চে কথা বলছেন! টেক্সাসের আর্লিংটনে 16 মে, 2024। (নেটফ্লিক্সের জন্য কুপার নিল/গেটি ইমেজ)

পল যোগ করেছেন: “আমি ইভেন্টটি স্থগিত করাকে সম্পূর্ণরূপে সমর্থন করি যাতে মাইক টাইসনের লড়াইয়ের রাতে কোনও অজুহাত না থাকে।” “অনুরাগীরা জানে যে আমি তার সেরাটা ছাড়া আর কিছুতেই আয়রন মাইকের মুখোমুখি হতে চাই না, কিন্তু কোনো ভুল না হোক – যখন সে আমার সাথে রিংয়ে নামবে, আমি একটি রোমাঞ্চকর ফিনিশের সাথে W টাইটেল দাবি করতে প্রস্তুত হব৷ বনাম. টাইসন যুগের জন্য এক হবে, এবং আমি আপনাকে প্রতিশ্রুতি দিচ্ছি যে “আমি এই জীবনে একবারের ম্যাচে আমার সেরাটা করছি।”

জ্যাক পল মাইক টাইসনের দিকে তাকিয়ে আছে

টেক্সাস লাইভে আর্লিংটনে জেক পল বনাম মাইক টাইসন বক্সিং ম্যাচের প্রেস কনফারেন্সের সময় মাইক টাইসন, নাকিসা বেদারিয়ান এবং জেক পল মঞ্চে দাঁড়িয়েছেন! টেক্সাসের আর্লিংটনে 16 মে, 2024। (নেটফ্লিক্সের জন্য কুপার নিল/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

লড়াইটি মার্চ মাসে ঘোষণা করা হয়েছিল এবং Netflix এ স্ট্রিম করার জন্য নির্ধারিত ছিল।

এটি একটি উন্নয়নশীল গল্প। আরো আপডেটের জন্য আবার চেক করুন.

Source link

Related posts

টিকা নিয়ে ইংল্যান্ড যাচ্ছেন নিউজিল্যান্ডের ক্রিকেটাররা

News Desk

শ্রীলঙ্কাকে হারিয়ে অস্ট্রেলিয়াকে বিদায় করে শেষ চারে ইংল্যান্ড

News Desk

Celtics’ Kristaps Porzingis Mavericks এর বিরুদ্ধে NBA ফাইনালের জন্য প্রস্তুতির পথে রয়েছে

News Desk

Leave a Comment