বক্সিং তারকা রায়ান গার্সিয়াকে বেভারলি হিলসে ভাঙচুরের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে
খেলা

বক্সিং তারকা রায়ান গার্সিয়াকে বেভারলি হিলসে ভাঙচুরের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে

বক্সিং তারকা রায়ান গার্সিয়াকে শনিবার ক্যালিফোর্নিয়ায় গ্রেপ্তার করা হয়েছিল, ডেভিন হ্যানির বিরুদ্ধে তার সংখ্যাগরিষ্ঠতার সিদ্ধান্তের এক মাসেরও বেশি সময় পরে।

বেভারলি হিলস হোটেলের প্রায় $15,000 ক্ষতির জন্য অভিযুক্ত করার পরে গার্সিয়াকে ভাঙচুরের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল, বেভারলি হিলস পুলিশ বিভাগের একজন ওয়াচ কমান্ডার ইএসপিএনকে জানিয়েছেন। ওয়াল্ডর্ফ অ্যাস্টোরিয়া বেভারলি হিলস হোটেলের বাইরে থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

রায়ান গার্সিয়া, বাম, নিউ ইয়র্ক সিটিতে 20 এপ্রিল, 2024-এ বার্কলেস সেন্টারে তাদের WBC সুপার লাইটওয়েট শিরোপা লড়াইয়ের সময় ডেভিন হ্যানিকে কটূক্তি করছে। (আল বেলো/গেটি ইমেজ)

গার্সিয়ার অ্যাটর্নি, ড্যারেন শ্যাভেজ, ইএসপিএনকে বলেছেন যে গার্সিয়াও জনসাধারণের নেশার অভিযোগের মুখোমুখি হতে পারে। গ্রেপ্তারের পর সমস্যা থাকার অভিযোগ করার পর বক্সারকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

“রায়ান বছরের পর বছর ধরে মানসিক স্বাস্থ্যের সাথে তার সংগ্রামের বিষয়ে খোলামেলা, এবং এই সময়ে তিনি একটি বিশাল মানসিক বোঝার সম্মুখীন হচ্ছেন,” শ্যাভেজ বলেছেন, গার্সিয়া সম্প্রতি তার মাকে হারিয়েছেন। তিনি এই ব্যক্তিগত চ্যালেঞ্জগুলি কাটিয়ে ওঠার কারণে ভক্ত এবং অনুরাগীদের কাছ থেকে সমর্থন এবং বোঝাপড়া অত্যন্ত গুরুত্বপূর্ণ।

বক্সিং চ্যাম্পিয়ন ক্লারেসা শিল্ড জেক পলকে লড়াইয়ের জন্য চ্যালেঞ্জ করে বলেছেন, তিনি তাকে হারাতে পারবেন না

রায়ান গার্সিয়া চিৎকার করে

রায়ান গার্সিয়া নিউ ইয়র্ক সিটিতে 20 এপ্রিল, 2024-এ বার্কলেস সেন্টারে ডেভিন হ্যানির বিরুদ্ধে তার WBC সুপার লাইটওয়েট শিরোপা লড়াইয়ের পরে প্রতিক্রিয়া জানায়। (আল বেলো/গেটি ইমেজ)

“আমরা রায়ানকে তার প্রয়োজনীয় সংস্থানগুলি সরবরাহ করার জন্য কঠোর পরিশ্রম করছি। আমাদের দল তার তাত্ক্ষণিক এবং দীর্ঘমেয়াদী সুস্থতার জন্য যথাযথ সাহায্য এবং যত্ন পান তা নিশ্চিত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। রায়ান যেভাবে ফোকাস করছে আমরা অব্যাহত সমর্থন এবং সমবেদনা কামনা করছি। এই সময়ে তার পরিবার এবং স্বাস্থ্য।”

গার্সিয়া এক্স-এর জন্য দোয়া চেয়েছে।

লস অ্যাঞ্জেলেসে রায়ান গার্সিয়া

লস অ্যাঞ্জেলেসে 2 জুন, 2024-এ জর্জিও বাল্ডিতে রায়ান গার্সিয়া। (হলিউড কার্টেন/বাউয়ার-গ্রিফিন পিকচার্স/জেসি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“এটি খারাপ, কিন্তু আমি যীশুকে ভালবাসি, আমি ঠিক থাকব,” তিনি X এ লিখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

তিউনিসিয়ার জালে গোল উৎসব নেইমারদের

News Desk

অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী স্পিনার এখন কাঠমিস্ত্রি

News Desk

বিশ্বকাপের যে ম্যাচ দেখতে কাতার যাবেন সাকিব

News Desk

Leave a Comment