বব কস্তাস স্মরণ করেন ওজে সিম্পসন 1994 সালের ব্রঙ্কোস গাড়ির তাড়ার সময় একটি এনবিএ ফাইনাল সম্প্রচারের সময় তাকে কল করার চেষ্টা করেছিলেন
খেলা

বব কস্তাস স্মরণ করেন ওজে সিম্পসন 1994 সালের ব্রঙ্কোস গাড়ির তাড়ার সময় একটি এনবিএ ফাইনাল সম্প্রচারের সময় তাকে কল করার চেষ্টা করেছিলেন

OJ সিম্পসনের হল অফ ফেমের মৃত্যু ভক্ত, বন্ধু এবং প্রাক্তন সতীর্থদের কাছ থেকে মিশ্র আবেগ আঁকিয়েছে।

অভিজ্ঞ স্পোর্টসকাস্টার বব কস্তাস তাদের একজন।

প্রাক্তন এনবিসি স্পোর্টস অ্যাঙ্কর শুক্রবার “টুডে” শোতে যোগ দিয়েছিলেন, যখন তিনি সিম্পসনের বিতর্কিত জীবনের কথা স্মরণ করেছিলেন, যার বর্ণাঢ্য এনএফএল ক্যারিয়ার 1994 সালে তার প্রাক্তন স্ত্রী নিকোল ব্রাউন সিম্পসন এবং রোনাল্ডের হত্যাকাণ্ডের জন্য বিচার এবং শেষ পর্যন্ত খালাস দ্বারা ছেয়ে গিয়েছিল। গোল্ডম্যান।

এনবিসি স্পোর্টসের বব কস্তাস 16 জানুয়ারী, 2016-এ অ্যারিজোনার গ্লেনডেলে ইউনিভার্সিটি অফ ফিনিক্স স্টেডিয়ামে NFC বিভাগীয় প্লে অফ গেমের আগে কথা বলছেন। (জেনিফার স্টুয়ার্ট/গেটি ইমেজ)

“ঠিক আছে, এটি একটি জটিল উত্তরাধিকার হালকাভাবে করা,” কস্তাস বলেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“হ্যাঁ, আমি তাকে ভাল করেই চিনতাম। এনবিসি স্পোর্টসে আমরা সবাই এবং এনবিসি জুড়ে যারা তার সাথে কথা বলেছি, তারা তাকে খুব পছন্দ করেছে। আমি যা বলতে চাইছি তা স্পষ্টতই সে যে অপরাধ করেছে তা প্রশমিত করে না, কিন্তু সে সময়ে ফুটবল খেলা কভার করার জন্য আমি যখন প্রথম রবিবার সকালে সেটে পৌঁছেছিলাম তখন সেই শিশুটির নাম মনে রেখেছিল যে আপনাকে খবরের কাগজ এবং কফি এনেছিল।”

“তিনি তার কাছে আসা প্রতিটি ভক্তকে স্থান দিয়েছেন, তিনি তার খ্যাতি উপভোগ করেছেন, তিনি খুব ভাল সঙ্গী ছিলেন, তিনি একজন স্বাগত সহকর্মী ছিলেন, এবং তারপরে সবকিছু বদলে গেল – আমাদের ধারণা এবং জনসাধারণের উপলব্ধিতে – 1994 সালের এক জুন রাতে,” কস্তাস যোগ করা হয়েছে

অনেকের মতো কস্তাসও 17 জুন, 1994-এর কথা মনে রেখেছেন, সিম্পসন এবং সতীর্থ আল কলিংস, যিনি একটি সাদা ফোর্ড ব্রঙ্কোকে গাড়ি চালিয়েছিলেন। যাইহোক, অন্যদের থেকে ভিন্ন, কস্তাসকে একটি “অনন্য অবস্থানে” রাখা হয়েছিল কারণ চেজটি NBA ফাইনালের গেম 5 এর সাথে মিলে গিয়েছিল।

সিম্পসনের প্রাক্তন সতীর্থ আল কলিংস দ্বারা চালিত একটি ফোর্ড ব্রঙ্কো ওজে সিম্পসনকে (পিছনের সিটে লুকিয়ে) বহন করছে

17 জুন, 1994-এ লস অ্যাঞ্জেলেস-এলাকা ফ্রিওয়েতে ঘন্টাব্যাপী ধাওয়া করার সময় একটি ফোর্ড ব্রঙ্কো, পিছনের সিটে লুকিয়ে থাকা ওজে সিম্পসনকে বহন করে, সিম্পসনের প্রাক্তন ব্যান্ডমেট আল কলিংস দ্বারা চালিত হয়েছিল এবং কয়েক ডজন পুলিশ গাড়ি তাকে অনুসরণ করেছিল। (স্যাম মিরকোভিক/রয়টার্স)

17 জুন, 1994 এর স্মরণে, যখন ওজে সিম্পসনের গাড়ি তাড়া করে এনবিএ ফাইনালগুলি ইতিমধ্যেই বন্য ক্রীড়া দিবসে থামিয়ে দেয়।

“অন্য প্রতিটি নেটওয়ার্ক, প্রতিটি টেলিভিশন সত্তা এটিকে ঘণ্টার পর ঘণ্টা লাইভ সম্প্রচার করছিল। কিন্তু আমাদের কাছে শুধু একটি বাস্কেটবল খেলা বা একটি এনবিএ ফাইনাল খেলা ছিল না, যা দেশের এক নম্বর বাজারের সাথে জড়িত ছিল এবং কাকতালীয়ভাবে নয়, নিউ ইয়র্ক নিক্স বনাম “হিউস্টন রকেটস। “সিরিজটি 2-2 সমতায় ছিল এবং গেম 5 কাছাকাছি ছিল।”

“এটি ছিল পরাবাস্তব, এটিকে হালকাভাবে বলা।”

1994 সালের নভেম্বরে সিম্পসনের সাথে কারাগারের পরিদর্শনের সময় কস্তাস বিস্তারিতভাবে কথা বলেছিলেন, যেখানে প্রাক্তন বাফেলো বিল তারকা গাড়ির তাড়া এবং গেম কভারেজের সময় তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন।

“প্রায় কোথাও নেই, কলিংস বলেছিল, ‘আমরা ব্রঙ্কোর পেছন থেকে আপনাকে কল করার চেষ্টা করেছি।’ আমি পরে জানতে পারি যে তারা আসলে স্টুডিও কন্ট্রোল রুমকে কল করেছিল, কিন্তু যেহেতু আমি ম্যাডিসন স্কয়ার গার্ডেনে ছিলাম – আসলে কেউই সেখানে ছিল, এবং পুরো ক্রু সেখানে আছে – কিন্তু প্রযুক্তিবিদদের একজন অবশেষে ফোনটির উত্তর দেয় এবং ওজে বলে, ‘আমার বব কস্তাসের সাথে কথা বলা দরকার,’ এবং প্রযুক্তি তাকে বিশ্বাস করে না। ‘হ্যাঁ, কে কল করছে?’ ওজে সিম্পসন, হ্যাঁ ঠিক।” ক্লিক করুন – ফোন বন্ধ করুন।”

ওজে সিম্পসন এবং নিকোল ব্রাউন সিম্পসন

OJ সিম্পসন এবং নিকোল ব্রাউন সিম্পসন 1992 সালে বিবাহবিচ্ছেদের আগে সাত বছর বিবাহিত ছিলেন। ব্রাউন সিম্পসন 1994 সালে খুন হন। (ভিনি জোফান্টে/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কস্তাস বলেছিলেন যে তাকে কেন তলব করা হয়েছিল জানতে চাইলে সিম্পসন বলেছিলেন যে তাকে “মিডিয়া দ্বারা অপমান করা হয়েছে।”

“অপরাধের অভিযোগের পরিপ্রেক্ষিতে তখন যে অভিযোগগুলি নতুন ছিল তা নয়, তবে তার জনসাধারণের চরিত্র এবং তিনি যে জীবনযাপন করেছিলেন তার মানহানি করা হয়েছিল,” তিনি স্মরণ করেন।

“এবং কোনওভাবে তিনি ভেবেছিলেন যে তার বন্ধু এবং সহকর্মী, আসলেই একজন চরিত্রের সাক্ষী হিসাবে কাজ করতে সক্ষম হতে পারে। আমি তাকে যা বলতে বিরক্ত করিনি, যেহেতু এটি একটি মূল বিষয় ছিল, তা হল যদি তিনি আমাকে ধরেন এবং বাতাসে যেতে রাজি হন “আমার তাকে কিছু খুব নির্দিষ্ট প্রশ্ন করা উচিত ছিল।”

সিম্পসন, 76, বুধবার প্রস্টেট ক্যান্সারের সাথে যুদ্ধের পরে মারা যান।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ক্যাটলিন ক্লার্ক বিতর্কের পর প্রথম ম্যাচেই স্কাই ভক্তদের কাছ থেকে চিন্ডি কার্টার স্ট্যান্ডিং ওভেশন পেয়েছেন

News Desk

শ্বাসরুদ্ধকর ম্যাচে আফগানদের হারিয়ে টিকে থাকলো অজিরা

News Desk

চিলিকে বিদায় করে সেমিতে ব্রাজিল

News Desk

Leave a Comment