Image default
খেলা

বাংলাদেশ থেকে সমর্থন পেয়ে আমরা গর্বিত : আর্জেন্টিনা কোচ

বিশ্বজুড়ে ছড়িয়ে আছে আর্জেন্টিনা ফুটবলের কোটি কোটি ভক্ত। বাংলাদেশেও তার ব্যতিক্রম নয়। এখনেও লিওনেল মেসিদের অসংখ্য ভক্ত আছেন। চলতি বিশ্বকাপে মেসিদের নিয়ে বাংলাদেশি দর্শকদের উন্মাদনাই তার প্রমাণ।

দক্ষিণ এশিয়ার ছোট্ট দেশটির এই ফুটবলপ্রেমের কথা পৌঁছে গেছে আর্জেন্টিনাতেও। এ নিয়ে সংবাদ সম্মেলনে কথাও বলেছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে স্কালোনিকে এক সাংবাদিক বাংলাদেশ নিয়ে প্রশ্ন করেন। জবাবে মেসিদের কোচ বলেন, ‘এসব জেনে তো খুবই ভালো লাগে। আমার মনে হয়, প্রথমে দিয়াগো (ম্যারাডোনা), পরে মেসির কারণে আর্জেন্টিনার ফুটবলের সমর্থক বেড়েছে। বাংলাদেশে আমাদের এমন সমর্থন আছে জেনে আমি গর্বিত। শুধু বাংলাদেশেই নয়, অন্য অনেক দেশের মানুষও আমাদের সমর্থন করে। ‌’

উল্লেখ্য, গত বুধবার পোল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বের ‘বাঁচা-মরার’ ম্যাচ ২-০ গোলে জিতে শেষ ষোলো নিশ্চিত করেছে আর্জেন্টিনা। পরদিনই আর্জেন্টিনা জাতীয় দলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশের মানুষের উচ্ছ্বাসের তিনটি ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে ছিল আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকার মাঝে ‘ফিস্ট বাম্পের’ ইমোজি। ক্যাপশনে লেখা হয়, ‘আমাদের দলকে সমর্থন করার জন্য ধন্যবাদ। তারা আমাদের মতোই পাগল। ‘

পোস্টটিতে ব্যবহার করা হয়েছে বেশ কিছু ইমোজি। উল্লেখ্য, এর আগে ফিফার অফিসিয়াল টুইটারে বাংলাদেশি ফুটবল দর্শকদের ছবি পোস্ট করা হয়েছিল।  আগামী শনিবার বাংলাদেশ সময় রাত ১টায় শেষ ষোলোর লড়াইয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। সংবাদ সম্মেলনে সেই টুইটের কথাও স্কালোনিকে স্মরণ করিয়ে দেন একজন সাংবাদিক। জবাবে বাংলাদেশি আর্জেন্টিনা ভক্তদের ধন্যবাদ জানান স্কালোনি।

Related posts

দেড়শ ছাড়িয়ে নতুন উচ্চতায় শান্ত

News Desk

হৃদয় পড়ে থাকে বলেই তো বেঙ্গালুরু কোহলির ঘর

News Desk

আর্নি জনসন একজন প্রতিবেদককে মারধর করেন, এবং কেনি স্মিথ TNT-এ ব্যাকস্টেজ নাটকে চার্লস বার্কলির সাথে তর্ক করেন

News Desk

Leave a Comment