Image default
খেলা

বাংলাদেশ সফরে আসা আফগান দলের ৮ সদস্য করোনা পজিটিভ

বাংলাদেশ সফরে আসা আফগান খেলোয়াড় ও সাপোর্ট স্টাফ মিলে প্রায় ৮ জন করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন। এর মধ্যে আছেন দলের ভারতীয় ফিজিও প্রশান্ত পঞ্চাদাও।

বিসিবি সূত্রে জানা যায়, করোনা আক্রান্তদের প্রত্যেককেই আইসোলেশনে রাখা হয়েছে। শনিবার ঢাকা পৌঁছানোর পর রবিবার ২৩ সদস্যের বহর সিলেটে পৌঁছায়। সেদিনই করোনা পরীক্ষা করা হয় এবং সোমবার জানা যায়।

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী আফগানিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। তার আগে সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করছে সফরকারী দল। যদিও কোচিং স্টাফের সব সদস্য এখনও দলের সাথে যোগ দেননি।

বাংলাদেশের মাটিতে আফগানরা খেলবে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১১টায়।

ওয়ানডে সিরিজ শেষে দুই দল পাড়ি জমাবে ঢাকায়। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দুটি টি-টোয়েন্টি। ৩ ও ৫ মার্চ দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩টায়।

Related posts

বিলসের জর্ডান বোয়ার প্রতিক্রিয়ার পরে ট্রাম্প কোর্সে দাতব্য গল্ফ ইভেন্ট বাতিল করেছেন

News Desk

ইউরোয় আবারও বেলজিয়ামের সহকারী কোচ অঁরি

News Desk

চেয়েছিলাম ফর্য়োয়াড হতে, হলাম গোলকিপার: জিকু

News Desk

Leave a Comment