বার্মিংহামের দেশাউন ব্যাঙ্কস এখনও উচ্চ লাফের সীমা পরীক্ষা করছে
খেলা

বার্মিংহামের দেশাউন ব্যাঙ্কস এখনও উচ্চ লাফের সীমা পরীক্ষা করছে

আর্কেডিয়া আমন্ত্রণমূলক উচ্চ জাম্প প্রতিযোগিতা শুরু হতে চলেছে৷ ক্রীড়াবিদরা বারে ওয়ার্মিং আপ, স্ট্রেচিং এবং ব্যায়াম করছিল।

বার্মিংহাম হাই স্কুলের দেশাউন ব্যাঙ্কগুলি অবশেষে দেখা গেল, চেক ইন করার জন্য 15 জনের মধ্যে শেষ। ঘাসে বসে ঘাম মুছে জুতার ফিতা বেঁধে দিল। যেন সে সবেমাত্র তার গাড়ি থেকে নেমেছে, মাঠের দিকে তার পথ খুঁজে পেয়েছে এবং ট্র্যাক সিজনের সবচেয়ে বড় মিটগুলির একটিতে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য কোনো প্রস্তুতির প্রয়োজন নেই৷

এবং আপনি সঠিক হবে. এইবার গত বছর, সে সবেমাত্র তার জুনিয়র বাস্কেটবল মরসুম শেষ করেছে এবং হাই জাম্প সম্পর্কে কিছুই জানত না। বার্মিংহাম বাস্কেটবল কোচ নিক হ্যালিচ তার খেলোয়াড়দের তাদের বিকাশে সাহায্য করার জন্য একটি বসন্ত খেলায় যোগ দেওয়ার পরামর্শ দিয়েছেন।

তিনি প্রথমে ভলিবল খেলতে শুরু করেন, তারপর মত পরিবর্তন করেন।

“আমি ট্র্যাক বেছে নিয়েছিলাম কারণ আমি দলে দুটি মেয়েকে চিনতাম,” ব্যাঙ্কস বলেছিলেন।

উচ্চ লাফটি তার নিজস্ব ইভেন্টে পরিণত হয়েছিল কারণ তিনি উল্লম্ব লাফ দিয়ে 6-ফুট-4-এর কাছাকাছি ছিলেন, তাই চিত্তাকর্ষক: “সে এমন বাচ্চাদের মধ্যে একজন যাকে আমি সবচেয়ে বেশি লাফ দিয়ে দেখেছি,” চিত্তাকর্ষক হ্যালিক বলেছিলেন। “সে ছিল অনুশীলনে এমন কিছু করা যা দেখে আপনি অবাক হবেন, এবং এটি অনায়াসে।”

বার্মিংহামের বাস্কেটবল খেলোয়াড় দেশাউন ব্যাঙ্কস উচ্চ লাফে সাফল্য অর্জন করেছেন।

(এরিক সন্ডহেইমার/লস এঞ্জেলেস টাইমস)

ব্যাঙ্কস সত্যিই জানেন না তিনি উচ্চ লাফে কি করছেন। তিনি তার ফুটবল সতীর্থ পেটন ওয়াটার্সকে এটি করতে দেখেছেন, তাই তিনি তাকে অনুকরণ করেছেন।

“আমি আক্ষরিক অর্থে পেটন যেভাবে লাফিয়ে উঠছিল সেভাবে অভিনয় করছিলাম এবং লোকেরা আমাকে বলছে কিভাবে এটি করতে হবে,” তিনি বলেছিলেন।

উচ্চ লাফে তার জ্ঞানের পরিধি ছিল মোটামুটি।

“আমি ভয়ানক লাগছিল,” তিনি বলেন.

তিনি 6-6-এ সিটি বিভাগের শিরোপা জিততে যাবেন এবং 6-4-এ রাজ্য টুর্নামেন্টে পঞ্চম হয়ে যাবেন।

এই মরসুমে, তিনি রেডন্ডো ইউনিয়ন ইনভাইটেশনাল-এ ক্যারিয়ার-সেরা 6-10 ব্যবধানে যান এবং তারপরে শনিবার রাতে আর্কাডিয়াতে 6-9 স্কোরে জিতেছিলেন।

যখন কোচরা তাদের ক্রীড়াবিদদের বর্ণনা করার সময় “আকাশের সীমা” বলে, এটি ব্যাঙ্কের সাথে পুরোপুরি ফিট করে।

“আমি কেবল কল্পনা করতে পারি যে সে কতটা ভাল,” হ্যালিক বলেছিলেন। “আপনি কখনই জানেন না। আপনি এই লোকটিকে অলিম্পিকে দেখতে পারেন।”

ব্যাংকগুলি অবশেষে কিছু প্রশিক্ষণ পাচ্ছে। জনাথন রাটেন, বার্মিংহামের একজন গণিত শিক্ষক, কলেজে উচ্চ লাফ দিতেন এবং তাকে পরামর্শ দিয়ে আসছেন। তিনি এখনও শিখছেন এবং পরীক্ষা করছেন।

“কিছু কোচ আমাকে বলেছিল আমার দ্রুত দৌড়ানো উচিত,” তিনি তার কৌশল সম্পর্কে বলেছিলেন। “আমার আরোহণ খুব ধীর ছিল এবং আমি অনেক উপরে লাফ দিতে পারতাম।”

সুসংবাদটি হল যে ব্যাঙ্কসের উচ্চ লাফের প্রতিভার আবিষ্কার এমন কিছু যা তিনি বিকাশ চালিয়ে যেতে চান। তিনি বাস্কেটবল বন্ধ. তিনি বার্মিংহামের সাথে গত মৌসুমে একজন অল-সিটি খেলোয়াড় ছিলেন, সিটি ডিভিশন ওপেন বিভাগের সেমিফাইনালে জায়গা করে নিয়েছিলেন।

“তার প্রতিভা এই ট্র্যাক এবং ফিল্ড ইভেন্ট,” Halic বলেন.

এটিই প্রথমবার নয় যে কোনও বাস্কেটবল খেলোয়াড় হাই জাম্পিংয়ে পরিণত হয়েছে। প্রাক্তন বিশপ জার্মান বাস্কেটবল খেলোয়াড় আর্নেস্ট সিয়ার্স III হাই স্কুল জুড়ে একজন হাই জাম্পার ছিলেন এবং তিনি এত ভালো ছিলেন যে তিনি 7 ফুট পরিষ্কার করেছিলেন এবং USC-এর হয়ে দুইবার Pac-12 চ্যাম্পিয়ন হয়েছিলেন।

“আমি যদি চার বছর ধরে এই কাজটি করতাম, তাহলে আমি অনেক আলাদা হতাম,” ব্যাঙ্কস বলেছেন।

ব্যাঙ্কগুলির উন্নতি চালিয়ে যাওয়ার জন্য প্রচুর সময় আছে। তিনি দুই সপ্তাহের মধ্যে SAC মাউন্টেনে প্রতিদ্বন্দ্বিতা করবেন, মে মাসে আরেকটি শহরের শিরোপা জেতার জন্য একটি ভারী ফেভারিট হবেন, তারপর 24-25 মে ক্লোভিসে একটি রাষ্ট্রীয় শিরোপা পেতে যাবেন।

Source link

Related posts

স্কাইয়ের অ্যাঞ্জেল রিস ‘খারাপ লোক’ খেলতে প্রস্তুত কারণ আরও চোখ মহিলাদের বাস্কেটবলের দিকে যায়

News Desk

কলোরাডোর শেডেউর স্যান্ডার্স তার প্রথম র‌্যাপ গান প্রকাশ করেছেন এবং নেতিবাচক প্রতিক্রিয়া পেয়েছেন: “এই ইশ ট্র্যাশ।”

News Desk

মাস্টার্সে যারা টকটকে সাদা বালির ফাঁদের জন্য বিশেষ উপাদান

News Desk

Leave a Comment