বিগ 12 আনুষ্ঠানিকভাবে কনভেনশনে 4 নতুন সদস্য যোগ করেছে: ‘বিগ ডে’
খেলা

বিগ 12 আনুষ্ঠানিকভাবে কনভেনশনে 4 নতুন সদস্য যোগ করেছে: ‘বিগ ডে’

বিগ 12 সম্মেলন শনিবার আনুষ্ঠানিকভাবে চারটি দল যুক্ত করেছে কারণ ক্যালেন্ডারটি জুলাই 1 এ স্থানান্তরিত হয়েছে।

হিউস্টন, সিনসিনাটি, বিওয়াইইউ এবং ইউসিএফ এই সম্মেলনে যোগদান করেছে প্রায় দুই বছর পর বিগ 12-এর চিফরা লিগ সম্প্রসারণের পক্ষে ভোট দিয়েছে।

“এটি 1 জুলাই। মহান দিন,” বিগ 12 কমিশনার ব্রেট ইউরমার্ক বলেছেন। “বিগ 12 সম্মেলনের বড় দিন, আমাদের ভক্তরা। স্বাগতম UCF, সিনসিনাটি, হিউস্টন, BYU।” (মিচেল লেটন/গেটি ইমেজ/ফাইল)

“এটি 1 জুলাই। মহান দিন,” বিগ 12 কমিশনার ব্রেট ইউরমার্ক বলেছেন। “বিগ 12 সম্মেলনের জন্য দুর্দান্ত দিন, আমাদের অনুরাগীরা। স্বাগত UCF, সিনসিনাটি, হিউস্টন, BYU। সম্মেলনে আপনাকে পেয়ে আমরা খুব উত্তেজিত। আমরা এই মুহূর্তের জন্য এতদিন অপেক্ষা করেছি। আমরা ক্যাম্পাসে থাকার জন্য অপেক্ষা করতে পারি না এই পতন। হ্যালো, হ্যালো, এবং স্বাগত। বিগ 12-এ থাকার জন্য খুশি।”

4-স্টার ওয়াইড রিসিভার ইউএসসির প্রতিশ্রুতি ঘোষণা করতে তার যুবক ছেলেকে ব্যবহার করে

বিগ 12 2024 সালে SEC-এর জন্য টেক্সাস এবং ওকলাহোমা ছেড়ে যাওয়ার আগে 14 টি দলের সাথে পরের মরসুমে খেলার প্রস্তুতি নিচ্ছে।

ইয়র্মার্ক বৃহস্পতিবার বলেছে যে তিনি আদর্শভাবে সম্মেলনটি 14 টি দলে রাখতে চান, তবে 12 টির সাথে ভাল থাকবেন।

একটি ফুটবল খেলায় সিনসিনাটি বিয়ারক্যাটসের পতাকা উড়ছে

সিনসিনাটির 11 সেপ্টেম্বর, 2021-এ নিপারট স্টেডিয়ামে মারে স্টেট এবং সিনসিনাটির মধ্যে খেলা চলাকালীন সিনসিনাটি বিয়ারক্যাটস এবং বিগ 12 লোগো প্রদর্শন করা একটি পতাকা দেখা যায়। (ডিলান বয়েল/গেটি ইমেজ)

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“আমি মনে করি সংখ্যার মধ্যে শক্তি আছে, কিন্তু আমরা যদি 12-এ শেষ করি, তাহলে দুর্দান্ত,” ইউরমার্ক “BYU স্পোর্টস নেশন” এর সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন। “আমি 14 থাকতে চাই, এমনকি টেক্সাস এবং ওকলাহোমা চলে গেলেও, সততার সাথে। আমরা দেখব এটা সম্ভব কি না, কিন্তু আমি 12 বছর ভালোবাসি। আমি বর্তমান মেক-আপ এগিয়ে যেতে পছন্দ করি। আসলে, আমি’ আমি এটা নিয়ে রোমাঞ্চিত।”

“আমরা একটি সংখ্যা তাড়া করছি না। আবার, যাই ঘটুক না কেন সম্মেলনের জন্য প্রকৃত মূল্য তৈরি করতে হবে এবং আমরা কীভাবে সম্প্রসারণ সম্পর্কে চিন্তা করি তার পরিপ্রেক্ষিতে সেই নির্দেশক নীতিগুলির সাথে খাপ খাইয়ে নিতে হবে। তবে এটি এমন একটি সংখ্যা নয় যা নিয়ে আমরা অনেক চিন্তা করি। এটি সত্যিই সেই ফিট সম্পর্কে, এবং আমি মনে করি এটা খুবই গুরুত্বপূর্ণ।”

সিনিয়র বাউলে হিউস্টন কুগারস হেলমেট

হিউস্টন, সিনসিনাটি, বিওয়াইইউ এবং ইউসিএফ এই সম্মেলনে যোগদান করেছে প্রায় দুই বছর পর বিগ 12-এর চিফরা লিগ সম্প্রসারণের পক্ষে ভোট দিয়েছে। (Getty Images এর মাধ্যমে মাইকেল ওয়েড/আইকন স্পোর্টসওয়্যার)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

সিনসিনাটি, ইউসিএফ এবং হিউস্টন আমেরিকান অ্যাথলেটিক কনফারেন্সের বিগ 12-এ জায়গা করে নিয়েছে, যখন বিপি একজন স্বাধীন ছিল।

“এটি হিউস্টন বিশ্ববিদ্যালয়ের জন্য একটি ঐতিহাসিক দিন। আমি বছরের পর বছর ধরে ফিরে তাকাই, এই মুহুর্তটির পথ প্রশস্ত করার জন্য অনেক গুরুত্বপূর্ণ মুহূর্ত এবং প্রভাবশালী ব্যক্তিরা দায়ী ছিল। এই রূপান্তরের জন্য 30 বছর লেগেছিল,” অ্যাথলেটিক্সের ভাইস প্রেসিডেন্ট ক্রিস বেসম্যান ড. “আমাদের প্রতিষ্ঠান, প্রোগ্রাম এবং ছাত্র-অ্যাথলেটরা বিগ 12 সম্মেলনে UH এর অনন্য স্ট্যাম্প স্থাপনের জন্য নিবেদিত।”

জো মরগান ফক্স নিউজের একজন ক্রীড়া প্রতিবেদক।

Source link

Related posts

অবসর প্রসঙ্গে যা বললেন আশরাফুল 

News Desk

সাকিবের ৫ উইকেট, বিশাল জয়ে শুরু বাংলাদেশের

News Desk

সবার গন্তব্য এখন সাও পাওলো

News Desk

Leave a Comment