বিজয়ের ধারা শেষ হওয়ার সাথে সাথে ডজার্স হিটাররা কলোরাডোর পিচিংকে বিভ্রান্ত করেছে
খেলা

বিজয়ের ধারা শেষ হওয়ার সাথে সাথে ডজার্স হিটাররা কলোরাডোর পিচিংকে বিভ্রান্ত করেছে

ডজার্সরা যা আশা করছিল তা হল খরা-বাস্টিং, ছয় ইনিংস, বুধবার নিউইয়র্কে অষ্টম-ইনিং সমাবেশ যা শুক্রবার রাতে আরও মরীচিকার মতো দেখায়, কারণ তাদের ব্যাটগুলি 4-1 হারের বেশির ভাগের জন্য নিষ্ক্রিয় অবস্থায় ফিরে আসে। ডজার স্টেডিয়ামে 47,542 জন দর্শকের সামনে কলোরাডো রকিজের কাছে।

মেটস-এর তিন-গেমের সুইপ চলাকালীন যে অপরাধটি জীবনের লক্ষণ দেখায় তা রকিজের স্টার্টার ডাকোটা হাডসনের বলে সাত ইনিংসে মাত্র এক রান এবং চারটি হিট পরিচালনা করতে পেরেছিল, 29 বছর বয়সী ডানহাতি যিনি 1-7 রেকর্ড নিয়ে প্রবেশ করেছিলেন এবং 5.54 ইআরএ 10 এই মরসুমে শুরু হয় এবং শুক্রবার রাতে 91.6 মাইল প্রতি ঘণ্টায় শক্তিশালী থ্রো করেনি।

4-0 পিছিয়ে থাকা ডজার্সরা অষ্টম স্থানে চলে যায় যখন তারা গেভিন লাক্সের একটি ডাবল, হাডসনের মিগুয়েল রোজাসের একটি ওয়াক এবং অ্যান্ডি পেজেসের রিলিভার ভিক্টর ভোডনিকের একটি একক, একটি হার্ড-হিটিং ডানে কোন আউট ছাড়াই বেস লোড করে। -হ্যান্ডার

কিন্তু লিডঅফ ম্যান মুকি বেটস একটি 6-4-3 ডাবল প্লে বেল্ট করার সময় তারা মাত্র এক রান নিয়ে চলে যায়, লাক্স 4-1 ঘাটতি কাটানোর জন্য স্কোর করে এবং শোহেই ওহতানি হেঁটে গিয়ে ফ্রেডি ফ্রিম্যানকে 94 মাইল প্রতি ঘণ্টায় স্ট্রাইক আউট করেন। বাঁ-হাতি জালেন বেকসের কাছ থেকে একটি ফাস্টবল গুনছেন। বেক্স তার ষষ্ঠ সেভের জন্য নবম ইনিংসে দলকে ক্রমানুসারে অবসর দেন।

ডজার্সের ডান-হাতি ওয়াকার বুয়েলার, তার দ্বিতীয় টমি জন সার্জারি থেকে ফিরে তার পঞ্চম সূচনা করে, হারটি গ্রহণ করেন, চার রান ছেড়ে দেন — তিনটি অর্জিত — এবং ছয় ইনিংসে ছয়টি হিট, সাতটি স্ট্রাইক আউট এবং চার হাঁটা।

বুয়েলার প্রথমে একটি ঘাঁটি-লোড, ওয়ান-আউট জ্যাম এড়াতে পেরেছিলেন ক্রিস ব্রায়ান্টকে 97 মাইল প্রতি ঘণ্টার ফাস্টবল দিয়ে ভিতরের কোণে এবং ব্রেন্ডন রজার্সকে বাইরের কোণে 96 মাইল ঘণ্টার ফাস্টবল দিয়ে, কিন্তু ইনিংটি সম্পূর্ণ করতে তার 28 পিচের প্রয়োজন ছিল। — গেটের বাইরে একটি ভারী কাজের চাপ কয়েক ইনিংস পরে বুয়েলারের উপর এটির টোল নিতে দেখা গেছে।

ডজার্স আউটফিল্ডার ওয়াকার বুহলার শুক্রবার কলোরাডো রকিজের বিরুদ্ধে প্রথম ইনিংসের পরে প্রতিক্রিয়া জানিয়েছেন।

(অ্যাশলে ল্যান্ডিস/অ্যাসোসিয়েটেড প্রেস)

Ezequiel Tovar এক থেকে তৃতীয় হয়ে একক, এবং রায়ান ম্যাকমোহন হাঁটলেন। বুহলার এলিয়াস দিয়াজকে দ্বিতীয়বার ডান মাঠে উড়ে যাওয়ার জন্য পেয়েছিলেন, কিন্তু ব্রায়ান্ট 1-0 লিডের জন্য বাম মাঠের জন্য আরবিআই সিঙ্গেল লেইস করেছিলেন।

রজার্স একটি আরবিআই সিঙ্গেল টু সেন্টার ফিল্ডের সাথে অনুসরণ করে যা পেজেসের গ্লাভের নিচে চলে যায় এবং একটি ত্রুটির উপর দেয়ালে গড়িয়ে যায় যা ব্রায়ান্টকে 3-0 লিডের জন্য প্রথম থেকে গোল করতে দেয় এবং রজার্স তৃতীয় স্থান অধিকার করে।

বুয়েলার তার ইনিংসের 26 তম পিচে ব্রেন্টন ডয়েলকে ডানদিকে ফ্লাই করার আগে এলিহোরিস মন্টেরোকে হাঁটাহাঁটি করেছিলেন, কিন্তু তিনি টোভারের চতুর্থ-এ একটি প্রথম-পিচ স্লাইডার আটকেছিলেন, যিনি একক হোমারকে বাম কেন্দ্রে চূর্ণ করেছিলেন, যা তার মরসুমের অষ্টম। কলোরাডো 4-0 এগিয়ে।

বুয়েলার পঞ্চম এবং ষষ্ঠ ইনিংসে দলকে ক্রমানুসারে অবসর নিয়েছিলেন, সন্ধ্যার তার 92তম এবং শেষ পিচের জন্য একটি সুন্দর 89 মাইল প্রতি ঘণ্টার ফাস্টবলের সাথে জেক কেভকে স্ট্রাইক করেছিলেন, কিন্তু ক্ষতি হয়েছিল।

বন্ধের সময়

ইনজুরি-বিধ্বস্ত বুলপেন শুক্রবার একটি বড় টুকরো পেয়েছিল যখন ঘনিষ্ঠ ইভান ফিলিপস, যিনি 5 মে থেকে ডান হ্যামস্ট্রিং স্ট্রেনের কারণে বাইরে রয়েছেন, আহতদের তালিকা থেকে সক্রিয় করা হয়েছিল। একটি রোস্টার স্পট পরিষ্কার করতে, ডান-হাতি এলিসার হার্নান্দেজকে অ্যাসাইনমেন্টের জন্য মনোনীত করা হয়েছিল।

হেড কোচ ডেভ রবার্টস বলেছেন, “ব্যাক লাইনে আপনি বিশ্বাস করেন এমন একজন লোক থাকা, যিনি মৌসুমে সত্যিই ভাল শুরু করেছেন, দুর্দান্ত।” “এটি আমাকে বিভিন্ন পাথ, লিভারেজের বিভিন্ন পয়েন্টে ছেলেদের মোতায়েন করার অনুমতি দেয়।”

ব্লেক ট্রেইনেন এবং হাডসনকে ফিলিপসের অনুপস্থিতিতে ক্লোজ গেমের শেষের ইনিংসে নেতৃত্ব বজায় রাখার দায়িত্ব দেওয়া হয়েছিল, কিন্তু রবার্টস বলেছিলেন যে ফিলিপস, যিনি 14টি উপস্থিতিতে 0.66 ইআরএ পেয়েছিলেন এবং আহত তালিকায় যাওয়ার আগে তার কাছে থাকা আটটি বাঁচানোর সুযোগকে রূপান্তরিত করেছিলেন, সমাপনী রাউন্ডে ফিরে আসবে।

ফিলিপস ম্যাচের আগে বলেছিলেন, “তারা আমাকে কিছু জানায়নি, তবে আমি অবশ্যই মাঠে নামতে চাই যখন এটি গুরুত্বপূর্ণ। “সপ্তম, অষ্টম বা নবম ইনিংসে লিড নিয়েই থাকুক না কেন আমার কাছে কিছু যায় আসে না। আপনি জানেন।”

ভ্রমণ সমস্যা

বুধবারের পুরোটা রাত নেওয়ার্ক (এনজে) লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে টারমাকে কাটিয়ে বৃহস্পতিবারের ছুটির জন্য ডজার্সরা খুব কৃতজ্ঞ ছিল, তাদের ফ্লাইট বাড়ি যেতে দেরি হয়েছিল প্রথমে আবহাওয়ার কারণে, তারপর যান্ত্রিক সমস্যার কারণে।

“এটি মোটেই মজার ছিল না,” ড্যানিয়েল হাডসন, একজন অভিজ্ঞ লাইফগার্ড বলেছিলেন। “যখন তারা বিমানটি ঠিক করেছিল, তখন পাইলটদের সময়সীমা শেষ হয়ে গিয়েছিল। তারা একটি আন্তর্জাতিক ফ্লাইট থেকে অন্য ক্রুকে নিয়ে এসেছিল যেটি টেক অফ করেনি, কিন্তু তারপর বলে যে তারা ক্লান্ত এবং উড়তে পারেনি। তাই তাদের কল করতে হয়েছিল। অন্যান্য ব্যাকআপ ছিল নৃশংস।”

দলটি শেষ পর্যন্ত EST থেকে 5:30 টায় রওনা হয় এবং 7:30 PT এর কাছাকাছি লস অ্যাঞ্জেলেসে অবতরণ করে।

“আমি মনে করি আমরা সাড়ে 8 ঘন্টার জন্য রানওয়েতে ছিলাম, তাই আমরা একে অপরের সাথে আরও পরিচিত হয়েছি,” রবার্টস বলেছিলেন। “আল্লাহকে ধন্যবাদ আমাদের খেলতে হয়নি (বৃহস্পতিবার রাতে)।”

পুনর্বাসন প্রতিবেদন

ববি মিলার, যিনি 14 এপ্রিল থেকে কাঁধে কাঁধ নিয়ে বাদ পড়েছেন, শনিবার রাতে লেক এলসিনোরের ক্লাস 1 রিলিভার রাঞ্চো কুকামঙ্গার হয়ে তার তৃতীয় সূচনা করবেন, চার থেকে পাঁচটি ইনিংস এবং প্রায় 70টি পিচের লক্ষ্য নিয়ে।

হার্ড-থ্রোয়িং স্লগার, যে ডজার্সের জন্য তিনটি স্টার্টে 5.40 ইআরএ সহ 1-1, ওকলাহোমা সিটি ট্রিপল-এ-এর জন্য তার পুনর্বাসনে অন্তত আরও একটি শুরু করবে এবং তারপরে আমরা একটি “বাস্তব কথোপকথন” মিলারের ঘূর্ণনে ফিরে আসার বিষয়ে, রবার্টস বলেছেন। .

ত্রাণকর্তা রায়ান ব্রাজিয়ার, যিনি 6 মে থেকে ডান বাছুরের স্ট্রেনের কারণে বাইরে ছিলেন এবং জো কেলি, যিনি 6 মে থেকে কাঁধে স্ট্রেন নিয়ে বাইরে ছিলেন, উভয়ই ফিরে আসার দুই সপ্তাহের মধ্যে। ব্রিয়ার তার হাতকে সক্রিয় রেখেছিলেন, যখন কেলি 90 ফুটে ক্যাচ খেলেছিলেন।

Source link

Related posts

অ্যাডিলেড দেখলো আরও এক বিতর্ক, আউটই ছিলেন না সাকিব

News Desk

জরিমানার কবলে ভারত 

News Desk

ফ্যালকন্সের কার্ক কাজিনরা বলেছেন কাইল পিটসের জার্সি নম্বর পেতে ‘কয়েক লক্ষ’ ডলার খরচ হবে

News Desk

Leave a Comment