বিতর্কিত সারির পরে জেফ ম্যাকনিলের ‘অভিযোগ’কে নিন্দা করেছেন রিস হকিন্স
খেলা

বিতর্কিত সারির পরে জেফ ম্যাকনিলের ‘অভিযোগ’কে নিন্দা করেছেন রিস হকিন্স

উদ্বোধনী দিন শুরু হয় ধুমধাম করে।

মিলওয়াকির ৩-১ ব্যবধানে জয়ের সময় ব্রুয়ার্সের প্রথম বেসম্যান রাইস হসকিনস মেটস সেন্টার ফিল্ডার জেফ ম্যাকনিলের সাথে শক্তভাবে পিছলে পড়েন, যার ফলে মাঠে দুজন মুখোমুখি হয়।

ম্যাকনিল, এক পর্যায়ে, হসকিন্সের উপরে দাঁড়িয়ে একটি স্লাইডের জন্য তাকে ঘেউ ঘেউ করে, এবং দুটি বেঞ্চ সাফ হয়ে যায়, যদিও এটি তাদের মরসুম শুরু করার জন্য একটি অনুপ্রেরণাদায়ক এক-হিট প্রচেষ্টায় মেটসকে স্ফুলিঙ্গ করতে পারেনি।

29 শে মার্চ, 2024, শুক্রবার অষ্টম ইনিংসের সময় আসনগুলি খালি হওয়ার কারণে রাইস হসকিন্স জেফ ম্যাকনিলের দিকে চিৎকার করে৷ এপি

রিভিউ এবং ম্যাকনিলের আপাত বিরক্তির পরেও চিপ লঙ্ঘন বলা হয়নি, এবং হসকিন্স এই ঘটনার প্রতিক্রিয়ার জন্য ম্যাকনিলকে ছিঁড়ে ফেলতে সময় নিয়েছিলেন।

“আমি শুধু বেসবল খেলার চেষ্টা করছি, তাই না?” খেলা শেষে সাংবাদিকদের একথা জানান হসকিন্স। “আমরা অষ্টম এ সুযোগ পেয়েছিলাম একজন রানার সাথে অন্য রানে এবং শেষ জিনিসটি আমি করতে চাই তাদের একটি ডাবল খেলার জন্য একটি পরিষ্কার পথ দেওয়া। ম্যাকনিল আমার চিপের জন্য ক্ষমা চেয়েছিলেন, কিন্তু আমি এটির বেশি কিছু ভাবিনি, সত্যি বলতে আমি তাকে আঘাত করেছি, কিন্তু ধীরগতির বিকাশশীল খেলার সাথে যা ঘটে এবং আমি নিশ্চিত করার চেষ্টা করছিলাম যে সে দ্বিগুণ খেলবে না।

ব্রিউয়ার্স-মেটস বেঞ্চ ক্লিয়ারিং নাটক!

নিউইয়র্কের জেফ ম্যাকনিল মিলওয়াকির রাইস হসকিনস থেকে দ্বিতীয় বেসে স্লাইড করার জন্য ক্ষুব্ধ ছিলেন।

ম্যাকনিল কয়েক মিনিটের জন্য তার বিরক্তি প্রকাশ করেছিলেন এবং হসকিনস কান্নাকাটি করা শিশুর অনুকরণ করে অঙ্গভঙ্গি ফিরিয়ে দিয়েছিলেন।

পর্যালোচনা করার পরে, চিপের কোনও লঙ্ঘন হয়নি। pic.twitter.com/UXnjF818NQ

— দ্য কামব্যাক (@thecomeback) 29 মার্চ, 2024

“এর পর আমি সেখানেই শুয়ে ছিলাম… ম্যাকনিলকে বাইরে আসতে যা দরকার ছিল, আমি তাকে বের হতে দিয়েছিলাম এবং আমি তাকে দেখেছিলাম এবং আমি তার পরে মাঠের বাইরে দৌড়ে গিয়েছিলাম এবং তারপর আমি সেখানে দলের সবাইকে দেখতে পাচ্ছিলাম,” হসকিন্স যোগ করেছেন। , তাই আপনার সাথে সম্পূর্ণরূপে সৎ হতে আমার অনেক কিছু নেই।

হসকিন্স বলেছিলেন যে ম্যাকনিল তাকে যা বলেছিলেন তা তিনি পুনরাবৃত্তি করতে পারেননি, তবে স্বীকার করেছেন যে “কিছু পছন্দের শব্দ” ছিল।

জিওফ ম্যাকনিল রাইস হসকিন্সের চিপ নিয়ে আপত্তি করেছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

Rhys Hoskins ম্যাচের পর ম্যাকনিলকে ডাকলেন। এপি

ম্যাকনিল এবং মেটস প্রথম দিনের হারের ভুল দিকে ছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তিনি ম্যাকনিল সম্পর্কে যোগ করেছেন: “আমি এই মাঠে অনেক খেলেছি এবং যখন জিনিসগুলি ঠিকঠাক চলছে না তখন তিনি অভিযোগ করেন বলে মনে হয় এবং আমি মনে করি এটি সেই মুহুর্তগুলির মধ্যে একটি।” “হয়তো আমরা খেলার উত্তাপে কিছুটা হেরেছি। , কিন্তু আবার আমি মনে করি এটা শুধু কঠিন খেলা এবং সঠিকভাবে খেলার বিষয়ে।

ম্যাকনিল বলেছিলেন যে নাটকটি “শুধু একটি দেরী স্লাইড”।

ফিলাডেলফিয়া ফিলিসের প্রাক্তন আউটফিল্ডার হোসকিন্সের বিষয়ে ম্যাকনিল যোগ করেছেন, “আমাদের কিছুটা অতীত ছিল, তাই আমি জানতাম যে সে সেই পথে আসার একটি সুযোগ ছিল।” আমি তার চিপ পছন্দ করিনি।



Source link

Related posts

ছোটনের ঝুপড়ি নতুন চাকরি খুঁজছে

News Desk

প্যান্থারদের স্ট্যানলি কাপে ফিরে আসার সুযোগের সাথে একটি অনন্য দৃষ্টিভঙ্গি রয়েছে

News Desk

মেসি নৈপুণ্যে বিশ্বকাপের স্বপ্ন জিইয়ে রাখলো আর্জেন্টিনা

News Desk

Leave a Comment