বিলস ব্রাস ব্যাখ্যা করেছেন যে কীভাবে একটি অ্যালবাট্রস চুক্তি স্টেফন ডিগস থেকে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল
খেলা

বিলস ব্রাস ব্যাখ্যা করেছেন যে কীভাবে একটি অ্যালবাট্রস চুক্তি স্টেফন ডিগস থেকে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল

বাফেলো বিল ফ্রন্ট অফিস এই অফসিজনে অনেক কঠিন সিদ্ধান্তের সম্মুখীন হয়েছে। গত মাসের গোড়ার দিকে, দলের মূল সিদ্ধান্ত-নির্মাতারা একটি উচ্চ-প্রোফাইল বাণিজ্যের আয়োজন করেছিল যাতে তারকা রিসিভার স্টেফন ডিগস অন্তর্ভুক্ত ছিল।

চারবারের প্রো বোলার 2022 সালে বিলের সাথে চার বছরের, $96 মিলিয়ন চুক্তির মেয়াদ বৃদ্ধিতে সম্মত হন। কিন্তু বিলের মহাব্যবস্থাপক ব্র্যান্ডন বিন পরামর্শ দিয়েছিলেন যে বইগুলিতে ডিগসের চুক্তির সাথে এগিয়ে যাওয়া কার্যকরভাবে চারদিকে আর্থিক “অ্যালবাট্রস” স্থাপন করবে। পরের দুই বছরে দল।

দলটিকে 2024 মরসুমে বেতনের ক্যাপের বিপরীতে প্রায় $31 মিলিয়ন ডেড মানি বহন করতে হয়েছিল, তবে এটি এমন কিছু যা বেইন বলেছেন যে সংস্থাটি স্বল্পমেয়াদে ভোগ করতে ইচ্ছুক।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

21শে জানুয়ারী, 2024-এ নিউ ইয়র্কের অর্চার্ড পার্কে হাইমার্ক স্টেডিয়ামে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের প্লে-অফ খেলার সময় বাফেলো বিলের স্টেফন ডিগস #14 প্রতিক্রিয়া জানায়। (টিমোথি টি. লুডভিগ/গেটি ইমেজ)

“আমি বলতে চাচ্ছি, শুনুন, আমি মনে করি আপনি ওজন করছেন এমন অনেক কিছু আছে,” বেন বলল। “তার দক্ষতার একজন খেলোয়াড়, আপনি অনেক কিছু ওজন করেন। কিন্তু দিনের শেষে, আমরা শুধু (বেতন) ক্যাপ নিয়ে কথা বলেছি। … আমরা কেন সিদ্ধান্ত নিয়েছি তার সমস্ত কারণের মধ্যে আমার যাওয়ার দরকার নেই। এগিয়ে যান এবং এটি করুন।” আমি বলব, ক্যাপ দৃষ্টিকোণ থেকে, আমরা এখনই এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি, এবং আমরা মনে করি আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে পারি এবং এখনই এটিকে কয়েকটি আলাদা করে ভাগ করার জন্য আমাদের যা করতে হবে তা করতে পারি উপায়, এটি একটি অ্যালবাট্রস সারা বছর ধরে আপনার ঘাড়ে ঝুলন্ত .. সংখ্যা 25 দেখতে কেমন? 26 নম্বরটি কেমন দেখাচ্ছে?

বেঙ্গলদের ‘জামর তাড়া, টি হিগিন্স স্বেচ্ছাসেবক ওটাসের অনুপস্থিত থাকার রিপোর্ট

বিলগুলি ভবিষ্যতের খসড়া বাছাইয়ের বিনিময়ে এপ্রিল মাসে হিউস্টন টেক্সানদের কাছে ডিগস লেনদেন করেছিল।

ব্র্যান্ডন বিন মিডিয়ার সাথে কথা বলেন

বাফেলো বিলের জেনারেল ম্যানেজার ব্র্যান্ডন বিন 27 ফেব্রুয়ারি, 2024-এ ইন্ডিয়ানা, ইন্ডিয়ানাতে ইন্ডিয়ানা কনভেনশন সেন্টারে এনএফএল কম্বাইনের সময় মিডিয়ার সাথে কথা বলছেন। (স্টেসি রেভার/গেটি ইমেজ)

আর্থিক প্রভাব বাদ দিয়ে, ডিগস সম্প্রতি বাফেলোতে অসন্তুষ্ট বলে মনে হয়েছে।

এমনকি রোস্টারে ডিগস ছাড়াই, বিন আত্মবিশ্বাসী যে ভবিষ্যতে বিলগুলি প্রতিযোগী হবে।

“আমি খুব প্রতিযোগী,” বিন অব্যাহত. “আমি সেই মুহূর্তে নিজেকে ছিঁড়ে ফেলব যেখানে আমাদের এক বছর যেতে হবে এবং মনে হবে আমাদের পিঠের পিছনে একটি বাহু বেঁধে খেলতে হবে কারণ ক্যাপই এটি। … আমরা জোশ অ্যালেন পেয়েছি, এবং আমরা চাই প্রতি বছর একটি চ্যাম্পিয়নশিপের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

25 বছর বয়সী জ্যাকসনভিল জাগুয়ারের সাথে সাইন করার সিদ্ধান্ত নিয়ে এই অফসিজনে ওয়াইড রিসিভার গ্যাবে ডেভিসও বিলগুলি ত্যাগ করেছিলেন। কিন্তু বীন এবং ফ্রন্ট অফিস অফ সিজনে অভিজ্ঞ পাস-ক্যাচার কার্টিস স্যামুয়েল এবং মার্কেজ ভালদেজ-স্ক্যান্টলিংকে অবতরণ করতে সক্ষম হয়েছিল।

এপ্রিলে, বাফেলো দ্বিতীয় রাউন্ডে প্রাক্তন ফ্লোরিডা স্টেট ওয়াইড রিসিভার কেওন কোলম্যানকে খসড়া তৈরি করেছিল।

“আমি বলব আমাদের অভ্যর্থনা ঘরটি এখন বাস্কিন-রবিনের মতো দেখাচ্ছে,” বেন রসিকতা করেছিলেন। “আমরা অনেক স্বাদ পেয়েছি।”

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

একজন অ্যারেনা ফুটবল খেলোয়াড় এক হাতের মূর্খ অঙ্গভঙ্গি করে এবং কোচ, সতীর্থ এবং সতীর্থদের মাথা খামড়াচ্ছেন

News Desk

ড্রিউ ব্রিসের প্রায় একটি কার্ক কাজিন-মাইকেল পেনিক্স জুনিয়র মুহূর্ত ছিল: সেন্টস 2017 সালে প্যাট্রিক মাহোমসকে চেয়েছিলেন

News Desk

শিরোপার মঞ্চে মুখোমুখি আর্জেন্টিনা-ফ্রান্স

News Desk

Leave a Comment