বিলের জিএম বলেছেন স্টেফন ডিগস ট্রেড ‘অর্থবোধক’  পুনর্নির্মাণের ধারণা বন্ধ করে দেয়
খেলা

বিলের জিএম বলেছেন স্টেফন ডিগস ট্রেড ‘অর্থবোধক’ পুনর্নির্মাণের ধারণা বন্ধ করে দেয়

যখন বাফেলো বিলগুলি স্টেফন ডিগসকে অধিগ্রহণ করে, তখন এটি তাদের এনএফএল-এর অভিজাতদের একজনের সামনের দিকে নিয়ে যায়।

যাইহোক, চার বছর পরে, এবং তাদের সাথে তার প্রথম মৌসুমের মতো এএফসি শিরোনাম খেলায় ফিরে আসতে না পারার পরে, ডিগস এখন হিউস্টন টেক্সানসে যাচ্ছেন।

বাফেলো 2025 সালে দ্বিতীয় রাউন্ড বাছাইয়ের জন্য হিউস্টনের তরুণ এবং উঠতি দলকে ওয়াইড রিসিভার এবং দুটি দেরী খসড়া পিক পাঠিয়েছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

11 সেপ্টেম্বর, 2023-এ নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডের মেটলাইফ স্টেডিয়ামে নিউ ইয়র্ক জেটসের বিরুদ্ধে ড্রাইভ চালাচ্ছেন বাফেলো বিলের স্টেফন ডিগস৷ (রায়ান ক্যাং/গেটি ইমেজ)

রহস্যময় টুইটের মধ্যে গুজবগুলি দীর্ঘকাল ধরে ঘুরছে এবং এমনকি ডিগস গত বছর একটি অনলাইন ট্রাভেল এজেন্সি হারিয়েছে। সুতরাং, জেনারেল ম্যানেজার ব্র্যান্ডন বিন বলেছেন যে এটি সবই “অর্থবোধক।”

বিলের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, “গত কয়েক দিন, মূল্যবোধ এবং সময় তাদের এবং আমাদের জন্য বোধগম্য হয়ে উঠেছে। আমরা চুক্তিতে কাজ করেছি এবং আজ এটি চূড়ান্ত হয়েছি,” বিলের অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে বিন বলেছেন।

বিলের সুপার বোল উইন্ডো সাম্প্রতিক মরসুমে বন্ধ হতে শুরু করেছে বলে মনে হচ্ছে। ঘরের মাঠে এএফসি ডিভিশনাল রাউন্ডে চার মৌসুমে তৃতীয়বারের মতো কানসাস সিটি চিফদের কাছে তারা বাদ পড়ে। ডিগসের মতো একটি রিসিভার ট্রেড করার পরামর্শ দেয় যে উইন্ডোটি সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যাচ্ছে, কিন্তু বিন একমত নন।

স্টিফন ডিগস টাচডাউন ক্যাচ

বাফেলো বিলের স্টেফন ডিগস 5 নভেম্বর, 2023-এ সিনসিনাটিতে বেঙ্গলদের বিরুদ্ধে চতুর্থ কোয়ার্টারে দুই-পয়েন্ট রূপান্তরের প্রচেষ্টায় স্কোর করেছেন। (ডিলান বয়েল/গেটি ইমেজ)

“যে কোনো সময় আপনি এমন একটি পদক্ষেপ নেন, যেমন আমি বলেছি, এটা খুব কঠিন, আপনি জেতার চেষ্টা করছেন। এবং কখনও কখনও লোকেরা এটি দেখতে নাও পারে,” বেইন বলেছিলেন। “এর মানে এই নয় যে বিলগুলি হাল ছেড়ে দিচ্ছে বা পিছিয়ে যাওয়ার চেষ্টা করছে বা এরকম কিছু। আমরা যা কিছু করি, আমরা জয়ের চেষ্টা করছি।”

“এটি বিলের সর্বোত্তম স্বার্থে আমরা যা মনে করি তাতে সেট আপ করা হয়েছে। আমরা চারপাশে ঘুরতে পারি, এবং আমি মনে করি না যে আমি এটিকে আরও ভালভাবে সাজাতে পারি।”

ডিগস তার ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো ব্যবসা করেছে। বিলগুলি প্রাথমিকভাবে তাকে মিনেসোটা ভাইকিংস থেকে অধিগ্রহণ করেছিল, যারা জাস্টিন জেফারসনকে খসড়া করার জন্য বাফেলো থেকে অর্জিত বাছাইটি ব্যবহার করেছিল।

কোয়ার্টারব্যাক জোশ অ্যালেনের সাথে জুটিবদ্ধ হওয়ার পরে ডিগস এনএফএলে সেরা রিসিভার হিসাবে আবির্ভূত হন। তিনি চারবারের অল-প্রো ছিলেন এবং বাফেলোতে থাকাকালীন তিনি একজন অল-প্রো ছিলেন। তিনি দুই-অঙ্কের টাচডাউন ক্যাচের দুটি সিজন করেছিলেন এবং 1,000-ইয়ার্ড রিসিভিংয়ের চারটি সিজন রেকর্ড করেছিলেন, যা তার স্ট্রীককে মোট ছয় বছরে প্রসারিত করেছিল।

স্টিফন ডিগস বনাম জেটস

19 নভেম্বর, 2023 তারিখে নিউইয়র্কের অর্চার্ড পার্কের হাইমার্ক স্টেডিয়ামে নিউ ইয়র্ক জেটসের বিরুদ্ধে খেলার আগে বাফেলো বিলের স্টেফন ডিগস উষ্ণ হয়ে উঠছেন। (সারা স্টিয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

2023 সালে, Diggs 1,183 ইয়ার্ডের জন্য 107টি ক্যাচ এবং অন্য একটি প্রো বোলের পথে আটটি টাচডাউন ছিল। যাইহোক, এই সামগ্রিক সংখ্যাগুলি খুব বেশি সম্মুখ-লোড করা হয়।

তার প্রথম ছয়টি খেলায়, তিনি 620 রিসিভিং ইয়ার্ড র‍্যাক করেছিলেন, সেই প্রতিযোগিতার পাঁচটিতে কমপক্ষে 100 রিসিভিং ইয়ার্ড সংগ্রহ করেছিলেন। কিন্তু তার চূড়ান্ত 11টি নিয়মিত-সিজন গেমগুলিতে, তিনি 563টি রিসিভিং ইয়ার্ড নিবন্ধন করেছিলেন, সেই গেমগুলির কোনওটিতে 90টি রিসিভিং ইয়ার্ডে পৌঁছাতে ব্যর্থ হন।

ফক্স নিউজের রায়ান গেডোস এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

প্রিন্স উইলিয়াম ইংল্যান্ডের মহিলা বিশ্বকাপের ফাইনাল এড়িয়ে যাওয়ার জন্য ‘দুঃখিত’

News Desk

WWE ‘Raw’-এর কাছে USA Network এবং Netflix এর মধ্যে বিরতির জন্য একটি সমাধান রয়েছে

News Desk

'বিশ্বকাপ না জিতলেও সুখী মানুষ নেইমার'

News Desk

Leave a Comment