বিল খেলা দেখার জন্য বিলাসবহুল স্যুট ব্যবহার করার জন্য ক্যাথি হোচুল, নিউ ইয়র্কের ডেমোক্র্যাটস আগুনের মুখে: ‘তারা তাদের ক্ষমতার অপব্যবহার করেছে’
খেলা

বিল খেলা দেখার জন্য বিলাসবহুল স্যুট ব্যবহার করার জন্য ক্যাথি হোচুল, নিউ ইয়র্কের ডেমোক্র্যাটস আগুনের মুখে: ‘তারা তাদের ক্ষমতার অপব্যবহার করেছে’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

নিউইয়র্কের গভর্নর ক্যাথি হচুল এবং অন্যান্য নিউইয়র্ক ডেমোক্র্যাটদের বিরুদ্ধে একটি আনুষ্ঠানিক অভিযোগ দায়ের করা হয়েছে, যাদেরকে গত মরসুমে একটি বিলাসবহুল স্যুটে ডালাস কাউবয়দের বিরুদ্ধে বাফেলো বিলগুলি দেখতে তাদের সরকারী পদ ব্যবহার করার জন্য অভিযুক্ত করা হয়েছিল৷

নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলির স্পিকার কার্ল হিস্টি এবং নিউ ইয়র্কের মেজরিটি লিডার ক্রিস্টাল পিপলস-স্টোকস, নিউইয়র্কের অর্চার্ড পার্কের হাইমার্ক স্টেডিয়ামে 17 ডিসেম্বরের খেলা দেখতে “আই লাভ নিউ ইয়র্ক” স্যুটে হোচুলের সাথে যোগ দিয়েছিলেন . 2023, খেলা।

নিউইয়র্ক পোস্ট অনুসারে অ্যাটর্নি ডেভিড গ্র্যান্ডিউ অভিযোগটি নিউ ইয়র্ক স্টেট কমিশন অন এথিক্স অ্যান্ড গভর্নমেন্ট লবিংয়ের কাছে পাঠিয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউ ইয়র্কের গভর্নর ক্যাথি হোচুল 9 মে, 2023-এ নিউইয়র্কের এলমন্টের ডাচ ব্রডওয়ে প্রাথমিক বিদ্যালয়ে বক্তৃতা করছেন। (Getty Images এর মাধ্যমে হাওয়ার্ড শ্ন্যাপ/নিউজডে আরএম)

গ্র্যান্ডিওর চিঠিতে বলা হয়েছে, “সরকারি কর্মকর্তারা স্পষ্টতই নিজেদের সুবিধার্থে এবং/অথবা বেসরকারী উদ্দেশ্যে নিজেদের এবং তাদের অতিথিদের জন্য বাক্স এবং টিকিট ব্যবহার করার সুবিধা পেয়েছিলেন।”

“তারা স্পষ্টভাবে নিজেদের এবং তাদের সাথে থাকা লবিস্টদের জন্য একটি মূল্যবান সুবিধা তৈরি করার জন্য তাদের ক্ষমতার অপব্যবহার করেছে, যা সাধারণ নিউ ইয়র্কবাসী এবং করদাতাদের জন্য উপলব্ধ ছিল না।”

“আই লাভ নিউ ইয়র্ক” প্যাভিলিয়ন এম্পায়ার স্টেট ডেভেলপমেন্ট কর্পোরেশন দ্বারা নিয়ন্ত্রিত হয়। (ESD), যা Hochul কে রিপোর্ট করে। এটি 16টি আসন দিয়ে পূর্ণ এবং এটি নিউইয়র্কের অর্থনীতির প্রচারে ব্যবহৃত হয়।

নিউইয়র্কের গভর্নরকে একজন খুন NYPD অফিসারের প্রেক্ষিতে দেখানোর জন্য লং আইল্যান্ডবাসীদের দ্বারা উপহাস করা হয়েছে

Hochul, একজন বাফেলো স্থানীয়, একজন ডাই-হার্ড বিলের ভক্ত, যখন Heastie একজন কাউবয় ভক্ত। ম্যাচের দিন হোচুলের সোশ্যাল মিডিয়ায় এটি দেখা গিয়েছিল, যখন তিনি নিজের, হিস্টি এবং পিপলস-স্টোকসের একটি ছবি পোস্ট করেছিলেন।

“বাফেলোনিয়ান হিসাবে, @CPeoplesStokes এবং আমি বিরোধী মতামত সহ তাদের সহ্য করতে বিশ্বাস করি… যে কারণে আমরা একজন নির্দিষ্ট (কাউবয়) অনুরাগীকে @BuffaloBills গেমে আমাদের সাথে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি,” তিনি লিখেছেন।

“স্কোরের জন্য দুঃখিত, @CarlHeastie! আসুন বাফেলোতে যাই!”

বিলস গত মৌসুমে প্লে অফে যাওয়ার পথে কাউবয়দের 31-10-এ পরাজিত করেছিল।

ইএসডি গত মরসুমে ম্যাচ চলাকালীন হোচুল এবং তার অতিথিদের উপস্থিতির বিষয়ে রিপোর্ট করেছে যে, দাতব্য অনুদান প্যাভিলিয়নের আসনের মূল্যের সমান করা হয়েছিল। হোচুলের অফিস নিউইয়র্ক পোস্টকে জানিয়েছে যে গেম বুথে বসার জন্য উপযুক্ত পদক্ষেপ নেওয়া হয়েছে।

আলবেনিতে ক্যাথি হোচুল

নিউ ইয়র্কের গভর্নর ক্যাথি হচুল 9 জানুয়ারী, 2024-এ আলবেনিতে তার স্টেট অফ দ্য স্টেট ভাষণে বক্তব্য রাখছেন৷ (এপি ফটো/শেঠ উইং)

“ইএসডি গ্রুপ পরিচালনাকারী নির্দেশিকা অনুসরণ করে, গভর্নর হোচুল আমহার্স্ট চেম্বার অফ কমার্স সদস্য এবং ওয়েস্টার্ন নিউ ইয়র্কের নেতাদের সাথে একটি বিল গেমে দেখা করেছিলেন যেখানে তারা এই অঞ্চলে অবকাঠামো এবং অর্থনৈতিক বৃদ্ধি নিয়ে আলোচনা করেছিলেন৷ গভর্নর এই স্থান ব্যবহার করার বিষয়ে সমস্ত রাষ্ট্রীয় নির্দেশিকা অনুসরণ করেছিলেন৷ “, মুখপাত্র বলেছেন। হোচুলের নাম, আভি স্মল, নিউ ইয়র্ক পোস্টকে বলেছেন: “টিকিটের খরচ কভার করতে $531.00 দিতে ব্যক্তিগত তহবিল ব্যবহার সহ।”

FeedMore WNY কে দান করা হয়েছে।

আমহার্স্ট চেম্বার অফ কমার্সের সিইও এজে বেইনস আরও উল্লেখ করেছেন যে বুথে হোচুলের সাথে “অবকাঠামোর বিষয়ে অত্যন্ত ফলপ্রসূ আলোচনা হয়েছে যা আমহার্স্ট শহরের ভবিষ্যতের জন্য গুরুত্বপূর্ণ”।

ESD-এর একজন মুখপাত্র সংবাদপত্রকে আরও বলেছেন যে Heastie-এর অফিস স্যুট ব্যবহারের অনুরোধ করেছিল, যা “সৌজন্য হিসাবে সম্মানিত হয়েছিল” এবং “সমস্ত অতিথিকে খেলার আগে লবিস্টদের উপস্থিতি এবং পাবলিক রিপোর্টিং প্রয়োজনীয়তা সংক্রান্ত নিয়ম সম্পর্কে অবহিত করা হয়েছিল।”

গ্র্যান্ডিও বিশ্বাস করেন যে দাতব্য দান করা হয়েছিল তা প্রমাণ করে যে প্যাভিলিয়নটি ব্যক্তিগত ব্যবহারের জন্য ব্যবহার করা হয়েছিল এবং অফিসিয়াল ক্ষমতায় ব্যবসার জন্য সাইট নয়।

গভর্নর ক্যাথি হোচুল শার্লট সেনার অনুসন্ধানের উপর একটি আপডেট প্রদান করেন

গভর্নর ক্যাথি হোচুল (মাইক গ্রোহল/গভর্নর ক্যাথি হোচুলের অফিস)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“এটি একটি সাধারণ ঘটনা। আপনি একটি বিলাসবহুল স্যুটে আপনার পছন্দের দলকে দেখতে আপনার সরকারী অবস্থান ব্যবহার করতে পারবেন না। এটি ভুল। যথেষ্ট হয়েছে,” গ্র্যান্ডিও বলেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

মেসির জার্সির বিনিময়ে ৫০ হাজার ভ্যাকসিন

News Desk

নিরাজ ইতিহাস গড়ে ভারতকে সোনা এনে দিলেন

News Desk

রাবাদাকেও হারাল একশ বলের ক্রিকেট

News Desk

Leave a Comment