বিল বেলিচিক প্যাট্রিয়টস রাজবংশের বিতর্কে টম ব্র্যাডির রোস্টে একটি হাস্যকর উপায়ে রেকর্ড স্থাপন করেছেন
খেলা

বিল বেলিচিক প্যাট্রিয়টস রাজবংশের বিতর্কে টম ব্র্যাডির রোস্টে একটি হাস্যকর উপায়ে রেকর্ড স্থাপন করেছেন

বিল বেলিচিক প্যাট্রিয়টস রাজবংশের জন্য কে দায়ী তা নিয়ে রসিকতা করে রেকর্ডটি স্থাপন করেছিলেন।

প্রাক্তন নিউ ইংল্যান্ড কোচ নেটফ্লিক্সে রবিবারের “রোস্ট অফ টম ব্র্যাডি” এর সময় একটি আশ্চর্যজনক উপস্থিতি করেছিলেন, হলিউড তারকা উইল ফেরেলকে – রন বারগান্ডির চরিত্রে নিয়ে আসেন৷

বেলিচিক মঞ্চে 10 মিনিটেরও বেশি সময় কাটিয়েছেন এবং প্যাট্রিয়টসের সাতটি সুপার বোল শিরোনামের পিছনে কে ছিল তা নিয়ে বিতর্কের বিষয়ে তার মতামত দিয়ে তার সেটটি শেষ করেছিলেন।

“টম এবং আমি সেখানে ছিলাম সেই সময়ে দেশপ্রেমিকদের সাফল্যের জন্য কে দায়ী ছিল তা নিয়ে ভাবছেন প্রত্যেকের জন্য,” বেলিচিক বলেছিলেন। “এটা কি ব্র্যাডি ছিল? এটা কি আমার ছিল? এটা কি ব্র্যাডি ছিল? এটা কি আমার ছিল? আসলে ব্যাপারটা হল যে দুটোই আমার কারণে হয়েছে।”

বেলিচিক ব্র্যাডির উপরে এটিই একমাত্র জিনিস ছিল না।

রবিবার তার “টম ব্র্যাডি রোস্ট” চলাকালীন বিল বেলিচিক কাউকেই রেহাই দেননি। নেটফ্লিক্স

এর আগে, প্রাক্তন এনএফএল কোচ বার্মিংহাম সিটির সংগ্রামের কথা উল্লেখ করেছিলেন, ইংলিশ ফুটবল ক্লাব যার ব্র্যাডি একটি অংশের মালিক এবং যা ইংলিশ ফুটবল পিরামিডের তৃতীয় স্তরে নামিয়ে দেওয়া হয়েছে।

“তারা খারাপ,” বেলিচিক তাদের সম্পর্কে বলেছিলেন। “একটি দল পরিচালনা করা সহজ নয়, তাই না, টম?”

তখন বেলিচিক উল্লেখ করেছিলেন যে অ্যালেক্স গুয়েরেরো – ব্র্যাডির টিবি 12 পদ্ধতির পিছনে প্রশিক্ষক -কে একটি ঝাঁকুনি নেওয়ার সময় তিনি এবং ব্র্যাডি কীভাবে মাঝে মাঝে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

“একটি উপায়ে এটি সত্য ছিল, কিন্তু সত্যিই নয় যে টমের বিপক্ষে খেলা কঠিন ছিল কারণ সে অ্যালেক্স গুয়েরোর থেকে উচ্চতর ছিল,” তিনি বলেছিলেন।

Apple TV+-এ 10-অংশের ডকুমেন্টারি সিরিজ “দ্য ডাইনেস্টি: নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস”-এ তার নেতিবাচক চিত্রায়নকে প্রতিফলিত করতে বেলিচিকও লজ্জা পাননি।

“আজ রাতে নেটফ্লিক্সে টম ব্র্যাডির রোস্টে থাকা একটি পরম সম্মানের বিষয় যে অ্যাপল টিভি ডকুমেন্টারি চলাকালীন বিল বেলিচিকের 10-পার্ট রোস্টের সাথে বিভ্রান্ত হবেন না,” বেলিচিক বলেছেন।

টম ব্র্যাডির রোস্টে বিল বেলিচিক: “আসলে, আমি এখানে নেটফ্লিক্সে টম ব্র্যাডির রোস্ট দেখতে পেয়ে খুব সম্মানিত… Apple TV ডক চলাকালীন বিল বেলিচিকের 10-পার্ট রোস্টের সাথে বিভ্রান্ত না হওয়া।”

🔥🔥🔥🔥 pic.twitter.com/Womw1M3Ems

— আরি মিরভ (@MySportsUpdate) 6 মে, 2024

এমনকি তিনি টেলিভিশনে তার কাজের লক্ষ্য নিয়ে রব গ্রোনকোস্কির খরচে কিছুটা মজা করেছিলেন।

“গ্রোঙ্ক, আমি রবিবার ফক্স এনএফএল দেখছি এবং আমি আপনাকে অনুরোধ করছি, দয়া করে আপনার কাজ করা বন্ধ করুন,” বেলিচিক বলেছিলেন। “অন্য কিছু করো। অন্য কারো কাজ করো।”

ব্র্যাডি ছাড়াও, বেলিচিক রবিবার রাতে টোস্টারের ঘন ঘন লক্ষ্য ছিল, ফেরেল বেলিচিককে মঞ্চে আনার আগে তাকে গুলি করে হত্যা করেছিল।

রবিবার নেটফ্লিক্সে টম ব্র্যাডি তার রোস্টে।টম ব্র্যাডি রবিবার নেটফ্লিক্সে তার রোস্টে। নেটফ্লিক্স

এক পর্যায়ে, ফেরেল বলেছিলেন যে এটি স্পষ্ট যে ব্র্যাডি রাজবংশের পিছনে কারণ ছিল।

“সেই সময়টি মনে রাখবেন যখন লোকেরা ভেবেছিল যে এটি আপনি ছিলেন, এটি টম ছিল না,” ফেরেল মজা করে বলেছিলেন।



Source link

Related posts

হার্লি আপ! লেকারদের এখন ইউকন চ্যাম্পিয়ন ড্যান হার্লিকে ভাড়া করতে হবে

News Desk

জার্সি বদলেও হার্ট-অ্যাটাকের সম্ভাবনা থামছে না প্রীতির

News Desk

৩৬ বছর পর ফুটবল বিশ্বকাপে কানাডা

News Desk

Leave a Comment