বেঙ্গলসের জো মিক্সন প্রশিক্ষণ ক্যাম্পে ফিরে আসার পর নির্বাচিত সাংবাদিকদের এড়িয়ে চলেন
খেলা

বেঙ্গলসের জো মিক্সন প্রশিক্ষণ ক্যাম্পে ফিরে আসার পর নির্বাচিত সাংবাদিকদের এড়িয়ে চলেন

সিনসিনাটি বেঙ্গলস তারকা জো মিক্সন রবিবার প্রশিক্ষণ শিবিরে তার ক্রমবর্ধমান হুমকির মামলার ফলাফল সম্পর্কে কথা বলতে অস্বীকার করেছেন যখন তিনি অভিযোগের জন্য দোষী নন এবং যোগ করেছেন যে তিনি শুধুমাত্র নির্বাচিত আউটলেটগুলির সাথে কথা বলবেন।

মিক্সন বলেছিলেন যে তিনি এই মামলার বিষয়ে সাংবাদিকদের সাথে কথা বলবেন না এবং বিশেষভাবে স্পোর্টস ইলাস্ট্রেটেড, দ্য সিনসিনাটি এনকোয়ারার, প্রো ফুটবল নেটওয়ার্ক এবং ইএসপিএন-এর দিকে ইঙ্গিত করেছেন। প্রো ফুটবল টক নির্বাচিত সাংবাদিকদের উল্লেখ করেছে – বেন বেবি, কেলসি কনওয়ে, জেমস র‌্যাপিয়েন এবং জে মরিসন। মিক্সন তাদের আচরণকে “অসম্মানজনক” বলে বর্ণনা করেছেন কিন্তু বিস্তারিত বলেননি।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

জো মিক্সন, সিনসিনাটি বেঙ্গলসের #28, 28 জুলাই, 2023-এ সিনসিনাটি, ওহাইওতে কেটারিং হেলথ ফিল্ডস-এ প্রশিক্ষণ শিবির চলাকালীন মাঠ জুড়ে হাঁটছেন৷ (ডিলান বয়েল/গেটি ইমেজ)

মিক্সনের এজেন্ট, পিটার শেফার, তারপর এক্স-এ ব্যাখ্যা করেছিলেন – পূর্বে টুইটার নামে পরিচিত কোম্পানি, “আপনি ঠিক জানেন কেন আমরা আপনার সাথে কথা বলি না। আপনি ক্রমাগত নেতিবাচক দিকগুলি খুঁজছেন এবং খেলোয়াড়দের সবসময় হতাশ করেন,” শেফার এর প্রতিক্রিয়ায় লিখেছেন শেষ সন্তান.

“আমরা আপনাকে এটি ঠিক করার জন্য যথেষ্ট সুযোগ দিয়েছি এবং আপনি প্রত্যাখ্যান করেছেন। আপনি আপনার বিছানা তৈরি করেছেন এখন সে এতে ঘুমাচ্ছে। আপনি কেন জানেন না তাদের কাছে টুইট করবেন না।”

বৃহস্পতিবার, মিক্সনকে জানুয়ারীতে একটি ট্রাফিক বিরোধের কারণে উদ্ভূত হুমকির জন্য দোষী সাব্যস্ত করা হয়নি। হ্যামিল্টন কাউন্টি, ওহাইও, মিউনিসিপ্যাল ​​কোর্টের বিচারক গুয়েন বেন্ডার মিক্সন চার দিনের বিচারের পর অভিযোগ থেকে খালাস পান।

সিনসিনাটিতে জো মিক্সন

সিনসিনাটি বেঙ্গলস 28 জুলাই, 2023-এ সিনসিনাটি ওহাইওতে সিনসিনাটি বেঙ্গলস প্রশিক্ষণ শিবিরের সময় জো মিক্সন (28) কে পিছিয়ে দিচ্ছে। (Getty Images এর মাধ্যমে ইয়ান জনসন/আইকন স্পোর্টসওয়্যার)

জেটসের অ্যারন রজার্সের বিপক্ষে চূড়ান্ত প্রাথমিক খেলায় খেলার আশা করা হয়েছিল। জায়ান্টস: দ্য রিপোর্টস

বেঙ্গলস বৃহস্পতিবার এক বিবৃতিতে বলেছে, “জো একাধিক 1,000-ইয়ার্ড রাশিং ঋতুতে দৌড়ে পিছিয়ে থাকা শীর্ষ স্তরের ছিলেন এবং তার সেরা সঙ্গী তার সমবয়সীদের মধ্যে সত্যিই জনপ্রিয় ছিলেন”।

“গত সাত বছর ধরে জো সম্প্রদায়ের সাথে সক্রিয় রয়েছে, এবং তার অবিরাম হাসি এবং শক্তি তাকে হাজার হাজার ভক্তদের কাছে প্রিয় করে তুলেছে। সংস্থাটি খুশি যে এটি এখন সবার পিছনে রয়েছে এবং আমরা একটি উত্তেজনাপূর্ণ মৌসুমের জন্য অপেক্ষা করছি। জো ফুটবল দলের গুরুত্বপূর্ণ অংশ।”

মার্চ মাসে একটি পৃথক ঘটনার সাথে মিক্সন আরেকটি সমস্যায় পড়তে পারেন।

প্রশিক্ষণ শিবিরে জো মিক্সন

সিনসিনাটি বেঙ্গলস দৌড়ে পিছিয়ে জো মিক্সন (২৮) সিনসিনাটি, ওহাইওতে 3 আগস্ট, 2023-এ সিনসিনাটি বেঙ্গলস প্রশিক্ষণ শিবিরের সময় প্রতিক্রিয়া দেখায়। (Getty Images এর মাধ্যমে ইয়ান জনসন/আইকন স্পোর্টসওয়্যার)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

মিক্সনের বোন এবং তার প্রেমিককে আশেপাশের কিছু কিশোর-কিশোরীর সম্পত্তি থেকে পালিয়ে যাওয়ার পর অভিযুক্ত করা হয়েছে। পায়ে গুলিবিদ্ধ একটি 16 বছর বয়সী ছেলের বাবা-মায়ের দায়ের করা মামলায় মিক্সনের নাম উল্লেখ করা হয়েছিল। মিক্সনের গাফিলতির অভিযোগ রয়েছে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

কমেডিয়ান অ্যান্ড্রু শুলজ বিশ্বাস করেন যে রবার্ট ক্রাফ্ট কৌতুক নিয়ে জেফ রসের প্রতি টম ব্র্যাডির রাগ ছিল ‘100% বাস্তব’

News Desk

ডগ গটলিবকে গ্রিন বে-এর প্রধান বাস্কেটবল কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে

News Desk

জিলেটে এখনই 2024 নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস হোম গেমের টিকিট পান

News Desk

Leave a Comment