বেঙ্গল লাইনব্যাকার ইভান ম্যাকফারসন 2024 মৌসুমের জন্য একটি বড় পরিবর্তনের পরে আরেকটি শুরুর নিয়মের প্রস্তাব করেছেন
খেলা

বেঙ্গল লাইনব্যাকার ইভান ম্যাকফারসন 2024 মৌসুমের জন্য একটি বড় পরিবর্তনের পরে আরেকটি শুরুর নিয়মের প্রস্তাব করেছেন

NFL মালিকরা একটি বড় পরিবর্তন করতে ভোট দেওয়ার পর থেকে নতুন এনএফএল কিকঅফ নিয়ম একটি আলোচিত বিষয়।

একজন কিকারের আরেকটি নিয়ম আছে যা সে প্রস্তাব করতে চায়।

সিনসিনাটি বেঙ্গলসের লাইনব্যাকার ইভান ম্যাকফারসন দলের অফিসিয়াল ওয়েবসাইটকে বলেছেন, “আমার কাছে একটি মজার নিয়মের জন্য একটি ধারণা আছে।” “আপনি যদি পোস্টের বিরুদ্ধে এটিকে লাথি দেন তবে এটিকে চার পয়েন্ট করুন। যদি আপনি মিস করেন, তারা 30 মিনিটে এটি পায়।”

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

সিনসিনাটি বেঙ্গলসের ইভান ম্যাকফারসন 7 জানুয়ারী, 2024-এ সিনসিনাটির বেকর স্টেডিয়ামে ক্লিভল্যান্ড ব্রাউনসের বিপক্ষে দ্বিতীয় কোয়ার্টারে একটি ফিল্ড গোল করার পর উদযাপন করছেন। (ডিলান বয়েল/গেটি ইমেজ)

ম্যাকফারসন জানেন যে এনএফএল মালিকরা শীঘ্রই যে কোনও সময় সম্মত হবেন এমন কিছু নয়, বিশেষ করে কিকঅফের এই নতুন পরিবর্তনের লক্ষ্য বিবেচনা করা হচ্ছে টাচব্যাকের পরিবর্তে আরও বেশি পুন্ট রিটার্নকে উত্সাহিত করা।

তবে ম্যাচ শুরুর পয়েন্ট আগেই বলা হয়েছে।

বাল্টিমোর র‍্যাভেনস কোচ জন হারবাঘ একবার পরামর্শ দিয়েছিলেন যে একটি দলকে একটি পয়েন্ট দেওয়া উচিত যার খেলোয়াড় কিক অফে পোস্টের মাধ্যমে বল কিক করে।

এনএফএল মালিকরা কিকঅফ নিয়মের ওভারহল অনুমোদন করেছে

“আমি আনুষ্ঠানিকভাবে মামলা করছি যে এটি একটি পয়েন্ট হওয়া উচিত,” বলেছেন হারবাঘ, যিনি গেমের অন্যতম সেরা কিকার, জাস্টিন টাকার, 2016 সালে। “আমি এখন সিরিয়াস, এক প্রকার। সত্যিই, আমাদের (টাকার) জন্য এই কিকঅফ টাচডাউনগুলি গণনা করা কতটা উত্তেজনাপূর্ণ হবে?”

কিকারদের কিকঅফের সময় 35-গজ লাইনে শুরু করার অনুমতি দেওয়া হয়, এবং এমন অনেক উদাহরণ রয়েছে যেখানে তারা বলটি গোলপোস্টে রাখে।

মাঠের গোলে কিক করেন ইভান ম্যাকফারসন

সিনসিনাটি বেঙ্গলসের ইভান ম্যাকফারসন (2) 31শে ডিসেম্বর, 2023-এ কানসাস সিটি, মিসৌরিতে অ্যারোহেড স্টেডিয়ামে জেহা ফিল্ডে কানসাস সিটি চিফদের বিরুদ্ধে একটি খেলার আগে প্রিগেম ওয়ার্মআপের সময় একটি ফিল্ড গোল করে৷ (রায়ান ক্যাং/গেটি ইমেজ)

লিগের নতুন কিকঅফ নিয়মটি এসেছে এক্সএফএল-এর একটি বিশেষ দল খেলার ধারণা থেকে, যেখানে বলটি 35-গজ লাইন থেকে লাথি মারা হয় এবং কিকিং টিমের অন্য দশ সদস্য বিপক্ষ 40-গজ লাইনে লাইনে দাঁড়ায়। মাঠের প্রতিটি পাশে পাঁচজন করে খেলোয়াড় সারিবদ্ধ থাকবেন।

প্রত্যাবর্তনকারী দলের কমপক্ষে নয়টি ব্লকার থাকবে 30 থেকে 35 গজ লাইনের মধ্যে “সেটআপ জোনে” সারিবদ্ধ। এই খেলোয়াড়দের মধ্যে কমপক্ষে সাতজন 35-গজ লাইন স্পর্শ করবে, যখন দুটি ফেরতকারীদের তাদের নিজস্ব 20-গজ লাইনের মধ্যে অনুমতি দেওয়া হবে।

বল মাটিতে আঘাত না করা পর্যন্ত বা 20-গজ লাইনের ভিতরে রিটার্নারের দ্বারা স্পর্শ না করা পর্যন্ত কেবল কিকার এবং দুইজন রিটার্নারকে সরানোর অনুমতি দেওয়া হয়। শেষ জোনে পৌঁছানো একটি কিক বাতাসে ফিরিয়ে দেওয়া যেতে পারে বা ফিরে আসা দল বলটি ঠুনকো করতে নির্বাচন করতে পারে, যা অপরাধটিকে 30-গজ লাইনে রাখবে। শেষ অঞ্চলের মধ্য দিয়ে যাওয়া একটি বল একটি বাউন্স হবে।

একজন স্টার্টার হিসাবে, ম্যাকফারসন জানেন যে 2024 সালের প্রচারাভিযানের পুরো প্রক্রিয়াটি পরিবর্তন করতে হবে।

“আমাকে আরও ট্যাকল করতে হতে পারে। আমাকে এখন ট্যাকল লাইনে থাকতে হবে,” ম্যাকফারসন বলেছেন। “এটি আমাদের দক্ষতা কেড়ে নেয়।”

ইভান ম্যাকফারসন মাঠের দিকে তাকিয়ে আছেন

ফ্লোরিডার জ্যাকসনভিলে 4 ডিসেম্বর, 2023-এ এভারব্যাঙ্ক স্টেডিয়ামে জ্যাকসনভিল জাগুয়ারদের বিরুদ্ধে খেলার আগে সিনসিনাটি বেঙ্গলসের ইভান ম্যাকফারসন প্রস্তুতি নিচ্ছেন। (কোর্টনি কুলব্রেথ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কিকঅফ নিয়মটি 2024 মৌসুমে পরীক্ষামূলক এবং 2025 সালে পুনর্নবীকরণযোগ্য বলে বিবেচিত হবে।

ফক্স নিউজ চ্যানেলের রায়ান গেডোস এবং অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

এলআইভি গল্ফের লুই ওস্টুইজেন ব্যক্তিগত প্রতিশ্রুতি উল্লেখ করে পিজিএ চ্যাম্পিয়নশিপের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছেন: প্রতিবেদন

News Desk

শেষ 100 ম্যাচে 18 ম্যাচে মোহামেডানের বড় জয়

News Desk

ইয়াঙ্কিজ আউটফিল্ডার ক্লার্ক শ্মিট সর্বশেষ স্ট্রেন সম্পর্কে লুইস সেভেরিনো এবং গেরিট কোলের কাছ থেকে পরামর্শ পেয়েছেন

News Desk

Leave a Comment