বেনেডিক্টিন কলেজের নানরা বলেছেন হ্যারিসন বাটকারের চিঠি স্কুলের মূল্যবোধকে ‘প্রতিনিধিত্ব করে না’ এবং ‘বিভাগকে শক্তিশালী করে’
খেলা

বেনেডিক্টিন কলেজের নানরা বলেছেন হ্যারিসন বাটকারের চিঠি স্কুলের মূল্যবোধকে ‘প্রতিনিধিত্ব করে না’ এবং ‘বিভাগকে শক্তিশালী করে’

হ্যারিসন বাটকার এই সপ্তাহের শুরুতে বেনেডিক্টিন কলেজের স্নাতক অনুষ্ঠানে একটি ধর্মীয় ভাষণ দিয়েছিলেন। যাইহোক, চিঠিটি এখন ক্যাথলিক স্কুলের সদস্যদের কাছ থেকে প্রতিক্রিয়া পাচ্ছে।

কানসাস সিটি চিফস কিকার পুরো বক্তৃতা জুড়ে করা মন্তব্যের সাথে বিতর্কের জন্ম দেয়, বিশেষত যখন তিনি মহিলাদের “গৃহিণী” মনিকারকে আলিঙ্গন করার আহ্বান জানান।

কলেজের নানরা বক্তৃতার এই অংশে আপত্তি জানান।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

হ্যারিসন বাটকার, কানসাস সিটি চিফসের 7 নং, অ্যারিজোনার গ্লেনডেলে স্টেট ফার্ম স্টেডিয়ামে 12 ফেব্রুয়ারি, 2023-এ ফিলাডেলফিয়া ঈগলসের বিরুদ্ধে সুপার বোল LVII-এর আগে খেলার আগে প্রস্তুতি নিচ্ছেন৷ (কুপার নিল/গেটি ইমেজ)

“মাউন্ট সেন্ট স্কলাস্টিকার বোনেরা বিশ্বাস করেন না যে হ্যারিসন বাটকার তার 2024 সালের বেনেডিক্টাইন কলেজের সূচনা ভাষণে আমাদের প্রতিষ্ঠাতাদের কল্পনা করা ক্যাথলিক এবং বেনেডিক্টাইন লিবারেল আর্ট কলেজের প্রতিনিধিত্ব করে এবং যেটিতে আমরা এত বিনিয়োগ করেছি,” সন্ন্যাসীরা একটি বিবৃতিতে বলেছেন৷ ফেসবুকে বিবৃতি।

“আমাদের গির্জা, জাতি এবং বিশ্বে একতাকে উন্নীত করার পরিবর্তে, তার মন্তব্যগুলি আমাদের উদ্বেগগুলির মধ্যে একটি ছিল এই বিষয়টি নিশ্চিত করা যে আমরা বোনেরা ঈশ্বর এবং ঈশ্বরের জন্য আমাদের জীবনকে উৎসর্গ করেছি৷ গত 160 বছরে এমন অনেক মহিলা সহ যারা শিখিয়েছেন এবং প্রভাবিত করেছেন, এই মহিলারা স্ত্রী এবং মা হিসাবে তাদের ভূমিকা এবং তাদের নেতৃত্বের উপহারের মাধ্যমে বিশ্বে একটি বিশাল পার্থক্য তৈরি করেছেন।

বেনেডিক্টিন কলেজ ক্যাম্পাসে সাইনবোর্ড

কানসাস সিটির প্রধান ফরোয়ার্ড হ্যারিসন বাটকার একটি সূচনা বক্তৃতা দেওয়ার কয়েকদিন পর, বুধবার, 15 মে, 2024-এ একটি বেনেডিক্টিন কলেজের চিহ্ন দেখা যায়, কানসাসের অ্যাচিসন-এ। বাটকারের বক্তৃতা রক্ষণশীল রাজনীতি এবং ক্যাথলিক ধর্ম সম্পর্কে তার বক্তব্যের কারণে কিছু ভ্রু তুলেছিল, কিন্তু তিনি 11 মে শনিবার, সূচনা অনুষ্ঠানে যোগদানকারী স্নাতক এবং অন্যান্যদের কাছ থেকে স্থায়ী অভিনন্দন পেয়েছিলেন। (এপি ছবি/নিক ইনগ্রাম)

হ্যারিসন বাটকারের সম্পূর্ণ চিঠি পড়তে এখানে ক্লিক করুন

“আমাদের সমাজ যুবতী মহিলাদের এবং পুরুষদের শিখিয়েছে যে কীভাবে সীমিত অর্থে “গৃহিণী” হতে হয়, বরং কীভাবে নিজেদের মধ্যে একটি সহানুভূতিশীল, গসপেল-কেন্দ্রিক ঘর তৈরি করতে হয় যেখানে তারা অন্যদেরকে খ্রিস্ট হিসাবে স্বাগত জানাতে পারে, তাদের তাদের সেরা হওয়ার ক্ষমতা দেয়। ” আমরা ক্যাথলিক হওয়ার অর্থের সংকীর্ণ সংজ্ঞা প্রত্যাখ্যান করি। আমরা ক্যাথলিক চার্চের বিশ্বস্ত সদস্য যারা বাইবেল, সেন্ট বেনেডিক্ট XVI, দ্বিতীয় ভ্যাটিকান কাউন্সিল এবং পোপ ফ্রান্সিসের শিক্ষার মূল্যবোধকে আলিঙ্গন করে এবং প্রচার করে।

“আমরা একটি অন্তর্ভুক্তিমূলক এবং স্বাগত সম্প্রদায় হিসাবে পরিচিত হতে চাই, যা 1,500 বছরেরও বেশি সময় ধরে টিকে আছে এবং প্রতিটি মহাদেশ ও দেশে ছড়িয়ে পড়েছে যে এই মানগুলি বেনেডিক্টাইন কলেজের মূলে রয়েছে।”

বাটকার রাষ্ট্রপতি বিডেনকেও আক্রমণ করেছিলেন, যোগ করেছেন যে “গর্ভপাত, কৃত্রিম গর্ভধারণ, সারোগেসি এবং ইউথানেশিয়ার মতো জিনিসগুলি, সেইসাথে সাংস্কৃতিক মূল্যবোধ এবং মিডিয়ার অবনতির জন্য ক্রমবর্ধমান সমর্থন, সমস্তই ব্যাপক বিশৃঙ্খলা থেকে উদ্ভূত।”

সুপার বোল 58-এ হ্যারিসন বাটকার

ফাইল – কানসাস সিটি চিফস ফুটবল খেলোয়াড় হ্যারিসন বাটকার লাস ভেগাসে সোমবার, ফেব্রুয়ারী 5, 2024-এ এনএফএল সুপার বোল 58 এর উদ্বোধনী রাতে মিডিয়ার সাথে কথা বলছেন। (এপি ছবি/চার্লি রিডেল, ফাইল)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

বাটকার জার্সির বিক্রি এনএফএল স্টোরে বেড়েছে, যখন বেশিরভাগ মিডিয়া অলঙ্কৃতের উপর বিভক্ত রয়েছে।

বাটকার এই বছরের শুরুতে কানসাস সিটির হয়ে তার তৃতীয় সুপার বোলে খেলেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

মালদ্বীপের বিপক্ষে ম্যাচের ওপর নির্ভর করছে বাংলাদেশের ভাগ্য

News Desk

এই উত্তেজনাপূর্ণ ইয়াঙ্কিজ শুরু কতটা বাস্তব?

News Desk

ইয়োশিনোবু ইয়ামামোতো ইয়াঙ্কিদের আউট করেছিলেন, যে তারকা পালিয়ে গিয়েছিল

News Desk

Leave a Comment