বেলরের নিকি কোলেন মহিলাদের বাস্কেটবল প্রোগ্রামে ওয়াপো প্রোফাইল শট প্রত্যাহার করেছেন: ‘কিছুই নষ্ট হয় না’
খেলা

বেলরের নিকি কোলেন মহিলাদের বাস্কেটবল প্রোগ্রামে ওয়াপো প্রোফাইল শট প্রত্যাহার করেছেন: ‘কিছুই নষ্ট হয় না’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

সুইট 16-এ USC-এর কাছে ঘনিষ্ঠ পরাজয়ের পরে বেলর বিয়ার্স মহিলাদের বাস্কেটবল কোচ নিকি কালেনের একটি ওয়াশিংটন পোস্ট প্রোফাইলে LSU-এর কিম মুলকির চেয়ে ভিন্ন মতামত ছিল।

গল্পটি বেলরকে “খেলাধুলার উপরের অংশের মধ্যে আর নেই, মুলকির প্রস্থানের প্রেক্ষিতে আরেকটি শেল পরিত্যক্ত এবং শুকিয়ে যাওয়া” হিসাবে বর্ণনা করেছে। কলিন মুলকির দায়িত্ব নেন এবং তার প্রথম তিনটি মরসুমে অভিনয় করেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

বেলর বিয়ার্সের নিকি কুলেন 30শে মার্চ, 2024-এ ওরেগনের পোর্টল্যান্ডে মোডা সেন্টারে NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের সুইট 16 রাউন্ডে একটি USC ট্রোজান গেমের সময় প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

“আমি বলতে ভয় পাই না যে নিবন্ধটি প্রকাশিত হয়েছিল তাতে আমি সত্যিই বিরক্ত হয়েছি,” কলিন বলেছিলেন। “আমি এটির কোনটি পড়িনি। আমি এটির কোনটিও পড়িনি। আমি জানি না কি হয়েছে, কিন্তু ওয়াকোতে কিছুই যায় না।”

“ওয়াকোতে কিছুই ম্লান হয় না। আমরা এটি আমাদের মতো করব, এবং এটি ঠিক ততটাই ভাল হবে। কিন্তু কিছুই বিবর্ণ নয়, এবং আমরা একটি বিভাগ I দল নই, এবং আপনি বলতে পারবেন না যে আমরা যেতে পারব না। মিষ্টি 16 এবং এক-দখলের খেলায় তারের কাছে একটি নং 1 বীজ নিয়ে যান এবং বলুন “ওয়াকোতে যেকোন কিছু বিবর্ণ।”

আইওয়া, এলএসইউ একটি জাতীয় চ্যাম্পিয়নশিপের রিম্যাচে মিলিত হয়েছে 2023 সালের ট্র্যাশ টক নিয়ে

নিকি কুলেন বনাম ভ্যান্ডারবিল্ট

ভার্জিনিয়ার ব্ল্যাকসবার্গে 22শে মার্চ, 2024-এ ক্যাসেল কলিসিয়ামে NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডে ভ্যান্ডারবিল্ট কমোডোরদের বিরুদ্ধে বেলর বিয়ার্সের নিকি কোলেন এবং জনা ভ্যান গিটেনবিক। (রায়ান হান্ট/গেটি ইমেজ)

এটির মূল্যের জন্য, কলিন বিয়ার্সের সাথে তার তৃতীয় মরসুমটি শেষ করেছেন। নং 1 সীড ইউএসসির বিপক্ষে একটি মিষ্টি 16 ম্যাচ ছিল সবচেয়ে দূরের দলটি কুলেনের অধীনে এসেছিল। কিন্তু মুলকি তার প্রথম তিন মৌসুমে মাত্র একবার দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছে। 2003 সালে তার WNIT-এ একটি দল ছিল।

“অনেক সমৃদ্ধি আছে, আমি বলতে চাই না, “কলিন যোগ করেছেন। “ওয়াকোতে এমন কিছু জিনিস আছে যা উন্নতি লাভ করছে। তিনি যদি একটি নিবন্ধ লিখতে এবং ওয়াকোতে আসতে চান এবং পরের বছর এটি সম্পর্কে লিখতে চান, তাহলে তাকে স্বাগত জানাই।”

কলিন 2018 থেকে 2020 সাল পর্যন্ত আটলান্টা ড্রিমের প্রধান কোচ ছিলেন। তিনি 2018 সালে 2018 সালের WNBA কোচ অফ দ্য ইয়ার নির্বাচিত হন।

মিষ্টি 16-এ নিকি কোলেন

Baylor Bears’ Nikki Cullen পোর্টল্যান্ডে 29 মার্চ, 2024-এ NCAA মহিলাদের বাস্কেটবল টুর্নামেন্টের সুইট 16 এবং এলিট এইট রাউন্ডের আগে অনুশীলনে নেতৃত্ব দিচ্ছেন। (স্টিভ চেম্বার্স/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এর আগে, তিনি কানেকটিকাট সান সংবাদপত্রে সহকারী হিসাবে এবং বেশ কয়েকটি সিন্ডিকেট প্রোগ্রামের সাথে কাজ করেছিলেন। তিনি পারডু এবং মার্কুয়েটে কলেজ বল খেলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

দ্বিতীয় দিনের বিপর্যয়কর শুরুর পরে টাইগার উডস পিজিএ চ্যাম্পিয়নশিপ মিস করবেন

News Desk

বিশ্বকাপের প্রথম ম্যাচেই ফিরছেন লিটন

News Desk

অলিম্পিয়ান গ্রেট কেটি লেডেকি লেয়া থমাসের চারপাশে সাঁতার কাটছেন, NCAA মামলার প্রশ্ন।

News Desk

Leave a Comment