বেলর কোচ নিকি কুলেন কিম মুলকির ওয়াশিংটন পোস্ট নিবন্ধের একটি নির্দিষ্ট অংশ দ্বারা “সত্যিই অসন্তুষ্ট” ছিলেন
খেলা

বেলর কোচ নিকি কুলেন কিম মুলকির ওয়াশিংটন পোস্ট নিবন্ধের একটি নির্দিষ্ট অংশ দ্বারা “সত্যিই অসন্তুষ্ট” ছিলেন

কিম মুলকি একমাত্র নন যিনি তার সম্পর্কে কেন্ট বাবের গল্প নিয়ে সমস্যাটি নিয়েছিলেন, যদিও অন্য কোচের জন্য এটি ছিল কিছুটা ভিন্ন কারণে।

মুলকি যখন “হিট পিস” হিসাবে তৈরি করার চেষ্টা করেছিলেন তা নিয়ে আক্রমণে গিয়েছিলেন, বেলর কোচ নিকি কালেন গল্পের একটি নির্দিষ্ট লাইন এবং 2021-22 মৌসুমের দায়িত্ব নেওয়ার আগে মুলকি চলে যাওয়ার পরে কীভাবে তার প্রোগ্রামটি চিত্রিত করা হয়েছিল তা নিয়ে সমস্যাটি নিয়েছিলেন। LSU এ।

বেলর কোচ নিকি কুলেন কিম মুলকির ওয়াশিংটন পোস্ট নিবন্ধে তার প্রোগ্রামটি কীভাবে বর্ণনা করা হয়েছিল তাতে খুশি ছিলেন না। গেটি ইমেজ

ওয়াশিংটন পোস্টের একটি নিবন্ধে, ব্যাব বেলরকে “খেলাধুলার উপরের অংশের মধ্যে আর নেই, মুলকির চলে যাওয়ার পর আরেকটি কাঠামো পরিত্যক্ত এবং শুকিয়ে যাওয়া” হিসাবে বর্ণনা করেছেন।

শনিবার ইউএসসির কাছে একটি মিষ্টি 16 হারের পরে, কলিন লাইনে তার হতাশা প্রকাশ করেছিলেন, স্বীকার করে যে তিনি আসলে গল্পটি পড়েননি।

আজ কিম মুলকি সম্পর্কে একটি নিবন্ধে, কেন্ট ব্যাব বলেছিলেন যে মুলকি বেলর প্রোগ্রামটি ছেড়ে দেওয়ার পরে তিনি “শুষ্ক হয়ে পড়েছিলেন” এবং “খেলাধুলার উচ্চ স্তরের মধ্যে আর নেই।”

স্বতঃস্ফূর্তভাবে, বেলর এইচসি নিকি কলিনের সেই গেমটি সম্পর্কে কিছু চিন্তাভাবনা ছিল:

“আমি বলতে ভয় পাই না যে আমি সত্যিই অসন্তুষ্ট ছিলাম… pic.twitter.com/NzxKXEE21l

— ব্রেনা গ্রিন (@BrennaGreene_) 31 মার্চ, 2024

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের বলেন, “আমি বলতে ভয় পাচ্ছি না যে আমি যে নিবন্ধটি প্রকাশিত হয়েছিল তাতে আমি সত্যিই ক্ষুব্ধ হয়েছি। “আমি জানি না কি হয়েছে, আমি নিবন্ধটি পড়িনি, তবে ওয়াকোতে কিছুই শুকায় না এবং আমরা এটি আমাদের মতো করতে যাচ্ছি। এবং এটি ঠিক ততটাই ভাল হবে, তবে কিছুই শুকিয়ে যাবে না।”

“আমরা একটি শীর্ষ-স্তরের দল নই এবং আপনি বলতে পারবেন না যে আমরা আছি। আপনি সুইট 16-এ যেতে পারবেন না এবং এক-দখলের খেলায় তারের কাছে একটি নং 1 বীজ নিতে পারবেন না এবং ওয়াকোতে যেকোন কিছু বলতে পারবেন না ..অনেক সমৃদ্ধি আছে। আমি বলবো ম্লান হবেন না। ওয়াকোতে কিছু জিনিস প্রস্ফুটিত হচ্ছে তিনি যদি একটি নিবন্ধ লিখতে এবং ওয়াকোতে আসতে চান এবং পরের বছর এটি সম্পর্কে লিখতে চান, তাকে স্বাগত জানাই।

LSU এর প্রধান কোচ কিম মুলকিশনিবার UCLA-এর বিরুদ্ধে LSU-এর Sweet 16 খেলা চলাকালীন কোচ কিম মুলকি। গেটি ইমেজ

বেলর মুলকির প্রস্থানের পর থেকে উচ্চ স্তরে প্রতিযোগিতা অব্যাহত রেখেছে এবং কুলেন তার তিন বছরের নেতৃত্বে থাকাকালীন একটি 74-28 রেকর্ডে প্রোগ্রামটির প্রশিক্ষক ছিলেন।

বেলর – এই সিজন সহ – একটি খেলা তৈরি করেছে এবং কুলেনের মেয়াদে প্রতি মৌসুমে অন্তত এনসিএএ টুর্নামেন্ট জিতেছে।



Source link

Related posts

প্যান্থার্সের সাথে খেলা টাই করার জন্য ওভারটাইমে বার্কলে গুডরো গোলে রেঞ্জার্স একটি রোমাঞ্চকর গেম 2 জিতেছে

News Desk

এলএসইউ বেসবল তারকারা MLB ড্রাফটে প্রথম প্লেয়ার হিসাবে ইতিহাস তৈরি করে

News Desk

রেঞ্জার্স একটি দল যা প্লে-অফের প্রতিকূলতার জন্য প্রস্তুত

News Desk

Leave a Comment