বেসবল প্লেঅফের প্রস্তুতি: বোস্টন পিটম্যান ক্যামারিলোকে 9-0 গোলে হারিয়েছে
খেলা

বেসবল প্লেঅফের প্রস্তুতি: বোস্টন পিটম্যান ক্যামারিলোকে 9-0 গোলে হারিয়েছে

বাঁ-হাতি বোস্টন ব্যাটম্যান সম্পর্কে আপনি প্রথম যে জিনিসটি লক্ষ্য করবেন তা হল তার আকার। তিনি 6-ফুট-8 দাঁড়িয়ে আছেন এবং তার ক্যামেরিলো হাই হ্যাটের পিছনে থেকে প্রচুর চুল খেলা করেন।

তিনি যখন পিচ করেন তখন উচ্চ প্রত্যাশা থাকে কারণ তিনি খুব কমই স্ট্রাইক ছেড়ে দেন। এই বেসবল মৌসুমে চারবার, তিনি 102 স্ট্রাইকআউট সহ 48 ইনিংসে ছয়টি হিট দেওয়ার সময় কোন হিট ছাড়াই একত্রিত হয়েছেন।

তাই সেখানে তিনি বৃহস্পতিবার বিকেলে বাতাস বইছিলেন এবং আকাশে মেঘ না নিয়ে, সেকশন 4 সাউদার্ন কনফারেন্স প্লেঅফের উদ্বোধনী খেলায় ডস পুয়েব্লোসের বিপক্ষে পিচিং করেছিলেন, যিনি অনুশীলনে পিচিং মেশিনটিকে 92 মাইল প্রতি ঘণ্টায় ক্র্যাঙ্ক করার বিষয়ে রসিকতা করেছিলেন।

“এটি যথেষ্ট কঠিন নয়,” একজন খেলোয়াড় খেলার আগে বলেছিলেন।

বোস্টন ব্যাটম্যানকে গুলি করা হয়েছে। দুই হাঁটার পরে এবং ব্যাটারদের বোঝার জন্য ঘাঁটি আঘাত করার পরে, সে স্ট্রাইকআউট পায়। B4, Camarillo 2, Dos Pueblos 0. pic.twitter.com/IoLkQfCdkm

— এরিক সন্ডহেইমার (@ল্যাটসন্ডহেইমার) 2 মে, 2024

এটা দেখা যাচ্ছে যে খেলোয়াড় জানে সে কি সম্পর্কে কথা বলছে। Bateman, LSU প্রতিশ্রুতিবদ্ধ কিন্তু একটি উচ্চ বাছাই হতে প্রত্যাশিত, 5 1/3 ইনিংসে দুটি হিট ছেড়ে দিয়েছিলেন, স্ট্রাইক আউট আট, ওয়াক আউট তিনটি এবং একটি ব্যাটার আউট একটি 9-0 Camarillo জয়. তিনি চতুর্থ ইনিংসে বেস লোড সহ একটি বান্ট নিয়ে এসেছিলেন, আবেগ দেখিয়ে এবং তার সতীর্থদের উত্তেজিত করার চেষ্টা করেছিলেন। যার ফলে চতুর্থ ইনিংসের তলানিতে পাঁচ রানে ওয়াক-অফ।

যদিও মৌসুমের শুরুতে তার নেতৃত্বের কিছু সমস্যা ছিল (53 1/3 ইনিংসে তার 33টি হাঁটা), পিটম্যান স্পষ্টভাবে উন্নতি করেছে, তাকে এই গ্রীষ্মে প্রথম বা দ্বিতীয় রাউন্ডের বাছাই করার অবস্থানে রেখেছে। এবং ধারা 4-এ, একজন ভাগ্যবান প্রতিপক্ষকে হারাতে হবে। তার চারটি পিচ আছে কিন্তু তার 90-এর দশকের মাঝামাঝি ফাস্টবল হাই স্কুল হিটারদের পরাজিত করে। তিনি তার হাত রক্ষা করতে 85 পিচে সীমাবদ্ধ।

কোচ টিজে ফোরম্যান বলেছেন, “বছরের শুরু থেকে সে অনেক উন্নতি করেছে।

পিটম্যানও ক্যামেরিলোর অন্যতম সেরা হিটার। প্রথম ইনিংসে তার একটি আরবিআই সিঙ্গেল এবং তৃতীয় ইনিংসে আরেকটি সিঙ্গেল ছিল। টমি গোডিনের দুটি আরবিআই হিট ছিল। স্কর্পিয়ানস, সেকশন 4-এ 1 নম্বরে রয়েছে, গেমটিতে চারটি হিট ছিল, যার মধ্যে দুটি ছিল একক। মঙ্গলবার মুরিয়েটা ভ্যালিতে খেলবে তারা।

ক্যামারিলোর ট্রয় আরেনজানা বাড়ি চলে যায় এবং ডস পুয়েব্লোসের বিরুদ্ধে নিরাপদ বলা হয়।

(ক্রেগ ওয়েস্টন)

মারানাথা 4, রয়্যাল 0: মারানাথার ডিভিশন 2 ওপেনারে জ্যাক স্ট্রিকল্যান্ড 17-হিট শাটআউট টস করে।

ভিলা পার্ক 6, বিশপ আমাত 1: জাস্টিন টেমস নয়টি স্ট্রাইক আউট এবং ডিভিশন I ওপেনারে একটি পিচ হাঁটেননি। শন রোমেরোর তিনটি হিট ছিল।

অরেঞ্জ লুথেরান 6, সিয়েরা ক্যানিয়ন 0: ছয় রানের ষষ্ঠ ইনিংস ল্যান্সারদের ডিভিশন I প্লে অফের পরবর্তী রাউন্ডে পাঠিয়েছে। গ্যারি মোর্স একটি আঘাত ছুড়ে দেন। ফ্রেশম্যান শন প্যারো পাঁচ ইনিংসে ল্যান্সারদের বন্ধ করে দেন কিন্তু ষষ্ঠে বেস-লোডেড ওয়াক এবং বেস-লোডেড হিট ল্যান্সারদের রোল করে দেয়। ডেরেক কুরিয়েলের দুই রানের একক ছিল।

ওয়েস্টলেক 10, মিরা কস্তা 1: জনি ব্যাকস প্রথম ইনিংসে তিন রানে হোম রান মারেন এবং নোলান জনসন ওয়েস্টলেকের হয়ে পাঁচ রানে ড্রাইভ করেন, ডিভিশন 2-এর এক নম্বর সীড। ডিলান ভোলান্টিস ছয় ইনিংসে 10 রান করেন।

আর্কেডিয়া 3, লং বিচ পলি 0: গ্যাব্রিয়েল লোপেজ আটটি স্ট্রাইক আউট করেন, একটিও হাঁটেননি এবং ডিভিশন 2-তে আর্কেডিয়ার হয়ে 6 1/3 ইনিংসে চারটি আঘাতের অনুমতি দেন।

ভ্যালেন্সিয়া 7, অ্যালেসো নিগুয়েল 1: ভ্যালেন্সিয়ার 7-1 জয়ে মাইকেল মায়ার চারটি হিট এবং এইডেন ভয়েলসের চারটি স্ট্রাইকআউট ছিল৷

সান জুয়ান হিলস 1, ক্যাজন 0: ড্রু নেলসন সান জুয়ান হিলসের হয়ে ছয়টি স্কোরহীন ইনিংস টস করেছেন।

আয়ালা 6, লা সেরনা 1: ক্যালেব ট্রুগম্যান ছয় ইনিংসে নয়টি আউট করেন এবং ডিলান উড আয়ালার হয়ে দুটি হিট এবং দুটি আরবিআই ছিল।

আর্লিংটন 4, উডব্রিজ 2: নাথান শ্যাভেজ এবং কোডি কিমেলি আর্লিংটনের হয়ে সাতটি হিটারের জন্য একত্রিত হয়েছিলেন।

সেন্ট ফ্রান্সিস 8, উইন্ডওয়ার্ড 3: সেন্ট ফ্রান্সিসের জন্য জর্ডান লেওয়ালেনের দুটি হিট এবং তিনটি আরবিআই ছিল।

নিউপোর্ট হারবার 1, ক্যাপিস্ট্রানো ভ্যালি ক্রিশ্চিয়ান 0: রায়ান উইলিয়ামস নিউপোর্ট হারবারকে নেতৃত্ব দেওয়ার জন্য চারের জন্য চারে গিয়েছিল।

চ্যাটসওয়ার্থ 7, বার্মিংহাম 3: চ্যান্সেলররা ওয়েস্ট ভ্যালি লিগে টানা 12টি জয়ের পর বার্মিংহামকে তাদের প্রথম পরাজয় হস্তান্তর করেছে। লোগান রুইজের দুটি হিট ছিল এবং দুটি আরবিআই এবং ম্যাসন রুইজ চ্যান্সেলরদের জন্য পাঁচটি ইনিংস টস করেছিলেন।



Source link

Related posts

বাংলাদেশকে হারানো ছাড়া অন্য কিছু ভাবছে না পাকিস্তান

News Desk

জাতীয় দলে খেলতে হবে পারফরম্যান্স: মিরাজ

News Desk

NASCAR AutoTrader EchoPark Automotive 400 Backer Bets: Cup Series Odds, Pics for Texas

News Desk

Leave a Comment