Image default
খেলা

ব্যাড বয় খ্যাত ইব্রাহিমোভিচকে আরো এক মৌসুম রাখতে চায় এসি মিলান

২০১২ সালের পর ২০২০ সালের শীতকালীন দল বদলে আবারও ফিরে আসেন নিজের সাবেক ক্লাবে। পুরোনো ক্লাবে ফিরেই প্রথম মৌসুমের অর্ধেক সময়েই করেছেন ২০ ম্যাচে ১১ গোল। সেবার সিরি’আ তে এসি মিলান লিগ শেষ করেছিলো ছয় নাম্বার অবস্থানে থেকে। ফলে সুযোগ হয় ইউরোপা লিগে অংশগ্রহণ করার।

এরপর শুরু হয় ২০২০-২১ মৌসুম, নতুন প্রত্যয় ও প্রত্যাশা নিয়ে লিগ শুরু করে ইব্রাহিমোভিচ। তবে ইঞ্জুরির কারণে ছিলেন না বেশ কিছু সিরি’আ ম্যাচে। এখন পর্যন্ত খেলেছেন ১৭ টি ম্যাচ, গোল করেছেন ১৫ টি। পয়েন্ট টেবিলে দলের অবস্থানও বেশ ভাল, আছে দুই নাম্বারে। ফলে আবারো চ্যাম্পিয়নস লীগে অংশগ্রহণ করার সম্ভাবনা তৈরি হয়েছে।

লিগে ভাল অবস্থানে থাকা ও চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ তৈরির অন্যতম দাবিদার এই জ্বালাতান ইব্রাহিমোভিচ। যার ফলেই এসি মিলান তাকে আরো এক সিজন তাকে দলে রাখতে চাচ্ছে। এ বিষয়ে ক্লাব ডিরেক্টর পাউলো মালদিনি জানিয়েছেন, “আমরা ইব্রাহিমোভিচকে আরও এক সিজন দলে রাখার ব্যাপারে চূড়ান্তে পর্যায়ে আছি। আরও এক সিজন তার সাথে চুক্তি হতে যাচ্ছে।”

এই অক্টোবরে ৪০ এর ঘরে পা দিবে এই সুইডিস তারকা। এই বয়সেও সিরি’আ তে নিজের কত টুকু দিতে পারবেন সেটাই এখন প্রশ্ন হয়ে দাড়িয়েছে।

Related posts

ইয়াঙ্কিজ আউটফিল্ডার ক্লার্ক শ্মিট সর্বশেষ স্ট্রেন সম্পর্কে লুইস সেভেরিনো এবং গেরিট কোলের কাছ থেকে পরামর্শ পেয়েছেন

News Desk

চেলসি নয়, গার্দিওলাই সিটির বড় প্রতিপক্ষ

News Desk

সূর্যের সেঞ্চুরিতে বিধ্বস্ত কিউইরা

News Desk

Leave a Comment