ব্রাইস হার্পার মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে খেলার আশায় আসন্ন অলিম্পিকের জন্য মরসুম থামানোর জন্য এমএলবিকে আহ্বান জানিয়েছেন
খেলা

ব্রাইস হার্পার মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে খেলার আশায় আসন্ন অলিম্পিকের জন্য মরসুম থামানোর জন্য এমএলবিকে আহ্বান জানিয়েছেন

ব্রাইস হার্পার সব কিছু বলার আগেই অলিম্পিকে প্রতিদ্বন্দ্বিতা করতে চায়।

ভোকাল ফিলিস তারকা চান মেজর লীগ বেসবল সাময়িকভাবে অন্যান্য অলিম্পিকে তার মরসুম স্থগিত করার কথা বিবেচনা করুক, যেমন গ্রীষ্মকালীন গেমগুলির জন্য WNBA এবং শীতের জন্য NHL-এ।

সাধারণত, টিম ইউএসএ বেশিরভাগই নাবালক লীগ খেলোয়াড় এবং প্রাক্তন এমএলবি খেলোয়াড়দের নিয়ে গঠিত, তবে হার্পার লাল, সাদা এবং নীলের প্রতিনিধিত্ব করতে একটি শট নিতে চান।

ব্রাইস হার্পার বলেছেন যে তিনি অলিম্পিকে খেলতে চান। গেটি ইমেজ

তিনি বলেছেন যে সপ্তাহান্তে এমএলবি-এর দুই-গেম লন্ডন সিরিজের ফাইনালে মেটসের কাছে ফিলিসের 6-5 হারের আগে।

2028 গ্রীষ্মকালীন অলিম্পিক লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হবে, এবং 2020 সালে ট্রায়াল ভিত্তিতে খেলার পরে এবং 2016 এবং 2012 সালে না খেলার পরে বেসবল ফিরে আসবে।

“অলিম্পিকের চেয়ে বিশ্বব্যাপী আর কিছু নেই,” হার্পার লন্ডনে সাংবাদিকদের বলেছিলেন। “আমি অলিম্পিকের সবচেয়ে এলোমেলো খেলা দেখি কারণ সেগুলি অলিম্পিক, এবং এটি সত্যিই দুর্দান্ত। আমি হকি পছন্দ করি। এটি দেখতে আমার প্রিয় খেলাগুলির মধ্যে একটি। দেখতে (NHL) তিন সপ্তাহের বিরতি নিন এবং এগুলো দেখতে দিন ছেলেরা খেলো, এটা আরেকটি বড় লক্ষ্য।” আমাদের এটা মেজর লীগ বেসবলে আছে।

তিনি অব্যাহত রেখেছিলেন, “আমি এমএলবি-তে অনেক লোকের সাথে এটি সম্পর্কে কথা বলেছি। আমি এর একটি অংশ হতে চাই। আমাদের কাছে ‘ওয়ার্ল্ড বেসবল ক্লাসিক’ আছে, কিন্তু এটি একই নয়। এটি নয়। অলিম্পিক হল আপনি যে জিনিসটিতে খেলার স্বপ্ন দেখেন।”

এখন পর্যন্ত, শুধুমাত্র অপেশাদার এবং পেশাদার বেসবল খেলোয়াড় যারা 40-জনের রোস্টারে নেই তাদের অলিম্পিকে অংশগ্রহণের অনুমতি দেওয়া হয়েছে, যার অর্থ কোন বড় লিগ খেলোয়াড় তাদের দেশের প্রতিনিধিত্ব করার জন্য মধ্য-মৌসুম ছেড়ে যেতে পারবে না।

এর 2021 রোস্টারে — কোভিড মহামারীজনিত কারণে গ্রীষ্মকালীন অলিম্পিক এক বছর বিলম্বিত হয়েছিল — টিম ইউএসএ-র একটি রোস্টার ছিল যাতে স্কট কাজমির, এডউইন জ্যাকসন, সাইমন উডস-রিচার্ডসন এবং টড ফ্রেজিয়ারের মতো ব্যক্তিরা ছিলেন, যাদের সকলেই মেজরগুলিতে খেলেছিলেন – অথবা, SWR এর ক্ষেত্রে, এটির পথে ছিল এবং তিনি অবশেষে এটি করেছিলেন।

টিম USA সেপ্টেম্বর 2000-এ সিডনিতে XXVII গ্রীষ্মকালীন অলিম্পিকে কিউবার বিরুদ্ধে তার স্বর্ণপদক জয় উদযাপন করে। টিম USA সেপ্টেম্বর 2000-এ সিডনিতে XXVII গ্রীষ্মকালীন অলিম্পিকে কিউবার বিরুদ্ধে তার স্বর্ণপদক জয় উদযাপন করে। Getty Images এর মাধ্যমে এএফপি

টিম ইউএসএ জাপানের কাছে হেরে রৌপ্য পদক নিয়েছিল, যা অস্থায়ীভাবে ঘরোয়া লিগ খেলা স্থগিত করেছিল এবং তাদের দলে ছিলেন ইয়োশিনোবু ইয়ামামোতো, যিনি পরে ডজার্স, প্রাক্তন ইয়াঙ্কিজ খেলোয়াড় মাসাহিরো তানাকা এবং বর্তমান মেটস খেলোয়াড় কোডাই সেঙ্গার সাথে চুক্তি করেছিলেন। .

2028 সালের অলিম্পিক গেমস 14 থেকে 30 জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

যেহেতু এটি 1992 সালে একটি অফিসিয়াল মেডেল স্পোর্টে পরিণত হয়েছে, টিম ইউএসএ মাত্র একটি স্বর্ণপদক জিতেছে, যেটি 2000 সালে, যেখানে তারা অন্যদের মধ্যে বেন শিটস এবং রয় ওসওয়াল্টের নেতৃত্বে ছিলেন।

টিম ইউএসএও অলিম্পিকে দুটি রৌপ্য পদক এবং দুটি ব্রোঞ্জ পদক জিতেছে।

হার্পার, যিনি 2028 সালে 35 বছর বয়সী হবেন, গত বসন্তে 2023 ওয়ার্ল্ড বেসবল ক্লাসিকে টিম USA-এর হয়ে খেলার কথা ছিল, কিন্তু 2022 সালের নভেম্বরে টমি জন অস্ত্রোপচারের পরে প্রত্যাহার করে নেন।

2010 MLB ড্রাফটে সামগ্রিকভাবে 1 নম্বরে নির্বাচিত হওয়ার আগে, হার্পার 2008 সালে USA-এর 16-ও-অনূর্ধ্ব দলে এবং 2009-এ 18-ও-অনূর্ধ্ব দলে খেলেছিলেন।

Source link

Related posts

পিছিয়ে পড়েও জিতল সিটি, শেষ মুহূর্তে হাসি টটেনহ্যামের

News Desk

২১তম গ্র্যান্ড স্লাম জিতে ইতিহাস গড়লেন নাদাল 

News Desk

বাংলাদেশের শিয়াকত আলী, কাতার ফুটবল অ্যাসোসিয়েশনের তালিকাভুক্ত রেফারি

News Desk

Leave a Comment