ব্রাইস হার্পার লন্ডনে একটি এমএলবি চ্যাম্পিয়নশিপ মৌসুম চান
খেলা

ব্রাইস হার্পার লন্ডনে একটি এমএলবি চ্যাম্পিয়নশিপ মৌসুম চান

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ব্রাইস হার্পার লন্ডনের দর্শনীয় স্থান এবং শব্দগুলি উপভোগ করেন, তবে তিনি চান যে তিনি এটি আরও দীর্ঘ করতে পারেন।

এমএলবি লন্ডন সিরিজ চলাকালীন শনিবার নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে একক চতুর্থ ইনিং হোম রানের পর, হার্পার তার ডাগআউটে গিয়েছিলেন এবং একটি সকার-স্টাইলের হাঁটু স্লাইড উদযাপন করেছিলেন।

এটি তৃতীয়বারের মতো এমএলবি বিদেশ ভ্রমণ করেছে, ইয়াঙ্কিস এবং রেড সোক্স 2019 সালে প্রথমবারের মতো ভ্রমণ করেছে এবং কার্ডিনাল এবং শাবকরা গত বছর সেখানে গিয়েছিল।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ফিলাডেলফিয়া ফিলিসের ব্রাইস হার্পার শনিবার, জুন 8, 2024-এ লন্ডন স্টেডিয়ামে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে হোম রানে আঘাত করার পরে ঘাঁটিগুলি ঘুরে বেড়াচ্ছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে ড্যানিয়েল চেরি/এমএলবি ছবি)

রোববারের পর দেশটিতে মাত্র ছয়টি ম্যাচ খেলা হবে, এমন ধারণা হার্পার নিজেই।

“আমরা একটি দল হিসাবে এখানে আসতে এবং বিভিন্ন ভক্তদের সামনে খেলতে পেরে উত্তেজিত,” হার্পার বলেছেন। “তারা স্পষ্টতই এখানে তাদের ফুটবল পছন্দ করে, এবং একটি ভিন্ন দেশে যেতে এবং একটি নতুন ফ্যান বেসের সামনে খেলতে সক্ষম হওয়া আমাদের জন্য সত্যিই একটি মজার সময় এবং তাদের জন্য একটি মজার সময় হবে।

“আমি আশা করি মেজর লীগ বেসবল এখানে চারটি দল নিয়ে আসবে, এটি একটি রাউন্ড রবিন তৈরি করবে এবং এক সপ্তাহ এবং দেড় বা দুই সপ্তাহ থাকবে, ঠিক যাতে যুক্তরাজ্যের বেসবল ভক্তরা এটির কাছাকাছি যেতে পারে,” তিনি শনিবারের আগে বলেছিলেন। “এটি খুব দ্রুত ভিতরে এবং বাইরে, এবং এটি সারাদেশে অল্প অল্প করে ড্রাইভ করা, বিভিন্ন জায়গায় ট্রেন নিয়ে যাওয়া এবং এটি দেখতে মজাদার হবে। আমি মনে করি এটি অনেক মজার হবে।”

ডাগআউটে ব্রাইস হার্পার

ফিলাডেলফিয়া ফিলিসের ব্রাইস হার্পার শনিবার, 8 জুন, 2024 তারিখে নিউ ইয়র্ক মেটসের বিরুদ্ধে লন্ডন সিরিজের খেলায় একক হোম রানে আঘাত করার পরে ডাগআউটে উদযাপন করছেন। (মেরি ডিসিকো/এমএলবি গেটি ইমেজের মাধ্যমে ছবি)

লন্ডন সিরিজে দীর্ঘ হোম রানের পর ব্রাইস হার্পার ইউরোপীয়-শৈলীর উদযাপনে আসছেন

মেটস প্লেয়ার ব্র্যান্ডন নিম্মো সম্মত হয়েছেন, বলেছেন এটি একটি “দারুণ ধারণা।”

“একবার আপনি সময়ের পরিবর্তনের সাথে মানিয়ে নিতে পারলে, আপনি এখানে কয়েক সপ্তাহ কাটাতে পারেন এবং কিছু ভিন্ন শহরে খেলতে পারেন এবং এটি থেকে বেরিয়ে আসতে পারেন। এটি দুর্দান্ত হবে,” নিম্মো বলেছিলেন।

“আমি মনে করি সবচেয়ে বড় অংশটি হল সেই প্রথম 24 ঘন্টা, এবং আপনি একবার এটির মধ্য দিয়ে গেলে, আপনি শারীরিক এবং মানসিকভাবে অনেক ভাল জায়গায় বসেন। তাই আমি এটি দেখতে পছন্দ করব, আমি মনে করি এটি খেলার জন্য ভাল হবে এবং আমি মনে করি এটি একটি অ্যাথলেটিক উপায়ে বৃদ্ধি পাবে, তাই আমি মনে করি এটি একটি দুর্দান্ত ধারণা।”

লন্ডনে ব্রাইস হার্পার হোমার

ফিলাডেলফিয়া ফিলিসের ব্রাইস হার্পার শনিবার, 8 জুন, 2024-এ লন্ডন স্টেডিয়ামে একক হোম রানে আঘাত করার পরে ঘাঁটিগুলি ঘুরে বেড়াচ্ছেন৷ (মেরি ডিসিকো/এমএলবি গেটি ইমেজের মাধ্যমে ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

এনবিএ গত মৌসুমে একটি ইন-সিজন টুর্নামেন্ট শুরু করেছিল, এবং এটি একটি বিশাল সাফল্য ছিল, কারণ উল্লিখিত ম্যাচগুলির সময় রেটিং বৃদ্ধি পেয়েছে এবং প্রতিযোগিতাটি স্বাভাবিকের চেয়ে অবশ্যই অনেক ভালো ছিল৷ বিজয়ী দলের প্রত্যেক সদস্য $500,000 পেয়েছেন।

মেটস এবং ফিলিস রবিবার সকাল 10:10 ET-এ দুই-গেমের মিনিগেমটি শেষ করবে। শনিবার 7-2 জয়ের সাথে ফিলি একটি এমএলবি-নেতৃস্থানীয় 45-19-এ উন্নতি করেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

মাহমুদুল্লাহ প্রসঙ্গে যা বললেন বিসিবি পরিচালক

News Desk

ড্যান হার্লি ইউকনের সাথে থাকার জন্য লেকার্সের লাভজনক প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন: রিপোর্ট

News Desk

বিশ্বকাপ যেখানেই হোক আয়োজক ভারত

News Desk

Leave a Comment