ব্রায়ান ক্যাশম্যানের মেয়ে, গ্রেসি প্রমাণ করার চেষ্টা করছেন যে তার নতুন ইয়েস গিগ একটি “স্বজনপ্রীতি জিনিস” নয়।
খেলা

ব্রায়ান ক্যাশম্যানের মেয়ে, গ্রেসি প্রমাণ করার চেষ্টা করছেন যে তার নতুন ইয়েস গিগ একটি “স্বজনপ্রীতি জিনিস” নয়।

কোন ভিক্ষা ছিল.

ইয়াঙ্কিজের মহাব্যবস্থাপক ব্রায়ান ক্যাশম্যানের মেয়ে গ্রেসি ক্যাশম্যান, ইয়াঙ্কিজ গ্রেট অ্যারন বুন, ডন ম্যাটিংলি এবং অ্যান্ডি সমন্বিত একটি ইন্টারভিউ সিরিজ “দ্য স্টোরি অফ মাই নম্বর” এর ইয়েস নেটওয়ার্কের নতুন হোস্ট হিসাবে কেন তিনি অনন্য অবস্থানে আছেন তা ব্যাখ্যা করার সময় এটি স্পষ্ট করেছেন। পেটিট , CC সাবাথিয়া, টিনো মার্টিনেজ এবং নিক সুইশার, যা বৃহস্পতিবার ইয়েস অ্যাপে প্রিমিয়ার করে।

গ্রেসি, 25, রক্তে একজন ইয়াঙ্কি, কিন্তু একজন গায়ক, অভিনেত্রী এবং টেলিভিশন ব্যক্তিত্ব হিসাবে তার ক্যারিয়ার স্ব-নির্মিত – এবং শুধুমাত্র “কাকতালীয় পক্ষপাতিত্ব নয়,” তিনি ওয়াশিংটন পোস্টকে বলেছেন।

গ্রেসি ক্যাশম্যান দ্য পোস্টের সাথে তার অভিনয় এবং টেলিভিশন ক্যারিয়ার নিয়ে আলোচনা করেছেন। এমিলি হাইম্যান

একজন কানেকটিকাট নেটিভ, গ্র্যাসি অল্প বয়সে একজন থিয়েটার শিশু ছিলেন, নর্থওয়েস্টার্ন ইউনিভার্সিটি থেকে থিয়েটারে বিজ্ঞানের স্নাতক ডিগ্রি অর্জন করেছিলেন।

তার যাত্রা তাকে জায়েন্টস এবং ইয়াঙ্কিজ গেমসে জাতীয় সঙ্গীত পরিবেশন করার দিকে পরিচালিত করেছে, এবং তারপর থেকে তিনি রিয়েলিটি শো “দ্য ট্রায়াউট” এর হোস্ট হিসাবে কাজ করেছেন এবং এই সময়ে মুক্তি পেতে চলেছে একটি টিভি চলচ্চিত্রে তার অভিনয়ের অভিষেক হবে। বছর

“আমি অবশ্যই আমার কাঁধে একটি চিপ নিয়ে এই শোতে গিয়েছিলাম কারণ আমি মনে করি এটি সেখানে ছিল – আমি দেখাতে চেয়েছিলাম যে আমি এর জন্য প্রশিক্ষিত ছিলাম, আমি এটি করতে চেয়েছিলাম এবং এই খেলাটি সম্পর্কে আমার বিশেষ জ্ঞান ছিল,” গ্রেসি বলেছিলেন . “দ্যা এক্সপেরিমেন্ট”, যা আমেরিকার সেরা অপেশাদার বেসবল খেলোয়াড়কে খুঁজে বের করার অনুসন্ধানকে কেন্দ্র করে।

ব্রায়ান ক্যাশম্যান এবং গ্রেসি ক্যাশম্যান 6 মে, 2024-এ নিউইয়র্কের প্যালে মিউজিয়ামে “দ্য স্টোরি অফ মাই ফোন নম্বর” এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে যোগ দেন। বালি মিডিয়া সেন্টার

গ্রেসি ক্যাশম্যান 6 মে, 2024-এ নিউইয়র্কের প্যালে মিউজিয়ামে “দ্য স্টোরি অফ মাই নম্বর”-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে যোগ দেন। বালি মিডিয়া সেন্টার

“আমি এটির জন্য প্রস্তুত হয়ে এসেছি। আমি সত্যিই এই প্রকল্পে বন্দুক নিয়ে এসেছিলাম। এবং আমি তখন বুঝতে পেরেছিলাম যে আমি যদি সত্যিই এটিতে বন্দুক নিয়ে আসতাম তবে আমার এটির সাথে মজা করা উচিত। … এই প্রথম আমি ছিলাম ‘সত্যিই কিছু করতে পারতাম, যেখানে এই ধরনের ছিল আমি কি করতে প্রশিক্ষিত হয়েছি এবং আমি যা করতে বড় হয়েছি তার মধ্যে ছেদ।

গ্রেসির জন্ম 1998 সালে, ইয়াঙ্কিসের জেনারেল ম্যানেজার হিসেবে তার বাবার প্রথম বছর। তার ছোট ভাই, টেডি ক্যাশম্যান, লাফায়েট কলেজের একজন নবীন এবং চিতাবাঘের প্রতিরক্ষাকর্মী।

পিনস্ট্রাইপস একমাত্র বিশ্ব গ্রেসি জানে।

“আমার বাবা তার সহকর্মীদের সাথে কাজ করে এমন কাউকে বলা আমার পক্ষে অদ্ভুত কারণ আমি নিশ্চিত যে তারা সবাই আমার বিয়েতে উপস্থিত হবেন,” তিনি বলেছিলেন। “তারা তার একমাত্র বন্ধু এবং তারা আমাদের জীবনে গভীরভাবে জড়িয়ে আছে।

“সুতরাং, সংস্থার জন্য কাজ শুরু করা সত্যিই বিশেষ, তবে এই বিশেষ স্মৃতিগুলির কথা বলা এবং এটি অবশ্যই সহায়ক।”

গ্রেসি ক্যাশম্যান ইয়েস নেটওয়ার্কে একটি শো হোস্ট করবেন। এমিলি হাইম্যান

কিশোর বয়সে স্কুল ছেড়ে যাওয়া একটি পুনরাবৃত্ত ঘটনা ছিল যখন ইয়াঙ্কিস ওয়ার্ল্ড সিরিজ জিতেছিল — যেটি তার জীবদ্দশায় 1998, 1999, 2000 এবং 2009 সালে চারবার হয়েছিল।

“আঙ্কেল নিক (সুইশার)” এর সাথে সময় কাটানো এবং মারিয়ানো রিভেরার বাচ্চাদের সাথে ট্রিক-অর-ট্রিট করা গ্রেসি এবং টেডির নিয়মিত কাজ ছিল।

গ্রেসি “নেপো বেবি” শব্দটি ব্যবহার করার ক্ষেত্রে নির্বোধ নয়, যা বোঝায় যে সেলিব্রিটি বা উল্লেখযোগ্য ব্যক্তিদের সন্তানরা তাদের পিতামাতার মাধ্যমে সাফল্য অর্জন করবে।

“আমি মনে করি এটি এমন কিছু যা আমি একজন ব্যক্তি হিসাবে কাজ করছি,” তিনি তার নামের কারণে নির্দিষ্ট জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করার বিষয়ে বলেছিলেন। “আমি মনে করি যে কখনও কখনও আপনি এমন একটি জায়গায় চলে যান যা বেসবল সম্পর্কে কথা বলে, এবং বেসবলে সাফল্যের পরিপ্রেক্ষিতে, আমার বাবা সেখানে একটি অসাধারণ উচ্চ স্থান অধিকার করেন, তাই আমি সম্পূর্ণরূপে অনুমানটি বুঝতে পারি বা তার রুমে হাঁটতে কেমন লাগে। কন্যা, সেখানে অবশ্যই প্রমাণ করার কিছু আছে, যে আমি এটি অর্জন করেছি এবং আমি এখানে থাকার যোগ্য – যে আমি এখানে থাকার জন্য কাজ করেছি।

গ্রেসি ক্যাশম্যান “দ্য ট্রাইআউট” এর হোস্ট হিসাবে কাজ করেছিলেন। এমিলি হাইম্যান

“দরজায় লাথি দেওয়া হয়নি (আমার জন্য) এবং আমাকে এটি দিয়ে ধাক্কা দেওয়া হয়নি,” গ্রেসি নিশ্চিত করেছেন। “এবং আমি এটা স্বীকার না করেই যেতে চাই না যে আমি সম্পূর্ণরূপে বুঝতে পারি যে এই সংযোগগুলি বিদ্যমান এবং সেই সিদ্ধান্তগুলিকে প্রভাবিত করে। তাই, আমি এতে অন্ধ নই। কিন্তু আমি মনে করি কারণ আমি বুঝতে পেরেছি, আমি ভিতরে যাই এবং আমি সত্যিই চাই প্রমাণ করার জন্য যে আমি এখানে থাকার যোগ্য এবং তারা আমার পছন্দে সঠিক পছন্দ করেছে এবং এটি কেবল স্বজনপ্রীতি নয়।”

গ্রেসি ব্যাখ্যা করেছেন যে তার বাবা এবং মা মেরি তার টেলিভিশন ক্যারিয়ারে “খুবই সহায়ক” ছিলেন।

“কয়েক বছর ধরে এমন অনেক সময় হয়েছে যেখানে আমি বলেছিলাম, ‘হয়তো এটা নয়… হয়তো এটাই (আমার ক্যারিয়ারের) শেষ),” তিনি স্মরণ করেছিলেন যখন তিনি তার ভোকাল কর্ডে আঘাত করেছিলেন। যা তার গানের ক্ষমতাকে প্রভাবিত করেছিল। “এবং প্রতিবার, আমার বাবা-মা সবসময় বলতেন, ‘না, এটি শেষ নয়।’ শেষ বলে কিছু নেই।”

তার ভাইয়ের বিপরীতে, গ্রেসি বেসবল খেলতেন না।

6 মে, 2024-এ নিউইয়র্কের প্যালে মিউজিয়ামে দ্য স্টোরি অফ মাই নম্বরের ওয়ার্ল্ড প্রিমিয়ারের মঞ্চে অ্যারন বুন এবং গ্রেসি ক্যাশম্যান। বালি মিডিয়া সেন্টার

(LR) টিনো মার্টিনেজ, নিক সুইশার, অ্যারন বুন, গ্রেসি ক্যাশম্যান এবং মাইকেল কে 6 মে, 2024-এ নিউইয়র্কের প্যালে মিউজিয়ামে “দ্য স্টোরি অফ মাই ডিজিটাল” এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে আলোচনার সময় মঞ্চে। বালি মিডিয়া সেন্টার

“আমি পঞ্চম শ্রেণীতে সফটবলের একটি সিজন খেলেছিলাম, এবং জিনিসগুলি ভয়ঙ্করভাবে চলছিল,” সে হাসতে হাসতে বলল। “আমি বর্তমানে পাঁচ ফুট লম্বা এবং 105 পাউন্ড, এবং আমি আমাদের ক্যাচার ছিলাম!”

“এবং আমি বলটি মিস করব, আমার দরিদ্র বাবাকে ছিটকে দেব, তিনি প্রতিটি খেলা পছন্দ করতেন, তিনি একজন সহকারী কোচ ছিলেন এবং তিনি সম্ভবত বলবেন, ‘আমার বাচ্চা এই দলের সবচেয়ে খারাপ বাচ্চা। এবং আমি বলেছিলাম, ‘আমি আর এটা করতে চাই না।

গ্রেসি বর্তমানে তার সময়কে শিকাগোর মধ্যে ভাগ করে, যেখানে সে তার প্রেমিকের সাথে থাকে – যার নামও ব্রায়ান, “যিনি অসুস্থ এবং দুমড়ে মুচড়ে গেছে” – এবং কাজের জন্য নিউ ইয়র্ক।

এই দম্পতি তার পরিবার এবং কাজের সাথে ঘনিষ্ঠ হওয়ার জন্য শীঘ্রই নিউইয়র্কে ফিরে যাওয়ার পরিকল্পনা করছেন।

ক্যাশম্যান সম্মত হন, যদিও তার একমাত্র মেয়ের প্রেমিক শিকাগো শাবকের ভক্ত।

(LR) নিক সুইশার, অ্যারন বুন, ব্রায়ান ক্যাশম্যান, গ্রেসি ক্যাশম্যান এবং টিনো মার্টিনেজ 6 মে, 2024-এ নিউইয়র্কের প্যালে মিউজিয়ামে “দ্য স্টোরি অফ মাই নম্বর”-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে যোগ দেন। বালি মিডিয়া সেন্টার

“আমি আসলে মনে করি এটি এইভাবে একটু ভাল কাজ করে, কারণ তার তারকা-খচিত দৃষ্টি (আমার বাবার চারপাশে) নেই,” গ্রেসি বলেছিলেন। “একমাত্র সময়ই তিনি সামান্য কিছু করেছিলেন যখন আমরা আমার বাবাকে তার জন্মদিনের জন্য অবাক করে দিয়েছিলাম এবং দলটি বোস্টনে খেলছিল।

“বস্টন সিরিজের জন্য ব্রায়ান এবং আমি আমার বাবাকে অবাক করে দিয়েছিলাম, এবং অ্যান্থনি রিজো আমাদের হোটেলের লবিতে ছিলেন কারণ তিনি একটি শাবক ভক্ত হয়েছিলেন৷

গ্রেসি এবং তার বাবা সোমবার নিউইয়র্কের প্যালে মিউজিয়ামে “দ্য স্টোরি অফ মাই নম্বর” এর ওয়ার্ল্ড প্রিমিয়ারে অংশ নিয়েছিলেন, যেখানে বুন, সুইশার এবং মার্টিনেজ ছিলেন৷

“দ্য স্টোরি অফ মাই নাম্বার” ইয়াঙ্কিজ আইকনদের জীবন ও কর্মজীবনের বিশাল সংখ্যার পিছনে ব্যক্তিগত অর্থের সন্ধান করে, প্রতিটি পর্বে গ্রেসির সাক্ষাত্কারের বিষয়বস্তু রয়েছে।

বৃহস্পতিবার প্রথম পর্বে বুন দেখানো হবে এবং পরের বৃহস্পতিবারে পর্বগুলি প্রকাশিত হবে।

“এটি সত্যিই আকর্ষণীয় এবং সংখ্যা এবং বিষয়গুলির বিনোদন দিকগুলির মধ্যে একটি দুর্দান্ত ছেদ,” গ্রেসি বলেছিলেন। “এই মরসুমে আমরা ইয়াঙ্কিজ কিংবদন্তিদের সাথে তাদের কর্মজীবনে মূল সংখ্যা এবং তাদের ব্যক্তিগত জীবনে মূল সংখ্যা সম্পর্কে একচেটিয়াভাবে কথা বলেছি। আমরা অন্য কিছু সম্পর্কে কথোপকথন শুরু করতে হোম বেস হিসাবে নম্বরটি ব্যবহার করেছি যা আসলে একটি বড় ব্যক্তিগত মুহূর্ত বা পেশাদার মুহূর্ত ছিল।

“এটি আমি আগে কখনও দেখেছি তার চেয়ে ভিন্ন ধরনের শো, আমি আগে কাজ করেছি শুধুমাত্র একটি নয়, কিন্তু একটি আমি আগে দেখেছি মানে আমরা পেয়েছিলাম সাক্ষাত্কারের লাইন আপ ছিল.

ভক্তরা www.watchyesnetwork.com-এ গিয়ে YES অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন।

Source link

Related posts

Rory McIlroy-এর মাস্টার্স, গ্র্যান্ড স্ল্যাম জেতার সর্বশেষ সুযোগ এখানে

News Desk

সুপার সিক্সে বাংলাদেশের প্রতিপক্ষ যারা

News Desk

বিমান দুর্ঘটনার ঘটনায় পুলিশ প্রধান রাশি রাইসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ডালাস পুলিশ

News Desk

Leave a Comment