ব্রায়ান ক্যাশম্যান ইয়াঙ্কিসের সাথে জুয়ান সোটো চুক্তির আলোচনায় আগ্রহী: ‘সাথে থাকুন’
খেলা

ব্রায়ান ক্যাশম্যান ইয়াঙ্কিসের সাথে জুয়ান সোটো চুক্তির আলোচনায় আগ্রহী: ‘সাথে থাকুন’

হ্যাল স্টেইনব্রেনার একমাত্র সিদ্ধান্ত গ্রহণকারী নন যিনি জুয়ান সোটোকে “তার বাকি কেরিয়ারের জন্য” ইয়াঙ্কি বানাতে চান।

দলটির নতুন তারকা সম্পর্কে স্টেইনব্রেনারের সাম্প্রতিক মন্তব্য সম্পর্কে জিজ্ঞাসা করা হলে মঙ্গলবার জেনারেল ম্যানেজার ব্রায়ান ক্যাশম্যান বলেন, “হ্যাল কেবল সত্য এবং সুস্পষ্ট কথা বলছিল।”

“যখন আমরা তার জন্য ব্যবসা করেছি, আমরা অবশ্যই আশা করছিলাম যে আমরা তাকে রাখতে পারব,” ক্যাশম্যান সেই চুক্তি সম্পর্কে বলেছিলেন যা ডিসেম্বরে সোটোকে ব্রঙ্কসে নিয়ে এসেছিল, প্লেয়ারের প্রথমবারের মতো ফ্রি এজেন্সি আঘাত করার এক বছর আগে। “আমরা এটাও বুঝতে পারি যে সে যে কোনও উপায়ে নিজের সিদ্ধান্ত নেবে আমরা আশা করি আমরা তার জন্য এটি কঠিন করতে পারি।”

ইয়াঙ্কিজের জেনারেল ম্যানেজার ব্রায়ান ক্যাশম্যান চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ইয়াঙ্কিস সোটোর জন্য পাঁচজন খেলোয়াড়কে লেনদেন করেছিল — যারা তার সালিশির শেষ বছরে $31 মিলিয়ন উপার্জন করেছিল — এবং ট্রেন্ট গ্রেসাম।

এখনও অবধি, সোটো দেখে মনে হচ্ছে তিনি ইয়াঙ্কিজদের জন্য জিনিসগুলিকে কঠিন করে তুলবেন, এক বছর আগে লড়াই করা একটি অপরাধের জন্য একটি অত্যন্ত প্রয়োজনীয় ঝাঁকুনি প্রদান করে, পাশাপাশি ক্লাবহাউস এবং নিউ ইয়র্কের স্পটলাইটে নির্বিঘ্নে ফিট করে।

“তিনি একজন প্রজন্মের প্রতিভা,” ক্যাশম্যান বলেছেন, যিনি কোম্পানির ডাউনটাউন অফিসে কভেনেন্ট হাউসের পক্ষ থেকে বিটিআইজি-এর জনহিতৈষী দিবসে ছিলেন। “আমরা আশা করি যে সে দুর্দান্ত হবে এবং আমরা খুশি যে আমরা তাকে অধিগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি এবং আমরা আশা করছি আগামী বছরগুলিতে তার খেলার জন্য অপেক্ষা করছি।”

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

স্টেইনব্রেনার, সোটো এবং সোটোর এজেন্ট, স্কট বোরাস বলেছেন যে তারা মরসুমে একটি নতুন চুক্তি নিয়ে আলোচনা করার জন্য উন্মুক্ত, ক্যাশম্যান বলেছিলেন যে সেই আলোচনা এখনও শুরু হয়নি।

“কিছু সময়ে, আমরা সেই জিনিসগুলি পেতে যাচ্ছি,” ক্যাশম্যান বলেছিলেন। “সাথে থাকুন.”

Soto, 25, 2022 সালে ন্যাশনালদের কাছ থেকে 15 বছরের, $440 মিলিয়ন এক্সটেনশন প্রত্যাখ্যান করেছিল এবং যদিও প্যাড্রেস ওয়াশিংটন থেকে তার বাণিজ্যের পরে তাকে সান দিয়েগোতে রাখতে চেয়েছিল, উভয় পক্ষ কখনই একটি নতুন চুক্তিতে পৌঁছানোর কাছাকাছি আসেনি।

ইয়াঙ্কিরা জুয়ান সোটোকে পিনস্ট্রাইপ অবস্থায় রাখার আশা করছে। গেটি ইমেজ

“আমরা দেখব এটা কিভাবে যায়,” ক্যাশম্যান বলেন. “আমরা তাকে রাখতে চাই এবং যেভাবে কাজ চলছে তাতে আমরা খুশি। আমরা মনে করি সে এখানে খেলা উপভোগ করে এবং আমরা জানি সে ফ্যানবেস এবং তার সতীর্থদের ভালোবাসে।”

সোটো এবং অ্যারন বিচারক নিয়মিতভাবে লাইনআপে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থান দখল করেন।

বিচারক মঙ্গলবারের খেলায় আমেরিকান লিগে সিয়াটেলের বিপক্ষে দ্বিতীয় স্থানে .988 এর ওপিএস সহ, সোটো .966 এ AL-তে চতুর্থ।

দলের সেরা খেলোয়াড় তৈরি করা, শুরুর ঘূর্ণনের সাথে মিলিত যা আহত গেরিট কোল ছাড়াই প্রত্যাশা ছাড়িয়ে গেছে, ইয়াঙ্কিজদের AL প্রাচ্যের শীর্ষে নিয়ে গেছে।

সোটোর তাৎক্ষণিক সাফল্য কেবল বর্তমান ইয়াঙ্কি কর্মকর্তা এবং সতীর্থদের কাছেই নয়, প্রাক্তন ইয়াঙ্কি তারকাদের কাছেও ছিল।

জুয়ান সোটো ব্র্যাড পেনার-ইউএসএ টুডে স্পোর্টস

বিটিআইজি ইভেন্টে সিসি সাবাথিয়া বলেন, “আমি ভেবেছিলাম সে এখানে এভাবেই খেলবে। “যদিও সে অল্প বয়স্ক, তবুও সে ওয়াশিংটন এবং সান দিয়েগোর সাথে সব কিছুর মধ্য দিয়ে গেছে। আমি মনে করি এখানে আসা তার জন্য সবকিছু সম্পূর্ণ করেছে। আমি তাকে পিনস্ট্রাইপে থাকতে দেখতে চাই। তাকে আরামদায়ক দেখাচ্ছে। তাকে ঠিক দেখাচ্ছে। আশা করি তারা কিছু করবে।”

সাবাতিয়া স্টেইনব্রেনারের প্রস্থানে বিস্মিত হননি এবং সোটোকে রাখার ইচ্ছা প্রকাশ করেন।

“আমি মনে করি হ্যাল শুধু তাই দেখে যা অন্য সবাই দেখে,” সাবাতিয়া বলেন।

Source link

Related posts

10তম ইনিংসে ইয়াঙ্কিজ লিড নিয়েছিল কারণ নড়বড়ে ডিফেন্স তাদের অভিভাবকদের সুইপ করতে হয়েছিল

News Desk

অস্ট্রেলিয়ার বিপক্ষে মিচেলকে নিয়ে অনিশ্চয়তায় নিউ জিল্যান্ড

News Desk

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে দক্ষিণ আফ্রিকার সিরিজ জয়

News Desk

Leave a Comment