ব্রায়ান ডাবল তার প্লে-কলিং রুটে ফিরে আসা জায়ান্টদের জন্য সঠিক পদক্ষেপ
খেলা

ব্রায়ান ডাবল তার প্লে-কলিং রুটে ফিরে আসা জায়ান্টদের জন্য সঠিক পদক্ষেপ

এই বিষয়ে কীভাবে: দ্য জায়ান্টস আরও অভিজ্ঞ এবং দক্ষ আক্রমণাত্মক খেলোয়াড় পাবে — এবং এছাড়াও, একটি যোগ করা এবং স্বাগত উপজাত হিসাবে, সম্ভবত একজন শান্ত প্রধান কোচ — এখন ব্রায়ান ডাবল তার অতীতে ফিরে যাচ্ছেন বলে মনে হচ্ছে তাকে কী করতে পেরেছে তা পুনরায় দাবি করতে প্রথম স্থানে এই উচ্চ অবস্থান.

এটি এখন আর গোপনীয় নয় যে Daboll এই সিজনে অপরাধের জন্য নতুন ব্যক্তি হবেন, একটি দায়িত্ব যা আক্রমণাত্মক সমন্বয়কারী মাইক কাফকা 2022 সালে এবং 2023 সালের বেশিরভাগ ক্ষেত্রেই গ্রহণ করবেন। The Giants 2022 সালে স্কোর করে লীগে 16 তম স্থান অর্জন করেছিল এবং 2023 সালে 30 তম স্থানে নেমে গিয়েছিল। , এবং বলা যে এই সব কাফকার উপর একটি রিগ্রেশন বলা হচ্ছে যে আপনার বেসমেন্ট প্লাবিত হয়েছে কারণ কেউ মেঝেতে একটি বরফের ঘনক ফেলেছে।

এই বসন্তে, কোয়ার্টারব্যাকের হেলমেট পরা রেডিও ট্রান্সমিটারে ডাবলের কণ্ঠ ছিল। এটি এমন একজন নবাগতের জন্য হ্যাক নয় যিনি এটি আগে কখনও করেননি।

ব্রায়ান ডাবল ক্যাম্প চলাকালীন কোয়ার্টারব্যাক ড্যানিয়েল জোন্সের সাথে হাঁটছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

জায়ান্টস তাদের বাধ্যতামূলক মিনিক্যাম্পের দ্বিতীয় ও চূড়ান্ত অনুশীলন শেষ করার পর বুধবার দ্য পোস্টকে দ্বিতীয় বছরের দৌড়ে ফিরে আসা এরিক গ্রে বলেন, “আমি মনে করি এখানেই সে স্বাচ্ছন্দ্য বোধ করছে। “সে যা করতেন, তিনি একজন দলের নেতা ছিলেন। তিনি তার জিনিসগুলি জানেন। আমার মনে হয় তিনি বাড়িতে আসেন এবং সারা দিন নাটক দেখেন। তিনি সত্যিই ভাল।”

যখন তাকে জায়ান্টদের দ্বারা নিয়োগ করা হয়েছিল, তখন ডাবল প্রথমবারের মতো যে কোনো স্তরে একজন প্রধান কোচ হয়েছিলেন এবং সিদ্ধান্ত নিয়েছিলেন যে নাটকগুলিকে ডাকা — যা তিনি করেছিলেন, দুর্দান্ত প্রশংসার জন্য, বিলের সাথে আগের চারটি মরসুম — ঠিক তেমনই হবে আমরা হব. এটি পরিচালনা করার জন্য অনেক কিছু এবং পুরো প্রক্রিয়াটি তদারকি করার জন্য এটি তার পক্ষে সেরা উপায় নয়।

তখন এটাই সঠিক কল ছিল। এই এখন সঠিক কল.

এটি ডাবলের জন্য 3 নং বছর, এবং জায়ান্টদের একটি অপরাধের সমাধান করার জন্য সমস্ত হাতের প্রয়োজন আছে যা গতিশীল ওয়াইড রিসিভার মালিক নাবার্স যুক্ত করেছে, অবশেষে এক দশক দীর্ঘ সমস্যা সমাধানের জন্য আক্রমণাত্মক লাইনে পরিবর্তন শুরু করেছে এবং একটি সুস্থ দলের ড্যানিয়েলকে ফিরিয়ে দেবে কোয়ার্টারব্যাকে জোন্স। যখন জিনিসগুলি ভাল হয় তখন কলকারী প্রায়শই খুব বেশি ক্রেডিট পায় এবং যখন জিনিসগুলি ভুল হয়ে যায় তখন খুব বেশি দোষ দেওয়া হয়। যাইহোক, ডাবল এই নির্দিষ্ট দক্ষতা সেটে তার বুদ্ধিমত্তার উপর নির্ভর করে কোচিং সিঁড়িতে তার পথ ধরে কাজ করেছেন, এবং তার অভিজ্ঞতা এখন আগের চেয়ে অনেক বেশি প্রয়োজন।

এই সব একটি পরিপূরক সুবিধা হতে পারে. সাইডলাইনে তার আবেগ নিয়ন্ত্রণে রাখা এমন একটি ক্ষেত্র যা ডাবল উন্নতি করতে চায়, এবং খেলার পরে খেলার অবিরাম ড্রামবিট তার পক্ষে যখন কিছু ভুল হয়ে যায় তখন তার সেট উড়িয়ে দেওয়ার জন্য সময় পাওয়া কঠিন করে তুলবে।

জায়ান্টস কোচ ব্রায়ান ডাবল ক্যাম্প চলাকালীন ওয়াইড রিসিভার ওয়ান’ডেল রবিনসনের সাথে পোজ দিচ্ছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“এর একটি উপাদান আছে,” ডাবল বলেছেন।

কাফকা, যার বয়স তখন 34, তিনি 2022 সালে সব ধরণের প্রশংসা পেয়েছিলেন কারণ জোন্স তার ক্যারিয়ারের সেরা মরসুম ছিল এবং জায়ান্টস একটি প্লে অফ বার্থ জিতেছিল। কাফকা আসলে প্রধান কোচিং সম্পাদকীয়, প্যান্থার, টেক্সান, কোল্টস এবং কার্ডিনালদের সাক্ষাৎকারের জন্য উল্লেখযোগ্য আকর্ষণ অর্জন করেছেন। 2023 মরসুমের পরে, এবং আক্রমণাত্মক উত্পাদনের সমস্যাজনক অভাব সত্ত্বেও, কাফকা টাইটানস এবং সিহকসের সাথে তাদের প্রধান কোচিং শূন্যপদের বিষয়ে কথা বলেছিলেন।

বিগ ব্লুর সাথে পর্দার আড়ালে যান

স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন পল শোয়ার্টজের ইনসাইড দ্য জায়ান্টসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

কাফকার ফাস্ট ট্র্যাক ব্যাহত হয় যদি তিনি এই মৌসুমে নাটক না ডাকেন। অবশ্যই, এটি আঘাত করবে, তবে এটি তার জন্য বিশ্বের শেষ ছিল না। ডাবলের জন্য তাই নয়, যিনি এনএফএলে তার 23 বছরে অবনমিত হতে কেমন লাগে তা জানেন। তিনি 2012 সালে ডলফিন্সের আক্রমণাত্মক সমন্বয়কারী ছিলেন এবং 2013 সালে নিউ ইংল্যান্ডে কঠোর কোচ হিসাবে তাকে বাদ দেওয়া হয়েছিল।

“আপনার কঠিন সময় যাচ্ছে,” ডাবল বলেন. “সব সময় অনেক কিছু শেখার আছে, এবং নিজেকে মূল্যায়ন করার জন্য অনেক কিছু আছে।

“তবে আপনি অবশ্যই সেই নিম্নমুখী হতে চলেছেন, বিশেষ করে এই লীগে। এগুলি মোটেও মজাদার নয়, তবে আপনি যদি সেগুলি সঠিকভাবে ব্যবহার করেন তবে তারা খুব ভাল শেখার সরঞ্জাম।”

জায়ান্টস কোয়ার্টারব্যাক ড্যানিয়েল জোন্স ক্যাম্প চলাকালীন কোচ ব্রায়ান ডাবলের সাথে কথা বলেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

কাফকার এই পরামর্শটি গুরুত্ব সহকারে নেওয়ার সময় এসেছে। ছয় সপ্তাহের বিরতির পর যখন জায়ান্টরা আবার দেখা করবে, তখন প্রশিক্ষণ শিবির খোলার সাথে সাথে ডাবল কল করবে বলে আশা করে।

“আমি মনে করি ড্যাবস এখনও এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি,” কাফকা বলেছেন। “তিনি যে সিদ্ধান্তই নেন না কেন, আমি তা সমর্থন করি।”

এই বসন্তে কাফকা এখন অবধি এই সমস্ত বিষয়ে সংযত ছিলেন, সম্ভবত বুঝতে পেরেছিলেন যে অনিবার্য মনে হয় এমন কিছু অস্বীকার করা হাস্যকর। তার কাছে সহকারী কোচের অতিরিক্ত খেতাব আছে কিন্তু খেলার দিনে প্লে-কলারের ভূমিকায় প্রবর্তন করা একটি বিশাল সাফল্য।

জায়ান্টস অফেন্সিভ কোঅর্ডিনেটর মাইক কাফকা ক্যাম্প চলাকালীন একটি অনুশীলন ডেকেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

কাফকা বলেন, “প্রতি বছরই নতুন সুযোগ নিয়ে আসে, তাই আমি এই সুযোগটি একজন কোচ হিসেবে বেড়ে ওঠার জন্য এবং এই কোচ ও খেলোয়াড়দের সম্পদ হওয়ার জন্য গ্রহণ করি।”

“আমি এখনই এই ধরনের জিনিস নিয়ে চিন্তিত নই,” কাফকা বলেছিলেন যে এটি ভবিষ্যতে তার প্রধান কোচ হওয়ার সম্ভাবনাকে কীভাবে প্রভাবিত করবে। তিনি বলেছিলেন যে তিনি “কানসাস সিটিতে আমার অভিজ্ঞতার উপর নির্ভর করবেন”, যখন তিনি আক্রমণাত্মক সহকারী ছিলেন এবং প্রধান কোচ অ্যান্ডি রিড নাটকগুলিকে ডাকতেন, আক্রমণাত্মক সমন্বয়কারী এরিক বিয়েনিমি এবং পরে ম্যাট নাগি সমর্থন ভূমিকা পালন করেন।

“সুতরাং, আমার এমন একটি সিস্টেমে থাকার অভিজ্ঞতা আছে,” কাফকা বলেছিলেন।

এটা আবার এই মত একটি সিস্টেম আছে. মনে হচ্ছে এটা এখন একটা ডাবল শো।

Source link

Related posts

এশিয়ান কাপ ইস্যুতে ভারতের সিদ্ধান্তে সন্তুষ্ট পাকিস্তান

News Desk

নিক্সেরও কি সে কত মিনিট খেলতে পারে তার একটা সীমা আছে?

News Desk

শাকের প্রাক্তন স্ত্রী তার নতুন বইতে বিয়ে কেন ভেঙ্গে গেল তা উল্লেখ করেছেন

News Desk

Leave a Comment