ব্রিটনি গ্রেইনার রাশিয়ান আটকের সময় রক্তে দাগযুক্ত বিছানা এবং অন্যান্য কঠোর জীবনযাত্রার কথা স্মরণ করেন
খেলা

ব্রিটনি গ্রেইনার রাশিয়ান আটকের সময় রক্তে দাগযুক্ত বিছানা এবং অন্যান্য কঠোর জীবনযাত্রার কথা স্মরণ করেন

ব্রিটনি গ্রিনার বলেছেন যে রাশিয়ায় তার প্রায় 10 মাস আটক থাকার সময় তাকে অমানবিক অবস্থার শিকার করা হয়েছিল, যার মধ্যে একটি রাশিয়ান পেনাল কলোনীতে সাম্প্রতিক অবস্থান সহ, যেখানে WNBA তারকা বলেছেন যে তাকে সামরিক পোশাক তৈরিতে সহায়তা করার জন্য কাজ করতে বাধ্য করা হয়েছিল।

2022 সালের ডিসেম্বরে বন্দী অদলবদলে মুক্তি পাওয়ার পর তার প্রথম সাক্ষাত্কারে, গ্রেইনার এবিসি নিউজের “গুড মর্নিং আমেরিকা” এর সাথে একটি সাক্ষাত্কারে তার জীবনযাত্রার অবস্থার বিশদ বিবরণ দিয়েছিলেন।

WNBA তারকা এবং দুইবারের অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী ব্রিটনি গ্রিনারকে 4 আগস্ট, 2022-এ মস্কোর বাইরে খিমকিতে শুনানির পর আদালতের কক্ষ থেকে নিয়ে যাওয়া হয়। (এপি ছবি/আলেকজান্ডার জেমলিয়ানিচেঙ্কো, ফাইল)

“গদিতে একটি বড় রক্তের দাগ ছিল, এবং তারা আপনাকে এই দুটি পাতলা চাদর দিয়েছে, তাই আপনি বারগুলিতে শুয়ে আছেন,” গ্রিনার সংশোধনমূলক কলোনি নং 1, বা আইকে-1-এ তার প্রাথমিক আটকের বিষয়ে বলেছিলেন কারণ এটি সাধারণত ছিল। উল্লেখ করা হয়েছে। প্রতি.

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“আমার পায়ের মাঝখান থেকে আমার পা পর্যন্ত বারগুলির মধ্যে আটকে আছে, এবং কারাগারে, আপনি সত্যিই বারগুলির মধ্যে আপনার পা এবং হাত লাগাতে চান না কারণ কেউ এসে এটিকে ধরে ফেলতে পারে, ভেঙ্গে দিতে পারে, মোচড় দিতে পারে, এবং এটাই আমার মনের মধ্যে দিয়ে যাচ্ছিল।”

গ্রেইনারকে 2022 সালের ফেব্রুয়ারিতে রাশিয়ার একটি বিমানবন্দরে গ্রেপ্তার করা হয়েছিল যখন এটি আবিষ্কৃত হয়েছিল যে সে গাঁজা তেলযুক্ত কার্তুজ নিয়ে ভ্রমণ করছিল। তিনি তার ছুটিতে বাস্কেটবল খেলতে রাশিয়ায় ভ্রমণ করছিলেন এবং ভুলটিকে নিছক একটি “মানসিক ত্রুটি” বলে মনে করেছিলেন।

গ্রিনারকে তার ভাগ্যের জন্য অপেক্ষা করার জন্য দ্রুত হেফাজতে নেওয়া হয়েছিল।

ব্রিটনি গ্রেইনার উষ্ণ হচ্ছেন

ইউএস ন্যাশনাল টিমের 15 নং ব্রিটনি গ্রিনার, উত্তর ক্যারোলিনার ডারহামে 12 নভেম্বর, 2023-এ ক্যামেরন ইনডোর স্টেডিয়ামে ডিউক ব্লু ডেভিলসের বিরুদ্ধে তার প্রদর্শনী খেলার আগে প্রস্তুতি নিচ্ছেন৷ (ল্যান্স কিং/গেটি ইমেজ)

ব্রিটনি গ্রেইনার ‘মানসিক ভ্রান্তি’ নিয়ে রাশিয়াকে গ্রেপ্তারের আগে লাগেজে গাঁজা তেলের কার্তুজ রেখে যাওয়ার জন্য দায়ী করেছেন

আটক থাকার সময়, গ্রেইনার বলেছিলেন যে সম্পদগুলিতে তার অ্যাক্সেস সীমিত ছিল। তাকে টয়লেট পেপারের একটি রোল দেওয়া হয়েছিল যা তার এক মাস স্থায়ী হওয়ার কথা ছিল। যাইহোক, এমন সময় ছিল যখন সেই চাহিদাগুলি পূরণ হয়নি।

“এটা দুই বা তিন মাস হয়ে গেছে যেখানে আমরা কিছুই পাইনি।”

তিনি আরও বলেন: “15 বছর আগে, টুথপেস্টের মেয়াদ শেষ হয়ে গেছে, এবং আমরা দেয়ালের ছাঁচকে মেরে ফেলার জন্য এটি কালো ছাঁচে রাখতাম।”

তার বিচারের পর, গ্রেইনারকে রাশিয়ান শ্রম শিবির IK-2-এ নয় বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল।

আদালতে ব্রিটনি গ্রেইনার

একজন রাশিয়ান আদালত ব্রিটনি গ্রেইনারকে মাদক চোরাচালান ও মজুত করার জন্য দোষী সাব্যস্ত করেছে যখন প্রসিকিউটররা অ্যাথলিটের জন্য সাড়ে নয় বছরের কারাদণ্ডের জন্য জিজ্ঞাসা করেছেন। (গেটি ইমেজের মাধ্যমে ইভজেনিয়া নভোজিনিনা/পুল/এএফপি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

সেখানে থাকাকালীন, গ্রেইনার সামরিক ইউনিফর্মের জন্য কাপড় কাটার কাজ করেছিলেন।

“এটি একটি শ্রম শিবির,” তিনি স্মরণ করেন। “আপনি সেখানে কাজ করতে যান। কোন স্বস্তি নেই।”

“তাই আমি উল, তুলা, সিল্কের এই বড় বড় চাদরগুলো তুলে নিই। আমরা এগুলোকে এই মেশিনে রাখি, এবং এটি সেগুলোকে একশত বার সোজা করে, তারপর সেগুলোকে আটকে এবং কেটে দেয়।”

অস্ত্র ব্যবসায়ী ভিক্টর বাউটের জন্য বন্দী বিনিময়ের অংশ হিসাবে গ্রিনারকে 2022 সালের ডিসেম্বরে মুক্তি দেওয়া হয়েছিল। গত মৌসুমে তিনি বুধে ফিরেছেন। তিনি তার ক্যারিয়ারে অষ্টমবারের মতো অল-স্টার ছিলেন।

ফক্স নিউজের রায়ান গেডোস এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

আমার ক্ষমা চাওয়ার কিছু নেই: মেসি

News Desk

শাহীন-ফখরের জন্য আলাদা আলাদা ফিজিও নিয়োগ

News Desk

মিঠুনের সেঞ্চুরি ম্লান করে দিলেন দিপু-মাহমুদউল্লাহ

News Desk

Leave a Comment