ব্রেট ব্যাটির প্রত্যাবর্তন মেটসের সাথে জেফ ম্যাকনিলের অবস্থার একটি ইঙ্গিত দিতে পারে
খেলা

ব্রেট ব্যাটির প্রত্যাবর্তন মেটসের সাথে জেফ ম্যাকনিলের অবস্থার একটি ইঙ্গিত দিতে পারে

লন্ডন – গত সপ্তাহে ট্রিপল-এ সিরাকিউসে ফিরে আসার আগে মেটস কর্মকর্তাদের কাছ থেকে ব্রেট ব্যাটির বিচ্ছেদের বার্তায় তাকে দ্বিতীয় বেসে গেমস পাওয়ার উল্লেখ রয়েছে।

এখন পর্যন্ত এটি দ্বিতীয় স্থানে প্রিগেম ওয়ার্ক হয়েছে, লন্ডন সিরিজে প্রতিটি দলকে দেওয়া 27 তম খেলোয়াড় হিসাবে মেটসে ফিরে আসার পর শুক্রবার ব্যাটি বলেছিলেন।

তবে এটি সংগঠনে জেফ ম্যাকনিলের অবস্থানের আরেকটি সূচক হতে পারে।

লন্ডন সিরিজে ২৭তম খেলোয়াড় হিসেবে ব্যাটে মেটসে ফিরে আসেন। গেটি ইমেজ

ম্যাকনিল মেটসের শেষ তিনটি গেমের জন্য বেঞ্চে ছিলেন (ওয়াশিংটনে বাম-হাতি খেলোয়াড়দের বিরুদ্ধে) এবং শনিবার একই পরিণতির মুখোমুখি হতে পারেন কারণ ফিলিস গোলটেন্ডার সুয়ারেজ শুরু করার জন্য নির্ধারিত রয়েছে।

কোচ কার্লোস মেন্ডোজা বলেছেন, “(ম্যাকনিল) খেলে অনেক দিন হয়ে গেছে, কিন্তু সে একজন পেশাদার।” “তিনি কাজ চালিয়ে যাচ্ছেন এবং তিনি যত্ন নেওয়া চালিয়ে যাচ্ছেন এবং যখন তার নাম ডাকা হবে তখন তিনি প্রস্তুত থাকবেন। আমি শুধু মানসিকভাবে মনে করি তিনি আরও ভাল করতে চান কারণ তিনি যত্ন নেন এবং তিনি অবদান রাখতে চান এবং এটি তার জন্য কঠিন ছিল। … আমাদের প্রয়োজন জেফ ম্যাকনিল জেফ ম্যাকনিল হবেন এবং আমি যথেষ্ট আত্মবিশ্বাসী যে সে আছে।” সে সেখানে যাবে।

নিউইয়র্ক মেটসের দ্বিতীয় বেসম্যান জেফ ম্যাকনিল লন্ডন স্টেডিয়ামে মেটস অনুশীলনের সময় ব্যাট ধরে আছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

জোসে ইগলেসিয়াস তার ডান-হাতের ব্যাট দিয়ে ম্যাকনিলের জায়গায় শেষ তিনটি ম্যাচে দ্বিতীয় বেসে স্টার্টার হিসাবে একটি বড় উত্সাহ দিয়েছেন।

অভিজ্ঞ ইগলেসিয়াসের পাঁচটি খেলায় সামগ্রিকভাবে একটি .865 OPS রয়েছে।

এটি ম্যাকনিলের জন্য একটি সংগ্রাম ছিল, যার শেষ উপস্থিতি রবিবার ডায়মন্ডব্যাকদের কাছে হেরেছিল।

সামগ্রিকভাবে, তিনি তিনটি হোমার এবং 14টি আরবিআই সহ .227/.296/.320 কমিয়েছেন।

মার্ক ভেন্টাসের তৃতীয় বেসে বাস্তুচ্যুত হওয়া ব্যাটে, সিরাকিউসের হয়ে দুটি খেলায় উপস্থিত হন এবং দুটি হোমারকে আঘাত করেন।

তিনি সবেমাত্র সেন্ট পল, মিনে পৌঁছেছিলেন, যখন তিনি খবর পেয়েছিলেন যে মেটস তাকে লন্ডনে নিয়ে যাচ্ছে।

ব্যাটে তার পাসপোর্ট পেতে নিউইয়র্কে ফিরে আসেন এবং বুধবার গভীর রাতে পুকুরের ওপারে উড়ে যাওয়ার জন্য চার্টার প্লেনে উঠার আগে ওয়াশিংটনের মেটসে যোগ দেন।

ম্যাকনিলের শেষ উপস্থিতি ছিল রবিবার ডায়মন্ডব্যাকদের বিপক্ষে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“যখন আপনি এই ব্যবসায় থাকবেন, আপনি যে কোনও কিছুর জন্য প্রস্তুত,” প্যাটি বলেছিলেন।

ব্যাটি বেসবল অপারেশনের প্রেসিডেন্ট ডেভিড স্টার্নস এবং মেন্ডোজার সাথে গত সপ্তাহে সিরাকিউজে অপশন করার আগে তার কথোপকথনটি বর্ণনা করেছিলেন।

“এটা ঠিক, আমরা আপনাকে নীচে পাঠাব এবং এটি স্থায়ী নয়, আপনি সেকেন্ড ডাউনে কিছু প্রতিনিধি পেতে যাচ্ছেন,” ব্যাটি বলেছিলেন।

প্যাটি বলেছিলেন যে তিনি পরিকল্পনাটি পছন্দ করেন।

“আমি রক্ষণাত্মক বহুমুখিতা পছন্দ করি এবং আমার সবসময় আছে,” তিনি বলেছিলেন। “আমি হাই স্কুলে বিভিন্ন পজিশনে খেলেছি এবং পুরো মাঠ জুড়ে চলতে ভালোবাসি।”

Source link

Related posts

ক্রেগ কাউন্সেল ‘আগ্রহী’ হওয়া সত্ত্বেও মেটসের উপর শাবকদের সাথে যোগ দেওয়ার সিদ্ধান্ত ব্যাখ্যা করেছেন

News Desk

মার্টিনেজের বিশ্বকাপ পদক পাহারায় ‘বেলজিয়ান কুকুর’

News Desk

বব কস্তাস স্মরণ করেন ওজে সিম্পসন 1994 সালের ব্রঙ্কোস গাড়ির তাড়ার সময় একটি এনবিএ ফাইনাল সম্প্রচারের সময় তাকে কল করার চেষ্টা করেছিলেন

News Desk

Leave a Comment