ব্রেন্ডেন রাইস বলেছেন জেরি রাইস প্রতিশোধ নিতে চায়: ‘এই ছেলেরা আমাদের অনুভব করবে’
খেলা

ব্রেন্ডেন রাইস বলেছেন জেরি রাইস প্রতিশোধ নিতে চায়: ‘এই ছেলেরা আমাদের অনুভব করবে’

একটি অনুপ্রাণিত এনএফএল সম্ভাবনা খুঁজে পাওয়া যেখান থেকে তাকে খসড়া করা হয়েছিল তা নতুন গল্প নয়।

কিন্তু চার্জার ওয়াইড রিসিভার ব্রেন্ডেন রাইসের জন্য, গল্পটি একটি মোচড় নিয়ে আসে — এমন একটি মোচড় যা তার অবস্থানে অভিনয় করার জন্য সর্বশ্রেষ্ঠ অন্তর্ভুক্ত।

“আমার বাবা গরম ছিলেন,” রাইস শুক্রবার রুকি মিনিক্যাম্প খোলার পরে বলেছিলেন। “প্রথম যে কথাটি তিনি বলেছিলেন তা হল, ‘এটি কাজে যাওয়ার সময়।’ তিনি বলেন, “আমি প্রতিটি পদক্ষেপে আপনার সাথে থাকব। “আমি এখন থেকে আপনার সমস্ত প্রশিক্ষণে অংশগ্রহণ করব, এবং আমাদের অনেক লোক আছে যারা আপনাকে ভুল প্রমাণ করেছে,” তিনি বলেছিলেন। “

জেরি রাইস এনএফএল-এর অভ্যর্থনায় সর্বকালের নেতা হিসেবে রয়ে গেছেন, তিনি শেষবার খেলেছেন এবং 14 বছর পর প্রো ফুটবল হল অফ ফেমে অন্তর্ভুক্ত হওয়ার পর থেকে দুই দশক ধরে ইয়ার্ড এবং টাচডাউন গ্রহণ করেছেন।

তিনি 1985 সালে সান ফ্রান্সিসকো কর্তৃক প্রথম রাউন্ডে – সামগ্রিকভাবে 16 নম্বরে নির্বাচিত হন, এবং গত মাসের শেষের দিকে যখন তার ছেলে সপ্তম রাউন্ডে এবং 225 তম বাছাই করা হয়েছিল তখন তিনি খুশি ছিলেন না।

আসলে, রাইস বলেছিলেন যে তার বাবা তার চেয়ে বেশি বিরক্ত।

“তোমরা ফ্ল্যাশ পেয়েছ এবং আপনি বলছেন, ‘কি খবর, বন্ধুরা?’” রাইস বলল, তার বাবাকে অনুকরণ করে। “এমন একজন নম্র লোক, ঠিক আছে? আমি? সে যেমন, ‘জাহান্নাম, না। আমরা এটিকে একটি ভিন্ন স্তরে নিয়ে যাব। এই ছেলেরা আমাদের অনুভব করবে।”

রাইসের দল গঠন একটি নতুন উন্নয়নের প্রতিনিধিত্ব করবে। যখন রাইস ইউএসসিতে খেলেছিল, তখন দুজনকে বিশেষভাবে ঘনিষ্ঠ বলে মনে করা হত না এবং সেই ব্যবধান সম্প্রতি সংকুচিত হয়েছে বলে মনে হচ্ছে।

“এটি একটি নরক গল্প হতে যাচ্ছে,” রাইস প্রতিশ্রুতি. “এটুকুই বলবো।”

খসড়ার তৃতীয় দিনে চার্জাররা রাইস নির্বাচন করার আগে একত্রিশটি প্রশস্ত রিসিভার খসড়া করা হয়েছিল। তিনি পরে সোশ্যাল মিডিয়ায় তার হতাশা প্রকাশ করেন, উল্লেখ করে যে “আমরা মাটি থেকে শুরু করেছি।”

শুক্রবার, খসড়ার পর তার প্রথম মিডিয়া সেশনে, রাইস অভিজ্ঞতাটিকে “খুব হতাশাজনক” বলে অভিহিত করেছেন, কিন্তু তিনি তার নির্বাচনকে “আশীর্বাদ” বলেও অভিহিত করেছেন কারণ তিনি এমন একটি দলে যোগ দিয়েছিলেন যা তাকে সত্যিই চায়, এমন একটি দল যার রিসিভার সাহায্যের প্রয়োজন ছিল।

কোচ জিম হারবাঘ বলেছেন, চার্জারদের রাইসের “তৃতীয় বা চতুর্থ রাউন্ড গ্রেড” ছিল। অনেক বাইরের প্রাক-খসড়া বিশ্লেষণ তাকে তার অবস্থানে শীর্ষ-20 সম্ভাবনার আশা করেছিল।

চার্জার ওয়াইড রিসিভার ব্রেন্ডেন রাইস শুক্রবার রুকি মিনিক্যাম্প চলাকালীন একটি ক্যাচ তোলে৷

(মার্ক জে. টেরিল/অ্যাসোসিয়েটেড প্রেস)

এই পুরো সময় জুড়ে তিনি রইসের জন্য কাজ করেছেন অত্যন্ত অর্থপূর্ণভাবে। সেই শনিবার, তিনি কিথ মিলার III এর অন্ত্যেষ্টিক্রিয়ার জন্য টেক্সাসে ছিলেন, যাকে রাইস “আমার সেরা বন্ধু” বলেছিলেন।

ডালাস বিমানবন্দরে বাড়ি যাওয়ার অপেক্ষায় বসে থাকার সময় বিকেলে চার্জার থেকে ফোন পান তিনি।

“এটি ঈশ্বরের কাছ থেকে একটি আশীর্বাদ ছিল কারণ তিনি আমাকে আমার বন্ধুর মৃত্যুতে শোক করার অনুমতি দিয়েছিলেন এবং তারপরে খুশি হতে পেরেছিলেন,” রাইস বলেছিলেন। “এটি একটি বীরত্বপূর্ণ দিন ছিল।”

রাইস এবং মিলার 2019 সালে কলোরাডোতে একটি নিয়োগ সফরের সময় দেখা করেছিলেন। রাইস ইউএসসিতে এবং মিলার টেক্সাস এএন্ডএম-কমার্সে স্থানান্তরিত হওয়ার আগে তারা উভয়েই বাফেলোসের হয়ে খেলা শেষ করে।

এপ্রিলের মাঝামাঝি, মিলারকে ক্যাম্পাসের কাছে তার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

দু’জন, উভয় প্রশস্ত রিসিভার, প্রাথমিকভাবে কলোরাডোতে সংঘর্ষে লিপ্ত হয়েছিল তাদের মধ্যে কতটা মিল ছিল, রাইস বলেছিলেন।

“আমরা লড়াই করতাম কারণ আমরা একে অপরকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করতাম,” রাইস বলেছিলেন। “শুধু এটা আমার চোখের সামনে বাড়তে দেখার জন্য… আমি মনে করি একটি নির্দিষ্ট মুহূর্তের একটি স্ন্যাপশট ছিল যেখানে আমরা সংযোগ করতে পেরেছি।”

বেতনের ক্যাপ সমস্যার কারণে মার্চ মাসে চার্জাররা রিসিভার কিনান অ্যালেন এবং মাইক উইলিয়ামসের সাথে আলাদা হয়ে যায়। তারা দ্বিতীয় রাউন্ডে ল্যাড ম্যাককঙ্কিকে খসড়া তৈরি করেছিল এবং অভিজ্ঞ ডিজে চার্ক জুনিয়রকে স্বাক্ষর করেছিল। গত সপ্তাহে.

রাইস একটি পজিশন গ্রুপে যোগদান করে যেটিতে প্রত্যাবর্তনকারী জোশুয়া পামার, কুয়েন্টিন জনস্টন, ডেরিয়াস ডেভিস এবং সহকর্মী সপ্তম রাউন্ডের বাছাই করা কর্নেলিয়াস জনসন অন্তর্ভুক্ত রয়েছে।

“লোকেরা বলতে চায়, ‘ওহ, তুমি কি দুঃখী? তুমি কি পাগল?’ “রাইস বলল। “বন্ধুরা, আমি আমার চিহ্ন এবং আমার নিজের উত্তরাধিকার রেখে যাওয়ার সম্ভাব্য সর্বোত্তম অবস্থানে আছি… এটি সব আমার উপর। সুতরাং, আপনি যদি শরতে আমাকে (আদালতে) দেখতে না পান তবে তা আমার উপর। যদি আপনি আমাকে সেখানে দেখতে পাচ্ছেন, আমি প্রয়োজনীয় কাজ করছি… সেখানে এবং সেখানে এবং উত্পাদনের জন্য।

ওয়াইড রিসিভার ব্রেন্ডেন রাইস শুক্রবার রুকি মিনিক্যাম্পে একটি ওয়ার্কআউট ধারণ করে৷

ওয়াইড রিসিভার ব্রেন্ডেন রাইস শুক্রবার রুকি মিনিক্যাম্পে একটি ওয়ার্কআউট ধারণ করে৷

(মার্ক জে. টেরিল/অ্যাসোসিয়েটেড প্রেস)

গত দুই মৌসুমে, রাইস ক্যালেব উইলিয়ামসের কাছ থেকে পাস পেয়েছেন, 2022 সালের হেইসম্যান ট্রফি বিজয়ী এবং গত মাসে সামগ্রিকভাবে এক নম্বর বাছাই করা হয়েছে। চার্জারদের সাথে, তিনি জাস্টিন হারবার্টের লক্ষ্যে পরিণত হবেন, এনএফএল-এর অন্যতম সেরা কোয়ার্টারব্যাক।

“আমি সত্যিই ভাগ্যবান,” রাইস মজা করে বলল। “আমি আমার বাবার মতো অনুভব করি।”

যার কথা বলতে গেলে, বাবা এবং ছেলে খেলোয়াড় হিসাবে সমান নয়। চাল 6 ফুট লম্বা, 208 পাউন্ড এবং তার শারীরিক শক্তির জন্য বেশি পরিচিত। জেরি রাইস, 6-2, 200 এ তালিকাভুক্ত, মসৃণতা এবং তরলতার ক্ষেত্রে শ্রেষ্ঠ।

রাইস মুচকি হেসে ঘোষণা করেন যে তিনি তার বাবার চেয়ে দ্রুততর ছিলেন অনুমান করার পরে যে লিগে প্রবেশ করার পরে দুজনে “ঘাড় এবং ঘাড়”।

“আমি শুনেছি এনএফএলে তার রকি সিজন ভালো ছিল না,” রাইস বলেন। “আমাকে তার উপরে যেতে হবে।”

জেরি রাইস 927 গজ এবং তিনটি টাচডাউনের জন্য 49টি অভ্যর্থনা সহ তার সিনিয়র বছর শেষ করেছেন। পরবর্তী 11টি মৌসুমের 10টিতে, তিনি একজন প্রো বোলার ছিলেন কারণ 49ers তিনটি সুপার বোল জিতেছিল।

Source link

Related posts

ফিলিস প্লেয়ার ব্রাইসন স্টটের ব্যাট আপনাকে লিটল লিগ ক্লাসিকে স্কুলে ফিরিয়ে নিয়ে যায়

News Desk

বোর্দোর জ্যাক এডি বিদেশী খেলোয়াড়দের সম্পর্কে এনআইএল নিয়মের জন্য দুঃখ প্রকাশ করেছেন: ‘এটি পরিবর্তন করা দরকার’

News Desk

জনভবনে মোশাররফ ও বেবুন রাফিকা তামিম

News Desk

Leave a Comment