ব্রেভসের বিরুদ্ধে মেটসের আসন্ন সিরিজ, ফিলিস সত্য প্রকাশ করতে পারে
খেলা

ব্রেভসের বিরুদ্ধে মেটসের আসন্ন সিরিজ, ফিলিস সত্য প্রকাশ করতে পারে

মরসুমের প্রথম ছয় সপ্তাহে, মেটস টানা পাঁচটি খেলা হেরেছে, টানা ছয়টি জিতেছে, ডজার্স এবং ব্রেভস থেকে একটি সিরিজ নিয়েছিল এবং রশ্মির দ্বারা পরিত্যক্ত হয়েছিল।

18-18 স্কোয়াড সম্পর্কে অনেক অজানা আছে, এবং তারা সম্ভাব্যতা এবং ফ্ল্যাশগুলি দেখিয়েছে যেগুলিকে পুনর্নির্মাণ বছর হিসাবে দেখা উচিত।

মেটস যদি তাড়াতাড়ি দেখায় যে তারা সত্যিকারের প্রতিযোগী কিনা বা তারা একটি সময়সীমা বিক্রেতা হওয়ার দিকে যাচ্ছে কিনা, পরবর্তী সাতটি গেম একটি সত্যিকারের পরীক্ষা হতে পারে।

কার্লোস মেন্ডোজা এবং মেটস ব্রেভস এবং ফিলিসের বিরুদ্ধে সিরিজ শুরু করার কথা রয়েছে। এপি

ব্রেভস এবং ফিলিসের বিরুদ্ধে ছয় বা সাতটি জয় একটি বার্তা পাঠাবে যে মেটসকে একটি বৈধ প্লে অফ হুমকি হিসাবে বিবেচনা করা উচিত।

ব্রেভস এবং ফিলিসের ছয় বা সাতটি ক্ষতি এই বার্তা পাঠাবে যে 2024 কার্যকরভাবে জুলাইয়ের শেষে শেষ হতে পারে।

“আপনি তাদের চালানোর চেষ্টা করছেন, আপনি তাদের তাড়া করার চেষ্টা করছেন।” জেফ ম্যাকনিল বৃহস্পতিবার সিটি ফিল্ডে বলেছিলেন, যেখানে তিনি এবং হ্যাঙ্ক আজরিয়া একটি দাতব্য জুজু ইভেন্টের সহ-হোস্ট করেছেন যা মেট্রোপলিটন পিজিএ ফাউন্ডেশন এবং হিউম্যান সোসাইটিকে উপকৃত করেছে। সংহতি প্রকল্প। “তারা পরাজিত করার দল হবে। আশা করি আমরা এই সপ্তাহে সেখানে যেতে পারব এবং ব্যবসার যত্ন নিতে পারব।”

চ্যালেঞ্জ শুরু হয় শুক্রবার, যখন মেটস একটি ব্রেভস দলের বিরুদ্ধে তিন-গেমের হোম সিরিজ শুরু করে যেটি কিছু উপায়ে ধীর গতিতে শুরু করেছে — ম্যাট ওলসন .200 মারছেন; রোনাল্ড আকুনা জুনিয়র ব্যাট করছেন মাত্র .261 করে দুই হোম রান নিয়ে। মাইকেল হ্যারিস II-এর একটি 0.671 ওপিএস রয়েছে – তবুও বেসবলে সর্বাধিক হোম রানের তালিকায় এখনও চতুর্থ স্থানে রয়েছে, কারণ মার্সেল ওজুনা দলের প্রধান বেসম্যান হিসাবে খেলায় প্রবেশ করেছেন।

মেটস ইতিমধ্যেই গত মাসে পাওয়ারহাউস আটলান্টা থেকে তিনটির মধ্যে দুটি পেয়েছে, যখন তারা শুক্রবার চার্লি মর্টনকে ছিটকে দেয় এবং তারপর থেকে অবনমিত অ্যালান উইনানসকে।

ব্রেভসের ঘূর্ণন স্থিতিশীল এবং ক্লাবের জন্য জাতীয় লীগে তৃতীয়-সেরা রেকর্ডের জন্য যথেষ্ট ভাল ছিল।

সেরা MLB রেকর্ডটি ফিলিসের (26-12), যারা গত বছর এনএলসিএস-এ পড়েছিল এবং মোটামুটি একই রোস্টারে ফিরে এসেছে।

তাদের ঘূর্ণন চমৎকার এবং গভীর ছিল, এবং অ্যালেক বোহমের থেকে এক ধাপ এগিয়ে এবং ব্রাইস হার্পারের কাছ থেকে আরও নিয়ন্ত্রণ অপরাধটিকে চালিত করেছিল।

কুইন্স এবং ফিলাডেলফিয়ার মধ্যে চার-গেমের সিরিজ বিভক্ত করার জন্য সোমবার এই মরসুমে প্রথমবারের মতো ফিলিস দেখবে মেটস।

মারসেল ওজুনা হোম রানে এমএলবিতে এগিয়ে। গেটি ইমেজ

কোচ কার্লোস মেন্ডোজা এই সপ্তাহে বলেছেন, “আমরা জানি তারা ভালো দল, কিন্তু আমরাও ভালো দল।” “আমরা চ্যালেঞ্জের জন্য প্রস্তুত হব, এবং ছেলেরা যেতে প্রস্তুত হবে। তারা উত্তেজিত হবে, এবং এটি মজাদার হবে।”

এমন লক্ষণ রয়েছে যে গ্রুপের মাঝখানে মেটসের আক্রমণ বন্ধ হয়ে যেতে পারে।

ম্যাকনিল, একটি ডাউন সিজনে আসছে যা এপ্রিলে খুব বেশি প্রতিশ্রুতি দেখায়নি, একটি তিন-হিট গেমে আসছে যা তার গড় .248-এ উন্নীত করেছে।

Amazin সব কিছুর মধ্যে অন্তর্দৃষ্টি প্রদান

মাইক পুমার Inside the Mets-এর জন্য সাইন আপ করুন, একচেটিয়াভাবে Sports+ এ

ধন্যবাদ

পিট আলোনসো, যিনি 1-এর জন্য-29 মেস ছিলেন যা তাকে শুরুর লাইনআপ থেকে একটি বিরল দিন অর্জন করেছিল, একটি হোমার এবং একটি ডবল মঙ্গলবার স্ল্যাম করেছে যা তার OPS .710 থেকে .742 এ উন্নীত করেছে।

ফ্রান্সিসকো লিন্ডর, ব্র্যান্ডন নিম্মো এবং ব্রেট ব্যাটি একইভাবে প্রবণতা করছে।

কিন্তু প্রথম দেড় মাসের মধ্যে, যখন মেটসের এক দিক উত্থিত হয়, তখন অন্য দিকটি নেমে যায়।

ব্রাইস হার্পার এই বছর ফিলিস অপরাধ চালাতে সাহায্য করেছেন। গেটি ইমেজ

আজ পর্যন্ত ক্লাবের সবচেয়ে বড় শক্তি বুলপেন কি ভারী ব্যবহারের মধ্যেও শ্রেষ্ঠত্ব বজায় রাখবে?

মেন্ডোজা কি একটি প্রবাহিত ঘূর্ণন সহ ডান বোতামগুলিকে ধাক্কা দেবে যা ছয়টি শুরুতে প্রসারিত হতে পারে এবং এখন রকি ক্রিশ্চিয়ান স্কটকে বহন করে?

মেটসের মাঝারি ক্লাবহাউস সম্পর্কে অনেক প্রশ্ন রয়েছে।

এই সপ্তাহে, মেটস কিছু উত্তর দিতে শুরু করতে পারে।

“আপনি তাদের পরাজিত করতে চান, তারা এখন আমাদের বিভাগের শীর্ষে আছে,” ম্যাকনিল ব্রেভস এবং ফিলিস সম্পর্কে বলেছিলেন। “তারা সত্যিই ভাল বেসবল খেলে।

আমি মনে করি আপনার একই অনুপ্রেরণা আছে (যেকোন ম্যাচের মতো)। কিন্তু একই সময়ে, আমি মনে করি এই গেমগুলি সত্যিই একটু বেশি গুরুত্বপূর্ণ।

Source link

Related posts

প্যারাগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার জয়

News Desk

কামিন্স-রাসেলের লড়াই সামলে জিতল চেন্নাই

News Desk

হারিকেনের বিরুদ্ধে রেঞ্জার্সের শারীরিক মেধা পরীক্ষা করা হবে

News Desk

Leave a Comment