ব্র্যান্ডন আইয়ুকের কাছে 49ers-এর চুক্তির প্রস্তাব প্রকাশিত হয়েছে কারণ অসন্তুষ্ট রিসিভার তার বিশাল বেতনের জন্য অপেক্ষা করছে
খেলা

ব্র্যান্ডন আইয়ুকের কাছে 49ers-এর চুক্তির প্রস্তাব প্রকাশিত হয়েছে কারণ অসন্তুষ্ট রিসিভার তার বিশাল বেতনের জন্য অপেক্ষা করছে

ব্র্যান্ডন আইয়ুককে সান ফ্রান্সিসকোতে রাখার জন্য সেরা 10 টাকা যথেষ্ট নাও হতে পারে।

সান ফ্রান্সিসকো ক্রনিকলের মাইক সিলভারের মতে, 49ers স্টার রিসিভারকে প্রায় $26 মিলিয়ন বার্ষিক চুক্তির এক্সটেনশনের প্রস্তাব দিচ্ছে, তবে উভয় পক্ষ এখনও একটি চুক্তিতে পৌঁছাতে পারেনি।

overthecap.com এর মতে তার গড় বার্ষিক মূল্য $26 মিলিয়ন 2024 সালে NFL-এ অষ্টম স্থান পাবে।

“আমি শুনেছি যে তাদের অফারটি সম্ভবত $26 মিলিয়ন রেঞ্জের মধ্যে রয়েছে, যা অবশ্যই জাস্টিন জেফারসনের অর্থ নয় এবং এটি হওয়া উচিত নয়, তবে এটি পরবর্তী স্তরে ডেভন্টা স্মিথ, আমন-রা সেন্ট ব্রাউনের কাছাকাছি।” গত সপ্তাহান্তে কেএনবিআরের ‘পাপা অ্যান্ড লুন্ড’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

যদিও প্রতি বছর $26 মিলিয়ন অনেক অর্থের মতো মনে হতে পারে, ক্রীড়াবিদরা সর্বদা অতীতের চুক্তিগুলিকে নিজেদের জন্য আরও ভাল করার চেষ্টা করার নজির হিসাবে ব্যবহার করে।

ব্র্যান্ডন আইয়ুক একটি দীর্ঘমেয়াদী চুক্তিতে পৌঁছানোর আশা করছেন। এপি

ভাইকিংস জেফারসন $35 মিলিয়ন AAV এর সাথে নতুন রেকর্ড স্থাপনের সাথে এই অফসিজনে বিস্তৃত রিসিভার বাজার খুব সক্রিয় ছিল।

অন্যরা যেমন ঈগলসের এজে ব্রাউন ($32 মিলিয়ন এএভি, সেকেন্ড), এবং লায়ন্সের সেন্ট জনস। ব্রাউন ($30 মিলিয়ন, তৃতীয়) এবং ডলফিনের জেলেন ওয়াডল ($28.3 মিলিয়ন, পঞ্চম) সকলেই বার্ষিক $26 মিলিয়নেরও বেশি মূল্যের এক্সটেনশন পেয়েছে, ডেভন্টা স্মিথ ফিলাডেলফিয়া থেকে ($25 মিলিয়ন, অষ্টম) শর্ট নোটিশে এসেছেন।

Aiyuk $14.1 মিলিয়ন ফ্র্যাঞ্চাইজ ট্যাগে খেলার জন্য সেট করা হয়েছে, এবং মনে হচ্ছে তিনি একটি চুক্তি করার চেয়ে বিনামূল্যে এজেন্সির জন্য অপেক্ষা করবেন যা শীর্ষ-পাঁচ টাকার চেয়ে শীর্ষ-10 অর্থের সাদৃশ্যপূর্ণ।

49ers মহাব্যবস্থাপক জন লিঞ্চ তার হাতে একটি কঠিন পরিস্থিতি আছে. ইউএসএ টুডে স্পোর্টস

26 বছর বয়সী সেন্ট ব্রাউনের চার বছরের, $120 মিলিয়ন চুক্তিকে বেঞ্চমার্ক হিসাবে দেখেন, ইএসপিএন অনুসারে, 49ers ওয়াইড রিসিভার কোচ টিজে হাউশমান্দজাদেহ, প্রাক্তন এনএফএল ওয়াইড রিসিভার, সান ফ্রান্সিসকোতে 95.7 এফএম-এর সাথে একটি রেডিও সাক্ষাত্কারে বলেছিলেন যে আইয়ুক প্রস্তাবটি গ্রহণ করবে।

“(49ers), আমি মনে করি তারা মনে করে সে একজন খুব ভাল খেলোয়াড় যে তারা গড়ে তুলেছে এবং তারা তাকে পেতে চায় এবং তারা মনে করে সে লিগের সেরা রিসিভারদের একজন, এবং স্পষ্টতই পরবর্তী স্তরে, এটি এমনকি কাছাকাছি নয়। সিলভার বলেন, “আমার মতে, জাস্টিন জেফারসন বা হয়ত “আপনি যাদের কথা বলছেন তারা সেই শীর্ষ স্তরের। কিন্তু তারা মনে করে এটি সত্যিই ভাল, এখন সত্যিই ভাল, এবং সেই সংখ্যাগুলি আশ্চর্যজনক।’

ডিবো স্যামুয়েলের চুক্তির কারণে 49ers এর জন্য পরিস্থিতি জটিল।

Deebo Samuel এর বেতন Aiyuk এর সাথে 49ers এর পরিকল্পনাকে প্রভাবিত করে। গেটি ইমেজ

স্যামুয়েল আরও দুই বছরের জন্য চুক্তির অধীনে রয়েছে $23.9 মিলিয়নের AAV, 11তম সর্বোচ্চ চিহ্ন।

দলটি তাকে খসড়ার দিকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বিবেচনা করেছিল কিন্তু ফ্লোরিডার প্রথম রাউন্ড রিসিভার রিকি পিয়ারসালের সাথে ভবিষ্যতের জন্য পরিকল্পনা করার সময় শেষ পর্যন্ত তাকে রোস্টারে রাখে।

ক্রিশ্চিয়ান ম্যাকক্যাফ্রে, ট্রেন্ট উইলিয়ামস এবং ফ্রেড ওয়ার্নারের দীর্ঘমেয়াদী চুক্তির মতো তাদের অন্যান্য দীর্ঘমেয়াদী বিনিয়োগের সাথে, 49-এর কাছে ব্যয় করার জন্য সীমিত অর্থ রয়েছে।

স্যামুয়েল এবং আয়ুক কি 2025 সালে অদৃশ্য হয়ে যাবে? এপি

মিডফিল্ডার ব্রক পার্ডি অদূর ভবিষ্যতে একটি দীর্ঘমেয়াদী চুক্তি পাওয়ার পথে।

তারা মিনেসোটার মতো একই অবস্থানে নেই, যা জেফারসনকে অর্থ প্রদান করতে পারে কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড এক বছরের চুক্তিতে রয়েছে এবং দলটি সহকর্মী সংকেত-কলার জেজে ম্যাককার্থির খসড়া তৈরি করেছে।

সিলভার বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে একজন রিসিভার – যদি উভয়ই না হয় – 2024 মরসুমের পরে চলে গেছে।

“আমি মনে করি 49ersদের একটা মানসিকতা আছে যে আজকের এনএফএল-এ, তাদের সামগ্রিক মডেলের প্রিমিয়াম মূল্যে একটি রিসিভারকে অর্থ প্রদান – অথবা দুইজনকে ছেড়ে দেওয়া যাক, একবার আপনাকে একটি কোয়ার্টারব্যাক দিতে হবে, যা তারা পার্ডির সাথে করতে যাচ্ছে, তা নয়’ টি অগত্যা ঘটতে যাচ্ছে,” সিলভার বলেন, “যার সবচেয়ে বুদ্ধিমান উপায় হল যে দলগুলিকে খসড়ার মাধ্যমে অনেক রিসিভার আসে। আপনি এটি খসড়া অবস্থান প্রতিফলিত দেখতে.

Source link

Related posts

আজহার আলী ধারাবাহিক, এই রেকর্ড নেই কোহলিরও

News Desk

দেখে নিন ইউরো কাপের নকআউটে মুখোমুখি কারা

News Desk

ইএসপিএন আনুষ্ঠানিকভাবে জেসন কেলসকে “সোমবার নাইট ফুটবল”-এ প্রিগেম ভূমিকার জন্য স্বাক্ষর করেছে।

News Desk

Leave a Comment