ভক্তের প্রিয় মাইকেল ব্লক পিজিএ চ্যাম্পিয়নশিপে আত্মবিশ্বাস ব্যাখ্যা করেছেন: ‘আমি কোর্স রেকর্ড সেট করেছি’
খেলা

ভক্তের প্রিয় মাইকেল ব্লক পিজিএ চ্যাম্পিয়নশিপে আত্মবিশ্বাস ব্যাখ্যা করেছেন: ‘আমি কোর্স রেকর্ড সেট করেছি’

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

2000 পিজিএ চ্যাম্পিয়নশিপে জোসে মারিয়া ওলাজাবাল তার তৃতীয় রাউন্ডে 9-অন্ডার 63 দিয়ে ভালহাল্লা গলফ ক্লাব রেকর্ড গড়েন।

ভালহাল্লায় 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের সাথে, প্রতিটি গল্ফার সেই চিহ্নটি আঘাত করতে চাইবে৷ প্রকৃতপক্ষে, কেউ ইতিমধ্যেই আগস্টে এটি করেছে এবং আপনি যা আশা করতে পারেন তা নয়।

মাইকেল ব্লক, মিশন ভিজো, ক্যালিফোর্নিয়ার অ্যারোয়ো ট্রাবুকো গল্ফ ক্লাবের ক্লাব পেশাদার, গত বছর এইবার ওক হিল গল্ফ ক্লাবে 2023 পিজিএ চ্যাম্পিয়নশিপে 15 তম স্থান অর্জন করার সময় গলফ বিশ্বকে বিমোহিত করেছিল৷

তিনি শুধু সাফল্যই পাননি, রবিবারের ফাইনাল রাউন্ডে ররি ম্যাকইলরয়ের সাথে তার সঙ্গী হিসেবে দুর্দান্ত সাফল্য পেয়েছেন, এই বছরের মেজর-এ তার স্থান অর্জনের জন্য 18 তম হোলে দুর্দান্ত আপ-ডাউন আঘাত করেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মাইকেল ব্লক 21 মে, 2023-এ নিউ ইয়র্কের রচেস্টারে ওক হিল কান্ট্রি ক্লাবে 2023 পিজিএ চ্যাম্পিয়নশিপের ফাইনাল রাউন্ডের সময় 18 তম সবুজে ভক্তদের হেসে এবং ধন্যবাদ জানিয়েছেন (Getty Images এর মাধ্যমে Kyur Khamar/PGA ট্যুর)

পরবর্তী টুর্নামেন্টগুলি – চার্লস শোয়াব চ্যালেঞ্জ এবং আরবিসি কানাডিয়ান ওপেন – 2023 পিজিএ চ্যাম্পিয়নশিপের পরে, ব্লক ভালহাল্লাতে যান, যেখানে তিনি ক্লাবের মালিকের হয়ে খেলেন।

তিনি তার প্রথম রাউন্ডে একটি 63 গুলি করেছিলেন।

ফ্লোরিডার শেল বে গল্ফ ক্লাবে রাইজিং ক্যানের মালিক টড গ্রেভস, টুয়া তাগোভাইলোয়া এবং মিয়ামির জালেন রামসে-এর সাথে একটি রাউন্ডের পর ব্লক ফক্স নিউজ ডিজিটালের কাছে প্রথম দিনে 63 এবং দ্বিতীয় দিনে 71 গুলি করেছিলাম৷ ডলফিন।

“অবশ্যই শর্তগুলি মেজর থেকে আলাদা, তবে এটি এখনও খুব একই রকম। আমি এটি পছন্দ করি। আমি গল্ফ কোর্স পছন্দ করি। আমি এটি সম্পর্কে সবকিছু পছন্দ করি। আমি লুইসভিলের লোকদের ভালোবাসি। তাই, এটি অবশ্যই নিশ্চিতভাবে অন্য পার্টি হতে পারে। “

“এটা সব আমার উপর নির্ভর করে।”

মাইকেল ব্লকের অনুপ্রেরণামূলক পিজিএ চ্যাম্পিয়নশিপ মাইকেল জর্ডানকে এগিয়ে যেতে নেতৃত্ব দেয়

গত বছর, ব্লক স্বীকার করেছেন যে তিনি স্থানীয় ক্লাবে একজন পেশাদার হিসাবে টুর্নামেন্টের জন্য যোগ্যতা অর্জন করেছেন এবং ওক হিলে বিশ্বের সেরাদের সাথে প্রতিযোগিতা করার সুযোগ উপভোগ করছেন বলে প্রত্যাশাগুলি যুক্তিসঙ্গত ছিল।

তিনি সেরা দিয়ে খেলতে পারেন তা দেখানোর পরে, ব্লকের জীবন চিরতরে বদলে গেল। তিনি একজন গল্ফ চ্যাম্পিয়ন হয়েছিলেন, এবং ভক্তরা তার চারপাশে সমাবেশ করতে পারে কারণ তার জীবনের সময় ছিল।

“আমি গল্ফ খেলি এবং এটি আমার এবং আমার পরিবারের সাথে ঘটেছিল তা খুবই আশ্চর্যজনক,” ব্লক বলেছেন, ওক হিলে তার পারফরম্যান্সের পরে তিনি “সেই বিদ্বেষীদের কারো সাথে দেখা করেননি”।

টড গ্রেভস, জালেন রামসে এবং তুয়া তাগোভাইলোয়ার সাথে মাইকেল ব্লক

মাইকেল ব্লক টড গ্রেভস, জালেন রামসে এবং তুয়া তাগোভাইলোয়ার সাথে দাঁড়িয়েছেন। (বেত তোলা)

ব্লকের জনপ্রিয়তা এমন পর্যায়ে পৌঁছেছিল যে তিনি মুরগির আঙ্গুলে বিশেষায়িত একটি আমেরিকান ফাস্ট ফুড চেইন রাইজিং ক্যান’স দ্বারা স্পনসর করেছিলেন। তিনি বলেছিলেন যে এটি তাদের অংশীদারিত্বের পর থেকে তার পোলো শার্টে “সবচেয়ে আলোচিত লোগো”।

যদিও ব্লক পছন্দ করেন যে তার জীবন আরও ভালোর জন্য পরিবর্তিত হয়েছে, এর অর্থ হল PGA চ্যাম্পিয়নশিপ শুরুর জন্য বৃহস্পতিবার প্রথম টি-তে দাঁড়ালে প্রত্যাশা থাকবে। এবং তিনি এটা জানেন.

“আমি যদি আপনাকে না বলি যে আমি আমার জীবনে আগের চেয়ে অনেক বেশি চাপের মধ্যে আছি, তাহলে আমি আপনার সাথে মিথ্যা কথা বলতাম,” বলেছেন ব্লক, যিনি পরের মাসে 48 বছর বয়সী হবেন৷ “গত বছর যখন আমি ওক হিলে গিয়েছিলাম তখন আমি যে পরিমাণ চাপের মধ্যে ছিলাম তা কিছুই ছিল না। আক্ষরিক অর্থে কিছুই ছিল না। এটি এমন ছিল, ‘ওহ, তিনি ক্লাবের পক্ষে, তিনি শেষ স্থানে টাই শেষ করতে চলেছেন।’ তাই চাপ নেই।”

ড্রিম পিজিএ চ্যাম্পিয়নশিপ চলতে থাকায় মাইকেল ব্লক হোল-ইন-ওয়ানে ডুবে যায়

“অবশ্যই গলফ জগতের চোখ আমার দিকে। তাই, হ্যাঁ, আমার অনেক চাপ আছে। কিন্তু, একই সময়ে, আমি এটা ব্যবসা করব না। আমি এটা পছন্দ করি। যদি সে সেখানে বসে জিজ্ঞেস করে, ‘আপনি কি চান? এটা আছে কি না?’ আমি বরং এটা পেতে চাই।” তাই আমি তার সাথে স্বাচ্ছন্দ্য বোধ করছি।”

ব্লক জানে যে প্রতিদিন গল্ফ ভক্তরা তার কাছ থেকে আরও চার দিনের অলৌকিক ঘটনা আশা করবে, তবে তার ব্যক্তিগত বন্ধু এবং পরিবার তাকে ব্যক্তিগতভাবে দেখার জন্য দূর-দূরান্ত থেকে ভ্রমণ করে।

“আমি আক্ষরিক অর্থে আমার হাই স্কুলের জন্য একটি পুনর্মিলনীতে যোগ দিয়েছিলাম। সারা বিশ্ব থেকে আমার বন্ধুরা এসেছিল। আমার শাশুড়ি আমাকে আর্জেন্টিনা থেকে দেখেছিলেন। তিনি আমাকে দেখার জন্য ভ্রমণ করেছিলেন এবং আমাকে দেখতে আসেন। তিনি আমাকে কখনও গল্ফ খেলতে দেখেননি। তার জীবনের একটি দিন,” তিনি বলেছিলেন।

আবার, ব্লক ভালহাল্লাকে জানার জন্য ফিরে যায় এবং বুঝতে পারে যে সে এখানে সাফল্য পেয়েছে, এমনকি যদি কোর্সটি এই প্রধানের মতো কঠিন না হয়। সফরের অন্যান্য গলফারের মতোই চাপ কাটিয়ে ওঠার জন্য তার একটি প্রক্রিয়া রয়েছে।

মাইকেল ব্লক রাইজিং ক্যানের রেস্টুরেন্টে হাসছেন

মাইকেল ব্লক ফ্লোরিডার মিয়ামিতে 8 মে, 2024-এ রাইজিং ক্যানস-এ একটি সাক্ষাত্কারের সময় কথা বলছেন। (জন বারা/গেটি ইমেজ ফর রেজিং ক্যানস)

“ব্যক্তিগতভাবে আমার জন্য, এটি নিজেকে হিমায়িত না করার একটি প্রক্রিয়া,” তিনি ব্যাখ্যা করেছিলেন। “যখন আমি নিজেকে বরফ বলি, আমি এটির উপর দাঁড়াতে যাচ্ছি না এবং এটিকে অতিরিক্ত বিশ্লেষণ করব না এবং আমার লক্ষ্যের দিকে তাকাব, নীচে তাকাব এবং ট্রিগারটি টানব এটা।”

এবং আসুন ভুলে গেলে চলবে না যে ব্লক বড় লিগের কাছে অপরিচিত নয়। এবং এটি শুধু 2023 নয়, এটি হবে ব্লকের ষষ্ঠ পিজিএ চ্যাম্পিয়নশিপ, 2014, 2016, 2018, 2022 এবং 2023 সালে এটির জন্য যোগ্যতা অর্জন করেছে। তিনি দুটি ইউএস ওপেনও খেলেছেন (2007 এবং 2018)। যাইহোক, তিনি শুধুমাত্র একবার কাট করেছেন, যা গত বছর ওক হিলে এসেছিল।

তাই তার স্ত্রীর সাথে পরামর্শ করার পর ব্লকের লক্ষ্য সহজ ছিল।

“‘নতুন লক্ষ্য কী, নতুন লক্ষ্য কী?’ “আপনি বলছেন: ‘শুধু কাট করুন’,” তিনি হাসতে হাসতে বলেন, “এটি আসলেই ক্লাবে একজন পেশাদার হন, এবং এটাই তাই।”

ব্লক ভালহাল্লায় অংশ নিতে চায়, এবং কে জানে পরবর্তী কী হবে? ব্লক বলেছিলেন যে তিনি টাইগার উডসের সাথে জুটি বাঁধতে পছন্দ করবেন এবং গত মাসে দ্য মাস্টার্সের ফাইনাল রাউন্ডে তরুণ নীল শিপলির মতো একই অভিজ্ঞতা অর্জন করবেন।

“আমার জন্য, শনিবার বা রবিবার টাইগারের সাথে খেলার মতো হবে — আমি আক্ষরিক অর্থে মাইক ফেলে দিতে পারি এবং গল্ফ কোর্স ছেড়ে চলে যেতে পারি এবং আর কখনও গল্ফ খেলতে হবে না, এবং আমি দুর্দান্ত হব। তাই হবে। আমার জন্য বিশেষ ,” সে বলেছিল.

এক বছর পরে, ব্লকের জন্য বিশ্বটি খুব আলাদা ছিল। পিজিএ চ্যাম্পিয়নশিপের জন্য যোগ্যতা অর্জনকারী অন্য ক্লাব পেশাদার হওয়ার পরিবর্তে, এই সপ্তাহে লুইসভিলে তাকে চিনবে এমন ভক্তরা শুরু থেকেই তাকে উল্লাসিত করবে।

মাইকেল ব্লক একটি গল্ফ ক্লাব দোল

মাইকেল ব্লক 13 মে, 2024-এ কেনটাকির লুইসভিলে ভালহাল্লা গল্ফ ক্লাবে 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের আগে অনুশীলন রাউন্ডের সময় 12 তম গর্তে একটি শট খেলেন। (রস কিন্নায়ার্ড/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

যদি তিনি ফেয়ারওয়েতে আঘাত করতে পারেন এবং এটি করার পরে কোনও “6-লোহা বাকি” না থাকে তবে এই সপ্তাহান্তে ভালহালায় আরেকটি “ব্লক পার্টি” স্থাপন করা যেতে পারে।

স্কোরকার্ডে আবার ৬৩ পাওয়াটাও দারুণ হবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ব্রাজিল ম্যাচের আগে নিষিদ্ধ হলেন ক্যামেরুন গোলরক্ষক

News Desk

গতি? পিচ ঘন্টা? এমএলবি পিচারগুলি কী ভাঙে তা আবিষ্কারের বাঁক কখনও বেশি ছিল না

News Desk

নিক্সের ডোন্টে ডিভিনসেঞ্জো স্বীকার করেছেন যে পেসাররা একটি কঠিন খেলা 4 এর পরে “কঠিন প্রতিদ্বন্দ্বিতা করেছিল”

News Desk

Leave a Comment