ভয়ঙ্কর জিম ইনজুরিতে পল পিয়ার্সের আঙুল 45 পাউন্ড ওজনের প্লেট দ্বারা পিষ্ট হয়েছিল
খেলা

ভয়ঙ্কর জিম ইনজুরিতে পল পিয়ার্সের আঙুল 45 পাউন্ড ওজনের প্লেট দ্বারা পিষ্ট হয়েছিল

পল পিয়ার্স বলেছেন যে শুক্রবার একটি জিমে ওয়ার্কআউট করার সময় একটি 45 পাউন্ড ওজনের ভারোত্তোলন প্লেট রক্তাক্ত দৃশ্যে তার আঙ্গুলগুলিকে পিষ্ট করার পরে তিনি নিজেকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন।

বাস্কেটবল তারকা সোমবারের “অবিবাদিত” এর পর্বের সময় ঘটনাটি স্মরণ করেছিলেন এবং ব্যাখ্যা করেছিলেন যে ওজনের কারণে তার আঙুল কেটে যাওয়ার পরে তিনি তার ডান রিং আঙুলে হাড়টি দেখেছিলেন, যার জন্য অস্ত্রোপচারের প্রয়োজন ছিল।

“আমি ওজন কক্ষে এটি পিষচ্ছিলাম এবং একটি প্লেট আমার হাতে পড়ল,” পিয়ার্স একটি কাস্টে তার ব্যান্ডেজ করা আঙুল দেখিয়ে বলেছিলেন। “আমি একটি 45-পাউন্ড প্লেট দিয়ে তক্তা তৈরি করছিলাম, যা আপনি জানেন, ওজনের ঘরে শুধুমাত্র প্রকৃত গরিলারা সত্যিই করতে পারে।

পল পিয়ার্স 20 মে, 2024 এর “অবিবাদিত” পর্বের সময় তার অস্ত্রোপচারের পরে আঙুল দেখান। এক্স

“আমি পিছলে গিয়েছিলাম, আমার হাত ভেঙে দিয়েছিলাম, এবং অস্ত্রোপচার করতে হয়েছিল কিন্তু আমি এখানে, উজ্জ্বল এবং সোমবার সকালে, প্রস্তুত… আমার আঙুলটি বিভক্ত, হাড়টি বেরিয়ে এসেছিল, এবং আমি নিজেকে হাসপাতালে নিয়ে গিয়েছিলাম, অস্ত্রোপচার করা হয়েছিল। , বাড়িতে গিয়ে এক কাপ কফি খেয়েছে…এবং এমা আবার ওজনের ঘরে যায় এবং আবার কাজে ফিরে যায়।

পিয়ার্স শুক্রবার তার আঘাত প্রকাশ করেছিলেন যখন তিনি তার বিকৃত, রক্তে ঢাকা আঙ্গুলের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন, যার মধ্যে একটি হাসপাতালের বিছানায় শুয়ে থাকা নিজের ছবিও রয়েছে।

পল পিয়ার্স তার আঙুলে আঘাতের পরে হাসপাতালের বিছানায় নিজের একটি ছবি পোস্ট করেছেন। ইনস্টাগ্রাম/বোলপাররা

পল পিয়ার্স সোশ্যাল মিডিয়ায় তার আহত আঙুল দেখান। ইনস্টাগ্রাম/বোলপাররা

“আমি যাইহোক ভাল আছি, আমি কয়েকটি আঙ্গুল ভেঙ্গেছি এবং আমি তাদের একটিতে অস্ত্রোপচার করতে যাচ্ছি,” পিয়ার্স ফটোগুলির একটি ক্যাপশন দিয়েছেন।

তার একটি আঙ্গুলের ডগা অন্য একটি ছবিতে ভুল দিকে মুখ করে ছিল।

তার এক্স অ্যাকাউন্টে নিয়ে গিয়ে, পিয়ার্স শুক্রবার ভাগ করেছে যে “অস্ত্রোপচার ভাল হয়েছে”।

পল পিয়ার্স সোশ্যাল মিডিয়ায় তার আহত আঙুল দেখান। ইনস্টাগ্রাম/বোলপাররা

পল পিয়ার্স সোশ্যাল মিডিয়ায় তার আহত আঙুল দেখান। ইনস্টাগ্রাম/বোলপাররা

দ্বিতীয় রাউন্ডের প্লে-অফ সিরিজের গেম 7-এ পেসারদের কাছে নিক্সের সিজন-এন্ডিং হেরে যাওয়ার পরে জালেন ব্রুনসনের জার্সি গায়ে স্টম্পিং করার একটি ভিডিও পোস্ট করার পরে “অবিবাদিত” এর জন্য পিয়ার্সের ব্যাখ্যা এসেছে।

সেলটিক্স কিংবদন্তি সপ্তাহের শুরুতে শিরোনাম করেছিলেন যখন তিনি “অবিবাদিত” লাইভ সম্প্রচারের সময় “না” বলেছিলেন।

পিয়ার্স 2024 সালের মার্চ মাসে স্কিপ বেলেস দ্বারা আয়োজিত “অবিবাদহীন” শোতে বাস্কেটবল বিশ্লেষক হিসাবে FS1-এ যোগদান করেছিলেন।

এনবিএ চ্যাম্পিয়নকে ইএসপিএন থেকে বিশ্লেষক হিসাবে 2021 সালের এপ্রিলে বরখাস্ত করা হয়েছিল যখন তিনি ইনস্টাগ্রামে একটি স্ট্রিপার ভিডিও শেয়ার করেছিলেন।

Source link

Related posts

চট্টগ্রামকে উড়িয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে কুমিল্লা

News Desk

চিফ হিসাবে ট্র্যাভিস কেলসের কাছে ক্রিস জোন্সের আবেদন অবসরের আলোচনা শেষ করেছে

News Desk

মেটস একটি কঠিন ঘূর্ণন সিদ্ধান্ত looming সঙ্গে “আলোচনা” হয়

News Desk

Leave a Comment